আইসোলেশন কেবিনে টলিউড অভিনেত্রীর বাবা, অক্সিজেনের সঙ্গে চলছে ইনসুলিন

  • শারীরিক অবস্থা স্থিতিশীল থাকলেও চিন্তা কমছে না
  • করোনো পরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত আতঙ্ক
  •  অক্সিজেন সাপোর্টে টলিউডের অভিনেত্রীর বাবা
  •  সুগারের রোগী হওয়ায় নিয়মিত ইনসুলিন নিচ্ছেন তিনি  

Asianet News Bangla | Published : Apr 13, 2020 3:34 PM IST / Updated: Apr 13 2020, 09:05 PM IST

শারীরিক অবস্থা স্থিতিশীল থাকলেও চিন্তা কমছে না পরিবারের। করোনো পরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত আশঙ্কায় হাসপাতাল কর্তৃপক্ষ। সূত্রের খবর, হাসাপাতালের আইলেশেন অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে টলিউডের অভিনেত্রী তথা সাংসদের বাবাকে। ডাক্তাররা জানিয়েছেন, সুগারের রোগী হওয়ায় নিয়মিত ইনসুলিন নিতে হচ্ছে পেসেন্টকে। 

গতকালই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন রাজ্যের এক সংসদের বাবা। তাঁর শরীরে নোভেল করোনা ভাইরাসের উপসর্গ পাওয়া গিয়েছে বলে খবর। আজই তার লালারস পরীক্ষা হবে বলে জানা গিয়েছে। পরিবার সূত্রে খবর, সম্প্রতি বিদেশে যাওয়ার বা ভিন রাজ্য়ে যাওয়ার কোনও ইতিহাস নেই অভিনেত্রীর বাবার। তবে রাজ্য়ে নিজামুদ্দিন ফেরত ব্যক্তিদের সঙ্গে সম্প্রতি সংস্পর্শে এসেছিলেন ওই অভিনেত্রী সাংসদের বাবা।

গত সপ্তাহেই দিল্লির নিজামুদ্দিনের ধর্মীয় সমাবেশ ফেরতদের নিয়ে তথ্য় দিয়েছিলেন মুখ্য়মন্ত্রী। নবান্নে মমতা বন্দ্য়োপাধ্য়ায় বলেন, রাজ্য়ে নিজামুদ্দিন ফেরত ১০৮ জন বিদেশিকে আমাদের এখানের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদের মধ্য়ে কেউ মায়ানমার, কেউ ইন্দোনেশিয়া, কেউ বাংলাদেশের নাগরিক। এদের সঙ্গে রয়েছেন বাংলা থেকে নিজামুদ্দিনে যাওয়া ৬৯ জন। সব মিলিয়ে  নিউ টাউনের হজ হাউসে কোয়ারান্টাইনে রাখা হয়েছে ১৭৭ জনকে।

পরিসংখ্য়ান বলছে, দিল্লির নিজামুদ্দিনের ধর্মীয় সমাবেশ থেকে ফেরার পরই দেশের বিভিন্ন রাজ্য়ে করোনায় মারা গিয়েছেন ১৩-র বেশি। সেকারণে রাজ্য়ে নিজামুদ্দিন ফেরতদের  নিয়ে চিন্তায় সরকার। তাই টলিউড অভিনেত্র্রীর বাবা এদের সংস্পর্শে আসতেই আর ঝুঁকি নেয়নি  কেউ। তড়িঘড়ি অভিনেত্রীর বাবার সোয়াব টেস্ট বা লালারস কোভিড১৯ পরীক্ষার জন্য় পাঠানো হয়েছে। তবে এখনও বিষয়টি নিয়ে কোনও কিছু প্রকাশ্য়ে আনতে রাজি নয় হাসপাতাল। রিপোর্ট আসার  পরই এ বিষয়ে পরিষ্কার কিছু জানা যাবে।
 সম্প্রতি মুখ্য়মন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক অনুদান দিয়েছিলেন এই অভিনেত্রী। এমনকী নিজে রাস্তায় নেমে করোনা মোকাবিলায় মাস্ক বিলি করেছেন। একাধিকবার সোশ্য়াল মিডিয়ায় করোনার বিরুদ্ধে প্রচারে দেখা গিয়েছে তাঁকে। জানা গিয়েছে, কদিন থেকেই জ্বর ও শ্বাসকষ্ট হচ্ছিল  তাঁর বাবার। রবিবার সেকারণে ঝুঁকি না নিয়ে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় সাংসদের বাবাকে। 

Share this article
click me!