Partha Chatterjee Attacks BJP: 'নিজেই বহিরাগতর মতো আচরণ করছেন', শুভেন্দু-সুকান্তকে তোপ পার্থ-র

'সুকান্তবাবু নিজেই বহিরাগতর মতো আচরণ করছেন', তোপ প্রার্থর। শুক্রবার নতুন পাড়া এলাকায় ১২৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থীর  হয়ে  শেষ লগ্নের প্রচারে  এসে বিজেপিকে নিশানা করলেন পার্থ চট্টোপাধ্যায়।

 

Web Desk - ANB | Published : Dec 17, 2021 12:52 PM IST

'সুকান্তবাবু নিজেই বহিরাগতর মতো আচরণ করছেন', তোপ প্রার্থর। শুক্রবার নতুন পাড়া এলাকায় ১২৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থীর  হয়ে  শেষ লগ্নের প্রচারে  এসে বিজেপিকে নিশানা করলেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)।

পার্থ চট্টোপাধ্যায় এদিন বলেছেন, 'মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রতি যে জনস্রোতে উচ্ছাস ও উদ্দীপনা কলকাতাজুড়ে, তা চোখে পড়ার মতো। আমাদের স্থির বিশ্বাস, যে  জনসমুদ্র দেখছেন। তাতে এটা স্পষ্ট সরকারের প্রতি মানুষের ভরসা রয়েছে। এর পরেই তিনি শিশিরপুত্রকে তোপ দেগে বলেন, শুভেন্দু বাবু বলেছেন,  কলকাতায় যদি অশান্তি হয় তাহলে সব পার্টি অফিস থেকে লোকজন এসে রাস্তা অবরোধ করে দেবে। এবং কলকাতাকে অচল করে দেবে।' এই পরিপেক্ষিতে পার্থ চট্টোপাধ্যায় বলেন, আগে কলকাতার ভোটার হিসাবে শুভেন্দুবাবু আসুন। গরম গরম কথা অনেকেই বলেন। আসলে এখানে কোন জনভিত্তি নেই। বিজেপির ওপর মানুষের কোনও প্রত্যাশা নেই। তাই সংবাদমাধ্যমে থাকার জন্য এসব কথা বলছে শুভেন্দু অধিকারী। তবে এদিন পেগাসাস নিয়ে কোন মন্তব্য করলেন না পার্থ চট্টোপাধ্যায়।

আরও পড়ুন, KMC Polls 2021: 'তোমার দেখানো পথেই রাজনীতিতে আমার পথ চলা শুরু', সুদর্শনার পোস্ট ঘিরে চর্চা তুঙ্গে

অপরদিকে, 'বহিরাগত এনে তৃণমূল ভোট করাবে', সুকান্ত মজুমদারের বিস্ফোরক বার্তায় পার্থ চট্টোপাধ্যায় এদিন পাল্টা তোপ দেগে বললেন,' সুকান্তবাবু নিজেই বহিরাগতর মতো আচরণ করছেন। তিনি তো কলকাতা পৌরসভার ভোটার নয়। আসলে সবাই স্বপ্ন দেখছে। তাই হতাশাগ্রস্ত মানুষ ঘুরে ঘুরে বেড়াচ্ছে। আসলে কচ্ছপকে উল্টে দিলে যেমন হাত পা ছোড়ে তেমনি হাত পা ছুড়ছে ওরা । বাংলা ওদের পরিত্যাগ করেছে।' প্রসঙ্গত, এদিন দুপুরে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন, সুকান্ত মজুমদার বলেন, 'তৃণমূল বহিরাগতদের এনে ভোট করানোর চেষ্টা করছে।রাস্তার পাশে প্রচুর গাড়ি দাঁড় করানো আছে প্রচুর লোক তোলা হচ্ছে গাড়িগুলোর কলকাতার দিকে। পার্শ্ববর্তী জেলাগুলোর থেকে লোক তোলা হচ্ছে কলকাতায় আনার জন্য। ডানকুনি টোল প্লাজার সিসিটিভি ফুটেজ বার করা হোক যদি ডিলিট না করা হয়। তাহলে সব পরিষ্কার হয়ে যাবে দুধ কা দুধ পানি কা পানি। তিনি আরও বলেছেন, গতকালকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মিছিলে অনেক বাইরের জেলা থেকে লোক আনা হয়েছিল।তাতে  কোন আপত্তি নেই। কিন্তু লোকগুলো কি ভোটের প্রচারে যাবে, নাকি ভোটের পর এইখানেই থেকে যাবে, প্রশ্ন তোলেন সুকান্ত।

এরপর অভিষেকের মিছিলে বহিরাগত সুকান্তর অভিযোগ নিয়ে পার্থ চট্টোপাধ্যায় এদিন বললেন,  'আসলে অভিষেক বন্দ্যোপাধ্যায় বিজেপির কাছে এখন একটি আতঙ্কে পরিণত হয়েছে। তার যে জন ঐক্য জনসমর্থন তা বিজেপির কাছে আতঙ্কের।'

Read more Articles on
Share this article
click me!