ফের চিকিৎসায় গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ, ডাক্তারকে হেনস্থা কলকাতায়

  • ফের চিকিৎসার গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ 
  • উত্তেজনা বেহালার বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে
  • ঘটনার পরই  চিকিৎসককে হেনস্থা করে রোগীর বাড়ির লোকজন
  •  পরিস্থিতি সামলাতে শেষ পর্যন্ত ঘটনাস্থলে পর্ণশ্রী থানার পুলিশ 

Asianet News Bangla | Published : Aug 1, 2020 6:59 PM IST

ফের চিকিৎসার গাফিলতিতে  রোগী মৃত্যুর অভিযোগ উঠল কলকাতায়। যাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল বেহালার বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে। হাসপাতাল কর্তৃপক্ষের অভিযোগ ঘটনার পরই  চিকিৎসককে হেনস্থা করে রোগীর বাড়ির লোকজন। পরিস্থিতি সামলাতে শেষ পর্যন্ত ঘটনাস্থল আসে পর্ণশ্রী থানার পুলিশ। 

সূত্রের খবর, শনিবার সকালে বিদ্যাসাহর হাসপাতালে ভর্তি করা হয় বেহালার শিবরামপুরের বাসিন্দা গীতারানি মিত্রকে। রোগীর আত্মীয়রা জানান, দুপুরের মধ্য়েই শ্বাসকষ্ট শুরু হয় ওই বৃদ্ধার। রোগীর এই পরিস্থিতি দেখেও এগিয়ে আসেনি চিকিৎসক, নার্সরা। পরে আয়াকে দিয়ে  অক্সিজেনের ব্য়বস্থা করা হয়। রোগীর পরিবারের অভিযোগ,মোট তিনটি সিলিন্ডার আনা হলেও তাতে অক্সিজেনই ছিল না। যার জেরে শ্বাসকষ্টে মৃত্যু হয় বৃদ্ধার। সেই খবর পেয়ে উত্তেজনা ছড়ায় হাসপাতালে। অভিযোগ রোগীর আত্মীয়রা এসে চিকিৎসকের গায়ে হাত তোলেন। 

রোগীর পরিবার দাবি  করে ঠিক সময়ে  চিকিৎসা পেলে বেঁচে যেতে নওই বৃদ্ধা। যার প্রতিবাদে হাসপাতালে বিক্ষোভ দেখাতে থাকেন মৃতে পরিচিতরা। এদিকে হাসপাতাল কর্তৃপক্ষের অভিযোগ, বিক্ষোভের নামে হাসপাতালেরই এক চিকিৎসককে হেনস্তা করেন বৃদ্ধার পরিজনেরা। মারধর করা হয়  হাসপাতালের আরও কর্মীদের।   

Share this article
click me!