অর্জুন সিং-এর পেট্রোল পাম্পে পুলিসের হানা,হেনস্থার জন্য়ই হানা দাবি ম্যানেজারের

 

  • ফের পুলিশের নিশানায় অর্জুন সিং
  • এবার সাংসদের পেট্রোল পাম্পে হানা
  •  পুলিশরে সঙ্গে অভিযানে এনফোর্সমেন্ট
  •  যদিও কেন এই হানা তা এখনও পরিষ্কার হয়নি  

Asianet News Bangla | Published : Sep 5, 2020 4:58 PM IST

ফের নিশানায় অর্জুন সিং। একাধিক বার বাড়িতে হানার পর এবার বিজেপি সাংসদের পেট্রোল  পাম্পে হানা পুলিশের। যদি পুলিশরে সঙ্গে এদিন অভিযানে ছিলেন এনফোর্সমেন্ট ব্রাঞ্চের লোকজন। যদিও কেন এই হানা তা এখনও পরিষ্কার হয়নি কারও কাছে। 

ব্যারাকপুর সাংসদ অর্জুন সিং-এর পেট্রোল পাম্পে এনফোর্সমেন্ট ব্রাঞ্চ ও জগদ্দল থানার পুলিশের আচমকাই হানা ।আজ বিকেলে ব্যারাকপুর কল্যাণী এক্সপ্রেসওয়ের ধারে শ্য বাসুদেবপুর মোড় এর কাছে সাংসদের পেট্রোল পাম্পে আচমকাই হানা দেয় তারা। সেখান থেকে তথ্য সংগ্রহ করে তারা।হঠাৎ করে কেন এই হানা তা কেউ বুঝতে না পারলেও যেহেতু ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং এর নামে এই পেট্রোল পাম্প তাই তাকে রাজনৈতিকভাবে হেনস্থা করার জন্যই এই হানা দিয়েছে পুলিশ বলে জানায় পাম্প ম্যানেজার।

তবে এই প্রথমবার নয়। এর আগেও বহুবার সাংসদের বাড়িতে হঠাৎ তল্লাশি চালাতে যায় রাজ্য়  পুলিশের আধিকারিকরা। বাড়িতে সাংসদ না থাকলেও ছেলে  পবন সিং উপস্থিত ছিলেন। পবনের দাবি, বৈধ কাগজপত্র ছাড়াই অর্জুন সিংয়ের বাড়িতে ঢুকতে যান তারা। তাতেই বাধা দেওয়া হয়। এ বিষয়ে অর্জুন সিংয়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, বিজেপি সাংসদ বলে তাঁকে মমতা বন্দ্য়োপাধ্য়ায় পুলিশ দিয়ে হেনস্থা করাচ্ছেন। যতদিন তৃণমূলে ছিলেন,ততদিন মামলার কথা মনে পড়েনি। তিনি বিজেপিতে যেতে ৯২টা মামলা দেওয়া হয়েছে।

Share this article
click me!