'বার্নল নিয়ে বসুন ভাই', বিজেপিকে নিয়ে বেফাঁস বলতেই শুভেন্দুকে খোঁচা কুণালের

'বিজেপি সভাপতির ব্যাটা, তাঁর ৫০ লক্ষ টাকা ছিল এখন ৮০ কোটি হয়ে গিয়েছে', সম্প্রতি একটি সভায় গিয়ে নিজের দলের সম্বন্ধে ভূল করে বেফাঁস বলে বসেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ব্যাস আর পায় কে,   চটাপট শুভেন্দুর ওই ভিডিও ফেসবুকে আপলোড করে স্ট্যান্ডআপ কমেডির স্টাইলে তোপ দাগলেন কুনাল ঘোষ।

Ritam Talukder | Published : Apr 2, 2022 12:13 PM IST / Updated: Apr 03 2022, 02:55 PM IST

'বিজেপি সভাপতির ব্যাটা, তাঁর ৫০ লক্ষ টাকা ছিল এখন ৮০ কোটি হয়ে গিয়েছে', সম্প্রতি একটি সভায় গিয়ে নিজের দলের সম্বন্ধে ভূল করে বেফাঁস বলে বসেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ব্যাস আর পায় কে, চোখ এড়ায়নি তৃণমূলের কুণাল ঘোষের। চটাপট শুভেন্দুর ওই ভিডিও ফেসবুকে আপলোড করে ফেলেছেন এই হেভিওয়েট তৃণমূল নেতা।। তবে একেবারেই ক্ষেপে গিয়ে নয়, রুদ্র মূর্তি ধারণ করে নয়, অনেকটাই যেনও স্ট্যান্ডআপ কমেডির স্টাইলে, যেনও 'দেখো কেমন দিলাম', তোপ দাগলেন কুনাল ঘোষ।

'বিজেপি সভাপতির ব্যাটা, তাঁর ৫০ লক্ষ টাকা ছিল এখন ৮০ কোটি হয়ে গিয়েছে'-বেফাঁস শুভেন্দু

শুভেন্দু অধিকারি বলেন, 'তৃণমূলের পঞ্চায়েতের লোকেরা নাকি মোটর সাইকেল-গাড়ি-বাড়ি করে ফেলেছে। আর ভারতীয় জনতা পার্টির সভাপতির ব্যাটা, তার ৫০ লক্ষ টাকা ছিল এখন ৮০ কোটি হয়ে গিয়েছে। এত তাড়াতাড়ি বৃদ্ধি ভারতবর্ষে কারও হয়নি।' শুভেন্দুর বার্তা শুনে খটমট লাগতেই, পাশে দাঁড়ানো বিজেপি নেতার মুখটা ফ্যাকাসে হয়ে যায়। ওপাশে যারা হাততালি দেবার  জন্য প্রস্তুত ছিল, তারাও যেনও কিছু থমকে। কয়েকজন সমর্থক তাও ভূল করে হাততালিটা দিয়েই ফেলেছে।

আরও পড়ুন, 'রামপুরহাটে যাচ্ছেন, শক্তিগড়ের ল্যাংচা না হলে চলে', বিজেপি নেতাদের ভিডিও তুলে তোপ কুণালের

তবে কি মুকুলের মায়া ছড়াল বিজেপিতেও ? 

তবে কি মুকুলের মায়া ছড়াল বিজেপিতেও। প্রসঙ্গত, তৃণমূল ছেড়ে রাজ্য বিজেপিতে যোগ দিয়ে জয় আনেন নিজের কেন্দ্রে মুকুল রায়। কিন্তু এই অবধি গেরুয়া শিবিরের খাতায় জোরালো ব্যাটিং ছিল মুকুলের। কিন্তু এরপরেই হিট উইকেট। বিজেপি ছেড়ে তৃণমূলে ফের ফিরে এসে একাধিক অনুষ্ঠানে বিজেপিকে ঠুকতে গিয়ে তৃণমূলকেই জোর ঠোকা ঠুকে দেন মুকুল রায়। পরে আবার বলেন,' যাহা তৃণমূল, তাহাই বিজেপি।' যদিও সাধক টাইপের এই বাণী কেউই মেনে নেয়নি ঘাসফুল শিবিরে। এই ঘটনা বীরভূমের জেলাসভাপতির সামনেও ঘটেছিল। পরে অনুব্রত মন্ডল সাংবাদিকদের সামনে ঠেকনা দিতে বলেন, 'মুকুলদার সোডিয়াম, পটাশিয়ামটা একটু নেমে গিয়েছে। তাই ভূল বকছে।' এবার প্রশ্ন উঠেছ, তাহলে কি সেই দলেই এবার 'ভূল করে' ভিড়লেন শুভেন্দুও।

আরও দেখুন, কাশ্মীরে আরও রোমান্টিক শোভন-বৈশাখী, দেখুন সেরা জুটির ভাইরাল ছবি

 'বার্নল নিয়ে বসুন ভাই'- কুণাল 

যদিও ভিডিও আপলোড করার লোভ আটকে রাখতে পারেননি তৃণমূলের এই হেভিওয়েট তৃণমূল নেতা কুণাল ঘোষও। বেশ রসিয়ে কষিয়ে দু-চারটে ঠান্ডা স্রোতের তোপ দেগেছেন তিনিও। শুভেন্দুর ওই বিতর্কিত ভিডিও আপলোড করে কুণাল ঘোষ বলেন, বিজেপির তৎকাল আধা নেতা, যিনি আমার প্রচুর ভিডিও পোস্ট করেছেন। তার জন্য আমার তরফেও এবার একটি ভিডিও। এরপরেই মসকরা করে শুভেন্দুর উদ্দেশ্য কুনাল বলেন, 'বার্নল নিয়ে বসুন ভাই।' তিনি আবার জানান দেন, শুভেন্দু, তার যে ভিডিও গুলি এতদিন আপলোড করেছেন, সেগুলি ২০১৩-২০১৪ সালের। তবে তিনি যেটা আপলোড করেছেন,  'এই ভিডিওটা আরও টাটকা, কম পড়লে বলবেন। আপাতত আমার দেওয়া প্রথম ভিডিওটি দেখুন', বলেন কুনাল। 

Read more Articles on
Share this article
click me!