'ধর্ষণ রোধে, নারীদের দাও ফাঁসি', হাথরস গণধর্ষণ কাণ্ডের পর বিস্ফোরক গানের লাইনে তসরিফ খান

  • হাথরস গণধর্ষণ কাণ্ডের মাঝেই উলাটপূরাণ 
  • ' আমি বলি এই ধর্ষণ রোধে, নারীদের দাও ফাঁসি'
  • 'তবেই মিটবে ধর্ষণ কেস, সমাজের মুখে হাঁসি'
  • বিস্ফোরক লিরিকে গান গাইলেন  তসরিফ খান 

Asianet News Bangla | Published : Oct 3, 2020 1:12 AM IST


হাথরস গণধর্ষণ কাণ্ডে যখন গোটা দেশ বিচার চেয়ে উত্তাল, তখনই উলাটপূরাণ শোনালেন তসরিফ খান। গান গেয়ে একেবারেই বিস্ফোরক লিরিকে গিটার বাজিয়ে সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে পড়েছেন তিনি।  

আরও পড়ুন, 'এমন শাস্তি দেওয়া হবে যে, নজির হয়ে থাকবে', হাথরস কাণ্ডে সাসপেন্ড পুলিশ সুপার-সহ ৪

হাথরস গণধর্ষণ কাণ্ডের পর পরই গান লিখেছেন তনভীর সিদ্দিকি। বিতর্কিত সেই গান মুহূর্তে ছড়িয়ে পড়েছে সোশ্যালের সব দিকে।  গানের লিরিকে বলা হয়েছে,  'আমি বলি এই ধর্ষণ রোধে, নারীদের দাও ফাঁসি। তবেই মিটবে ধর্ষণ কেস, সমাজের মুখে হাঁসি।' এখানেই শেষ নয় পোশাক-আশাকের প্রসঙ্গও তুলেছেন তিনি। এখানেই শেষ নয় 'বের হয় কেন বেহায়া নারী' তা বলতেও ছাড়েননি।  প্রসঙ্গত, গত মঙ্গলবার, দিল্লির সফদরজং হাসপাতালে হাথরসের ১৯ বছর বয়সী দলিত মেয়েটির মৃত্যু হয়েছে। সোমবারই তাঁকে আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় মেডিকেল কলেজ থেকে দিল্লির হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। দলিত ওই মেয়েটিকে চরম নির্যাতন করা হয়। অপরাধীরা তাঁর জিভ কেটে নেয়, এমনকি শিড়দাড়া ভেঙে দেয়। এবং তাঁকে গণধর্ষণ করা হয় বলে মৃত্যুর আগে অভিযোগ করেছিলেন নির্যাতিতা ওই তরুণী। আর তারই মাঝে এই গান বিতর্কের ঝড় তুলেছে।

আরও পড়ুন, 'আপনি কি এখনও গভীর নিদ্রায় ঘুমিয়ে', হাথরস গণধর্ষণ কাণ্ডে যোগীকে প্রশ্ন নুসরতের


উল্লেখ্য,  হাথরস গণধর্ষণ কাণ্ডের পর পুলিশ সুপার সহ আরও ৩ আধিকারিককে সাসপেন্ড করা হয়েছে।  টুইটে যোগী আদিত্য়নাথ জানিয়েছেন, 'উত্তরপ্রদেশে মা-বোনেদের সম্মানহানি করার চিন্তা আনলেই সমূলে বিনাশ করা হবে। এমন শাস্তি দেওয়া হবে যে, নজির হয়ে থাকবে ভবিষ্য়তে। ' আর যেখানের মা-বোনের সুরক্ষায় এত বড় পদক্ষেপ নিলেন  উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী, সেখানে উলাটপূরাণ শোনালেন তসরিফ খান। 
 

আরও পড়ুন, যোগী রাজ্যে জেগে উঠল 'মৃত মেয়ে', ১২ বছর আগে খুন হয়ে এখন জমিয়ে সংসার করছে সে

Share this article
click me!