দিল্লি বিজেপি দিলীপ ভুলে, দেবশ্রী এখন তৃণমূলে

  • এগিয়ে গিয়েও পিছিয়ে আসলেন
  •  ফের ঘরেই থেকে গেলেন রায়দিঘির বিধায়ক
  •  অমিত শাহকে নিরাপত্তার জন্য চিঠি লেখেননি
  • সাফ জানিয়ে দিলেন তৃণমূলের বিধায়ক দেবশ্রী রায়

Asianet News Bangla | Published : Nov 7, 2019 9:57 AM IST

এগিয়ে গিয়েও পিছিয়ে আসলেন। বিজেপিতে যোগ  দেওয়ার হুজুগে ভেসে ফের ঘরেই থেকে গেলেন রায়দিঘির তৃণমূল বিধায়ক। যদিও অতীতের কর্মকাণ্ডের ফল এখনও পিছু তাড়া করছে তাঁর। যাব না বললেও বিজেপিতে যাওযার জল্পনা থেকেই যাচ্ছে দেবশ্রী রায়ের।

তৃণমূল ছেড়ে বিজেপিতে গেলে লাগবে আঁটোসাটো নিরাপত্তা। শুধু তাঁকে নিরাপত্তা দিলেই হবে না। নিরাপত্তা দিতে হবে তাঁর সচিবকেও। বিজেপি সূত্রের খবর, গত ২০ অক্টোবর বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে চিঠি লিখে এমনই জানান দেবশ্রী রায়। যদিও চিঠির কথা সরাসরি অস্বীকার করেছেন তিনি। এ বষয়ে প্রশ্ন করা হলে তৃণমূলের বিধায়ক বলেন,বিজেপির নেতৃত্ব চান তিনি দলে আসুন তাই এই ধরনের কথা বলা হচ্ছে। জোর গলায় তিনি জানিয়ে দেন, তৃণমূলেই আছেন তিনি। কেউ যদি এই ধরনের কথা বলে তাঁর অস্বস্তি বাড়ান তাহলে মানহানির মামলা করবেন তিনি।

ইতিমধ্যেই দেবশ্রীর এই কথা কানে গিয়েছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। এই নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন তিনিও। মেদিনীপুরের সাংসদ বলেন, অমিত শাহকে দেবশ্রীর চিঠি দেওয়ার কথা তিনিও শুনেছেন। তবে দেবশ্রীকেই আগে সিদ্ধান্ত নিতে হবে তিনি কী করবেন। কারণ এর আগেও বিজেপিতে যোগ দেবেন বলে তাঁর বাড়িতে এসেছিলেন তিনি। দিলীপ ঘোষ যে মিথ্য়ে বলছেন না রাজ্য রাজনীতির অতীত ঘাঁটলেই তা চোখে পড়বে।

বিজেপিতে যোগ দিতে দিলীপ ঘোষের সল্টলেকের  বাড়িতেও এসেছিলেন অভিনেত্রী। কিন্তু বিজেপির রাজ্য সভাপতি বাড়িতে না থাকায় সে যাত্রায় দিলীপ ঘোষের সঙ্গে কথা হয়নি তাঁর। পরে অবশ্য় দেবশ্রী রায়ের পক্ষেই কথা বলেন মেদিনীপুরের সাংসদ। দিলীপ ঘোষ বলেন, দেবশ্রী রায় বিজেপিতে যোগ দেবেন কি দেবেন না তা দল ঠিক করবে। বিজেপি কোনও ব্যক্তি কেন্দ্রীক দল নয়। তাই কে দলে যোগ দেবে তা কেন্দ্রীয় নেতৃত্ব ঠিক করে দেবে।

অতীতে তাঁর বিজেপিতে যোগদানের পথে প্রধান বাধা হয়ে দাঁড়িয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। নায়দিল্লিতে বিজেপির সদর দফতরে রায়দিঘির তৃণমূল বিধায়ককে দেখে একেবারে চমকে যান তিনি। সূত্রের খবর, দেবশ্রী বিজেপিতে যোগ দিলে তিনি বৈশাখী যোগ দেবেন না বলে সরাসরি জানিয়ে দেন শোভন। যার জেরে সেই যাত্রায় দেবশ্রীর বিজেপিতে যোগদান আটকে যায়। সংবাদ মাধ্য়মে শোভন বলেন, যেভাবে তাঁর সঙ্গে বৈশাখীর সম্পর্ক নিয়ে দেবশ্রী জড়িয়েছিলেন, তা তাঁর খারাপ লেগেছে। তাই নতুন করে দেবশ্রী যে দলে থাকবে সেখানে তিনি থাকবেন না। 

তবে সেসব এখন অতীত কথা। কালীঘাটে দিদির কাছে ফোঁটা নিতে যাওয়ায় বিজেপিতে একন থেকেও নেই শোভন চট্টোপাধ্য়ায়। শোভন তৃণমূলমুখী হওয়ায় বিজেপিতে যেতে বাধা থাকছে না দেবশ্রী রায়ের। যদিও তিনি নিজেই বলছেন, 'আমি বিজেপিতে যোগ দিচ্ছি না। '

Share this article
click me!