সঙ্গমের ইচ্ছা দ্বিগুণ বেড়ে যাবে, শুধু রাতে করতে হবে এই একটা কাজ!

যৌন মিলনের দীর্ঘদিন বাধা পড়লে সম্পর্কে ছেদ ঘটে অনেকের। কিন্তু রয়েছে উপায়ও। রাতে এই একটা কাজ করলেই কেল্লা ফতে। সঙ্গমের ইচ্ছা হয়ে যাবে দ্বিগুণ। এই টিপস মেনে চলতে পারেন আপনিও।

Parna Sengupta | Published : Jan 1, 2024 2:11 PM IST

18

যৌনতা যে কোনও সম্পর্কের চার্ম ধরে রাখার চাবিকাঠি। ভালবাসার সম্পর্কে যৌনতা থাকবেই। যৌন মিলনে বাধা তৈরি করে অত্যাধিক কাজের চাপ, মানসিক টেনশন থেকে স্ট্রেস।

28

দীর্ঘদিন বাদে একে অপরের সঙ্গে যৌন মিলনে আবদ্ধ হলেই সেই সম্পর্কে যেন একটা দুরত্ব চলে আসে। বর্তমান যুগে বিবাহবিচ্ছেদ যেন কোনও বড় ব্যাপারই নয়।

38

যৌন মিলনের দীর্ঘদিন বাধা পড়লে সম্পর্কে ছেদ ঘটে অনেকের। কিন্তু রয়েছে উপায়ও। রাতে এই একটা কাজ করলেই কেল্লা ফতে। সঙ্গমের ইচ্ছা হয়ে যাবে দ্বিগুণ। এই টিপস মেনে চলতে পারেন আপনিও।

48

ডিজিটাল যুগে সম্পর্কও যেন খুব সহজেই উষ্ণতা হারাচ্ছে। এমন অনেকেই আছেন সম্পর্কের যৌনতা বজায় রাখতে পারছেন না। যৌন উত্তেজনা বাড়াতে এবং সম্পর্কের উষ্ণতা বজায় রাখতে ঘুমোতে যাওয়ার আগে এই কাজগুলি অবশ্যই করুন।

58

এই কাজগুলি করলেই দেখবেন হাজারো কর্মব্যস্ততার মধ্যেও আপনার প্রতিটি রাতই উষ্ণ হয়ে উঠছে। বর্তমানে বেশিরভাগ দম্পতিরাই কোনও না কোনও চাকরি বা কাজ করেন। আর যারা বেসরকারি সংস্থায় কর্মরত তাদের কাজের সময়ও এক হয় না। স্বাভাবিকভাবেই অপেক্ষা করার সময় ক্রমশই কমছে।

68

কিন্তু বিশেষজ্ঞরা বলছেন, সুখী দাম্পত্যের চাবিকাঠি হল একসঙ্গে ঘুমোতে যাওয়া। সারাদিন হাজারো কাজের পর ঘুমানোটা যেন একসঙ্গে হয়।

78

সমীক্ষায় দেখা গেছে, একে অপরকে জড়িয়ে ধরে সারারাত ঘুমোলে সম্পর্কের বন্ধন নাকি অনেকবেশি দৃঢ় হয়। আর তাতেই নাকি অবলীলায় কাটিয়ে দেওয়া যেতে পারে বছরের পর বছর।

88

কাজ হয়ে গেলে দুজনে একসঙ্গে একটু বিশ্রাম নিন। ঘরের লাইট বন্ধ করে যে কোনও হালকা সুগন্ধী স্প্রে করে দুজনে একটু সময় কাটান। এতেও সম্পর্ক ভাল থাকে। নিজেদের একান্ত সময়ে স্মার্টফোন বন্ধকরে রাখুন। আর যদি পারেন তাহলে শোবার ঘরে মোবাইল নিয়ে ঢোকাও আজ থেকে বন্ধ করে দিন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos