সহবাসের আগে এই কাজ করলেই যৌনসুখে পাগল হবে আপনার সঙ্গী, জেনে নিন কী বলছেন বিশেষজ্ঞরা

নারী ও পুরুষের শারীরিক মিলনের কামনা বেশি থাকলে তা সম্ভব,পাশাপাশি প্রাকৃতিক কিছু উপায়েও সঙ্গমের সুখ অনেকক্ষণ উপভোগ করা যায়। বিশেষজ্ঞরা জানাচ্ছেন, এমন কিছু খাবার রয়েছে যা সঙ্গমের আগে খেয়ে নিলে মিলন অনেক বেশি দীর্ঘস্থায়ী হন।

Web Desk - ANB | Published : Dec 30, 2022 1:30 AM IST

যৌন মিলন নিয়ে একেক জনের একেক রকমের মতামত রয়েছে। সঙ্গমের কোন সময়টা ঠিক আর কোন সময় ঠিক নয়, তা নিয়ে বিস্তর মতামত রয়েছে। সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান। যৌন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের মহিলাসঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে। কারণ যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। এটা এমনই একটা বিষয়, যা নিয়ে কৌতুহল বাড়ছে সাধারণ মানুষদের মধ্যে।

সমীক্ষায় দেখা গেছে, অনেকেই আছেন যারা ঘন্টার পর ঘন্টা সহবাসের সুখ নিতে পছন্দ করেন। তবে এটা যে অবাস্তব তা জানাচ্ছেন বিশেষজ্ঞরা। যতই শক্তিশালী ওষুধ থাকুক না কেন ঘন্টার পর ঘন্টা মিলন কারোর পক্ষেই সম্ভব নয়। তবে স্বাভাবিকের তুলনায় কিছুক্ষণ বেশি মিলন অনেকাংশেই সম্ভব, তা জানিয়েছেন বিশেষজ্ঞরা। নারী ও পুরুষের শারীরিক মিলনের কামনা বেশি থাকলে তা সম্ভব,পাশাপাশি প্রাকৃতিক কিছু উপায়েও সঙ্গমের সুখ অনেকক্ষণ উপভোগ করা যায়। বিশেষজ্ঞরা জানাচ্ছেন, এমন কিছু খাবার রয়েছে যা সঙ্গমের আগে খেয়ে নিলে মিলন অনেক বেশি দীর্ঘস্থায়ী হন।

Latest Videos

 

 

দুধ হল এমন একটি প্রাকৃতিক খাবার, যা যৌনজীবনের জন্য অনেক প্রভাব ফেলে। কারণ দুধের মধ্যে অনেক বেশি পরিমাণে প্রাণীজ ফ্যাট রয়েছে । তবে বেশিরভাগ মানুষই ফ্যাট জাতীয় খাবার এড়িয়ে চলতে চান, কিন্তু বিশেষজ্ঞরা বলেন, শরীরে সেক্স হরমোন বাড়াতে প্রচুর ফ্যাট জাতীয় খাবার খেতে হবে। তবে তা অবশ্যই প্রাকৃতিক এবং স্যাচুরেটেড ফ্যাট হতে হবে। যৌনমিলনকে দীর্ঘস্থায়ী করতে ঝিনুক খেতে বলছেন বিশেষজ্ঞরা। কারণ ঝিনুকের মধ্যে খুব বেশি পরিমাণে জিঙ্ক থাকে। জিঙ্ক শুক্রাণুর সংখ্যা বাড়াতে সাহায্য় করে এবং যৌনইচ্ছা বাড়াতেও কার্যকরী ঝিনুক। যৌনমিলনের আগে তরমুজ খাওয়ার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। যৌন উত্তেজনা তিনগুণ বাড়িতে তুলতে জুড়ি মেলা ভার তরমুজের। তবে শুধু তরমুজই নয়, পাতিলেবুরও বিকল্প নেই। তরমুজ এবং পাতিলেবুর মিশ্রণই প্রাকৃতিক ভায়াগ্রার কাজ করে। সম্পর্কের উষ্ণতা বাড়াতে চকোলেটের ভূমিকা গুরুত্বপীর্ণ। চকোলেট খেলে সেরোটোনিন নির্গত হয়, যা ভেতর থেকে মনকে তরতাজা করে। উদ্দাম সঙ্গমের আগে চকোলেট খাওয়ার পরামর্শ দেন বিশেষজ্ঞরা। এতে সঙ্গম অনেকক্ষণ দীর্ঘস্থায়ী হয়। সারা দিনের পর ক্লান্ত শরীরে এক কাপ কফি মুহূর্তে চাঙ্গা করে দিতে পারে। সকলেই জানেন, মুড ভাল রাখতে কফির জুড়ি মেলা ভার। ক্যাফেইনের মধ্যে প্রচুর পরিমাণ অ্য়ান্টি-অক্সিডেন্ট থাকে। যা শরীর ও মনকে চাঙ্গা করে তোলে। বিশেষজ্ঞরা বলছেন, যৌনমিলনের আগে কফি খেয়ে নিলে সহবাসের সুখ অনেকক্ষণ ধরে রাখা যায়। পালং শাক যেমন শরীরের জন্য ভাল তেমনই যৌন উত্তেজনা দ্বিগুন বাড়িয়ে তুলতে পারে এই শাক। এই শাকে প্রচুর পরিমাণে আয়রণ, খনিজ থাকে, যা টেস্টোস্টেরনের ক্ষরণ নিয়ন্ত্রণ করে। সেই সঙ্গে অর্গ্যাজম এবং যৌন উত্তেজনা বাড়ে। সুতরাং সঙ্গীর সঙ্গে মিলনের আগে এই খাবারগুলি ট্রাই করতে পারেন।

 

Share this article
click me!

Latest Videos

'তিন পাপী এক জেলে! একবার RG Kar কাণ্ডের রিপোর্টটা সামনে আসুক, তারপর...' | Suvendu Adhikari
'মহিলারা বাড়িতে একা থাকলে TMC'র লোকেরা আসলে দরজা খুলবেন না' কেন? Suvendu Adhikari নিজেই জানালেন
এখন ঝলমলে আকাশ, কিন্তু মহালয়ার দিন থেকে শুরু হবে তাণ্ডব! বড় আপডেট | West Bengal Weather Update
নিম্নমানের বাঁধ মেরামতে নিম্নমানের সামগ্রী! Achintyanagar-এর বাসিন্দাদের অভিযোগ সেচ দপ্তরের বিরুদ্ধে
নন্দীগ্রামে সমবায় সমিতি নির্বাচনে শূন্য তৃণমূল, ৯ টি আসনের ৯ টিই বিজেপির দখলে | BJP News