Valentine's Day Special: আপনি যদি লং ডিসটেন্স রিলেসনশিপে থাকেন তবে আপনি এই দিনটিকে এই উপায়ে সঙ্গীর জন্য বিশেষ করে তুলতে পারেন

আপনি যদি লং ডিসটেন্স রিলেসনশিপে থাকেন তবে কীভাবে আপনি আপনার সঙ্গীকে বিশেষ অনুভব করাতে পারেন জেনে নিন।

 

deblina dey | Published : Feb 6, 2024 9:53 AM IST

ভালোবাসা দিবসের আর মাত্র কয়েকদিন বাকি। দম্পতিরা দীর্ঘদিন ধরে এই দিনটির জন্য অপেক্ষা করেন। আর বাঙালির দুই পছন্দের উৎসব এবার একই দিনে সরস্বতী পুজো ও ভ্যালেন্টাইনস ডে একই দিনে পড়েছে। যখনই ভ্যালেন্টাইনস ডে আসে, কিছু প্রেমিকদের জন্য এটি খুব বিশেষ, আবার কিছু প্রেমিকদের জন্য কেবল অনুভূতিই থেকে যায়। তবে আপনি যদি লং ডিসটেন্স রিলেসনশিপে থাকেন তবে কীভাবে আপনি আপনার সঙ্গীকে বিশেষ অনুভব করাতে পারেন জেনে নিন।

পছন্দের ড্রেস-

আপনি আপনার সঙ্গীর সঙ্গে ভিডিও কল করতে পারেন। ভালোবাসা দিবসে আপনি যদি তার সঙ্গে ডিনার করেন এবং ভিডিও কলের সময় একই জিনিস খান তবে সবচেয়ে ভাল হবে। তাদের পছন্দের পোশাক পরে বসেন। অনেক অনুরূপ জামাকাপড় অনলাইন পাওয়া যায়.

হাতে লেখা চিঠি-

এই দিনটিকে বিশেষ করে তুলতে, আপনি আপনার সঙ্গীর কাছে একটি হাতে লেখা চিঠি পাঠাতে পারেন। যদি এটি সম্ভব না হয়, আপনি তাকে বিশেষ অনুভব করতে সোশ্যাল মিডিয়ায় একটি সুন্দর পোস্ট করতে পারেন। আপনি চাইলে তার জন্য একটি কবিতাও লিখতে পারেন।

একটি সারপ্রাইজ দিন-

সম্ভব হলে তাদের শহরে পৌঁছে চমকে দিন। এটি তাকে খুব খুশি করবে এবং আপনি দুজনেই এই বিশেষ দিনটি একসঙ্গে কাটানোর সুযোগ পাবেন। এছাড়া, আপনি যদি তাকে না বলে তার বাড়িতে বা অফিসে যান, যখন তিনি আপনাকে হঠাৎ দেখেন, তখন তিনি খুব আলাদা অনুভব করবেন।

একসঙ্গে ডিনার বা লাঞ্চ করুন-

ভিডিও কলের মাধ্যমে একসঙ্গে ডিনার করতে না পারলে আপনার সঙ্গীর পছন্দের খাবার অর্ডার করুন। আপনি তার শহরে বা অন্য শহরেই থাকুন না কেন, আপনি তার প্রিয় রেস্টুরেন্টে থেকে খাবার অর্ডার করতে পারেন। আপনি যদি এটি করেন তবে আপনি তাদের বিশেষ অনুভব করতে পারেন। তারা নিজেদের জন্য খাবার অর্ডার করে খেতেও পারে। ভিডিও কলে একই খাবার একসঙ্গে খান।

Share this article
click me!