সম্পর্কে যদি নতুন করে আকর্ষণ আনতে চান তবে এই টিপসগুলো অবশ্যই কাজে লাগিয়ে দেখুন

আপনিও আপনার সঙ্গীর মনোযোগ পেতে চান, তাহলে এই টিপসটি অনুসরণ করুন। এটি আপনার সঙ্গীকে আপনার সঙ্গে অভ্যস্ত করে তুলবে এবং এক মুহূর্তের জন্যও দূরে যেতে পারবে না...

 

deblina dey | Published : Aug 12, 2023 8:10 AM IST

অনেক সময় দেখা গিয়েছে যে, সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্কের ক্ষেত্রেও অভ্যাস পরিবর্তন হয়, যেমন সঙ্গীর প্রতি কম মনোযোগ দেওয়া, একসঙ্গে কম সময় কাটানো, একে অপরের সঙ্গে কথা না বলা... এমন পরিস্থিতিতে একঘেয়েমি আসতে শুরু করে। ব্যস্ত জীবনের সময়সূচীর কারণে, আজকাল স্বামী-স্ত্রী বা প্রেমের সম্পর্ক একে অপরের দিকে খুব বেশি মনোযোগ দিতে পারে না, যার কারণে তার জীবনে অনেক সমস্যা শুরু হয়। সম্পর্ক এবং কথা কাটাকাটি মারামারি পর্যন্ত পৌঁছায়।

আপনারও যদি একই সমস্যা থাকে এবং আপনিও আপনার সঙ্গীর মনোযোগ পেতে চান, তাহলে এই টিপসটি অনুসরণ করুন। এটি আপনার সঙ্গীকে আপনার সঙ্গে অভ্যস্ত করে তুলবে এবং এক মুহূর্তের জন্যও দূরে যেতে পারবে না...

Latest Videos

এমন কিছু করুন যা সঙ্গী উপেক্ষা করতে পারে না-

ব্যস্ত জীবনধারা থেকে কিছুটা সময় বের করুন এবং আপনার সঙ্গীর পছন্দের কাজগুলো করুন। যা তার মুখে হাসি আনতে পারে। এটি করলে, তিনি এটি পছন্দ করবেন এবং তিনি আপনার প্রতি আকৃষ্ট হবেন এবং আপনাকে ভাল সময় দেবেন, যাতে সম্পর্কের মধ্যে কোনও ফাঁক থাকবে না এবং এটি আরও মজবুত হতে থাকবে।

উপেক্ষার পরিবর্তে অপেক্ষা করুন­

অনেক সময় দেখা যায় আপনার সঙ্গী যদি আপনাকে অবহেলা করে তাহলে আপনিও তাকে অবহেলা করতে শুরু করেন। এটা একেবারেই ভুল। আপনার সঙ্গীকে সময় দেওয়ার মাধ্যমে আপনি তার মনোযোগ পেতে পারেন। নয়তো উভয়েই যদি উপেক্ষা করা শুরু করে তবে সম্পর্কেক আরও ভালো করার পরিবর্তে, এটি জিনিসগুলি আরও খারাপ করতে পারে। তাই কথা বন্ধ না করে সঙ্গীর কাছাকাছি যান এবং আপনার সম্পর্কের প্রতি আপনার আগ্রহ বাড়ান। এর ফলে সম্পর্কের মধ্যে ফাঁক থাকবে না, সম্পর্ক আরও ভালো হবে।

মিস করছি বলুন-

আপনার সঙ্গীর সঙ্গে সব সময় থাকা, সে যা বলে তা পূরণ করা ভাল। কিন্তু কখনও কখনও এটি হওয়া উচিত যখন আপনি তার থেকে দূরে থাকুন এবং সে আপনাকে মিস করে। এতে তার মনোযোগ বাড়বে এবং ভালোবাসাও বাড়বে। তবে মনে রাখবেন কথা যেন বেশিক্ষণ থেমে না থাকে বা দূরত্বও যেন বেশি না বাড়িয়ে দেয়। সঙ্গী যদি একটু মিস করেন, সঙ্গে সঙ্গে কথা বলুন এবং তার কাছে পৌঁছান। এটি অবশ্যই মনোযোগ বৃদ্ধি করবে।

একসঙ্গে হাঁটতে যান

আপনি যদি চান যে আপনার সঙ্গী আপনাকে সর্বাধিক মনোযোগ দিন, যদি আপনার প্রেমের জাদু তার উপর কাজ করে, তবে দৌড়ের জীবনে কিছুক্ষণের জন্য থামুন। একটি ভ্রমণ তালিকা তৈরি করুন এবং আপনার সঙ্গীর পছন্দের জায়গায় যান। এমন পরিস্থিতিতে, বাইরে থাকার মাধ্যমে, আপনি একে অপরকে আরও বেশি করে সময় দিতে পারবেন এবং ভাল পরিমাণে সময় পেলে সম্পর্কের উন্নতিও হবে।

গুডনাইট কল

সারাদিনের পরিশ্রমের পর, আপনি যখন রাতে ঘুমাতে যাচ্ছেন, প্রথমেই আপনার ফোনকে বাই-বাই বলুন, কারণ সোশ্যাল মিডিয়া এবং মোবাইলের আসক্তির কারণে আপনি অনেক সময় সঙ্গীকে সময় দিতে পারেন না এবং অবহেলা করেন। এটা ফোন না করলে একে অপরের সঙ্গে কথা বলে মনের কথা শেয়ার করবেন। এতে আপনার মধ্যে দূরত্ব বাড়বে না এবং একসঙ্গে ভালো সময় কাটানোর মাধ্যমে ভালোবাসাও বাড়বে।

 

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা