সেক্সের পর পুরুষ ও মহিলারা কি চিন্তা করে, জানেন? শারীরিক মিলনের পর এই ৬টি অদ্ভুত ভাবনা আসে

গবেষণা বলছে, সেক্সের পরে অনেক কিছু মাথায় আসে, কারণ এটি মানসিক এবং আবেগগতভাবে উদ্দীপক হিসেবে কাজ করে। কিন্তু যৌন মিলনের পর পুরুষ ও মহিলারা আসলে কী ভাবেন? আসুন জেনে নেই ৬টি সেরকম ভাবনার কথা, যা বেশিরভাগ সময়ে সেক্সের পর মানুষ ভাবে।

Parna Sengupta | Published : Jan 19, 2024 1:32 PM IST

17

যৌন মিলনের পরে, হয় সঙ্গীকে জড়িয়ে থাকতে ইচ্ছা হয়, নয়তো দ্রুত ঘর ছেড়ে বেরিয়ে যাওয়ার ইচ্ছা হয়। কিছু মানুষ যৌন মিলনের পর চুম্বন এবং সঙ্গীর কাছাকাছি থাকতে পছন্দ করেন। তাই কিছু মানুষ সঙ্গে সঙ্গে ঘুমিয়ে পড়ে। সেক্সের পরে অনেক কিছু মাথায় আসে, কারণ এটি মানসিক এবং আবেগগতভাবে উদ্দীপক হিসেবে কাজ করে। কিন্তু যৌন মিলনের পর পুরুষ ও মহিলারা আসলে কী ভাবেন?

27

সেক্সের পরে, একজন আরেক জনের সঙ্গে আরও সংযুক্ত বোধ করেন। তাই তারা একে অপরের শরীরের উপর আঙ্গুল নাড়িয়ে শারীরিক ভাবে যুক্ত থাকেন। একজন শান্ত হয়েছেন কীনা, তা তাঁর সঙ্গী দেখে নেন।

37

সেক্স করার সময় ভালো লাগে। কিন্তু এর থেকে বেরিয়ে আসার সাথে সাথে অনেকের মনে হয় এটা একটা পাপ। এ কারণে কোনো সম্পর্কে জড়িয়ে পড়লে তা থেকে অস্থিরবোধ কাজ করে।

47

যৌন সঙ্গমের পর হাত-মুখ ধুতে বা স্নানের জন্য সঙ্গী বাথরুমে যেতেই পারেন। অপরিচ্ছন্নতার কারণে যাতে তাঁকে অসুবিধায় না পড়তে হয়, সে বিষয়ে সতর্ক থাকেন পুরুষরা।

57

সেক্স করার পর প্রায়ই মনে আসে আমি আমার সঙ্গীকে খুশি করেছি কিনা। সে কী ধরনের সেক্স করতে চেয়েছিল? কিন্তু লজ্জার কারণে জিজ্ঞেস করতে পারেন না অনেকেই। আর এই কথা ভাবতে ভাবতে প্রায়ই ঘুমিয়ে পড়েন তাঁরা।

67

এটা স্বীকার করা অদ্ভুত যে সেক্সের পর অনেকেই সঙ্গীর পরিচ্ছন্নতার কথা ভাবতে শুরু করেন। তাঁরা ভাবেন তার দাঁত পরিষ্কার ছিল কিনা। সে কি আজ স্নান করেছে?

77

এটা ভাবতে অনেক মহিলারই লজ্জা লাগে। কিন্তু সেক্স করার পর, অনেক মহিলাই ভাবেন যে সে কি তার প্রাক্তনের সাথে আমার মত একই কাজ করত কিনা। এই চিন্তা বারবার আসে এবং সেই মুহুর্তে সঙ্গী সম্পর্কে একটি অদ্ভুত অনুভূতিতে ভরে যান তারা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos