Relationship tips: আপনার প্রাক্তন আপনার কাছে ফিরতে চাইছে? বুঝবেন এই চারটি লক্ষণ দেখলেই

অনেকেই অনেক সময়ই প্রেমের বিচ্ছেদের পরেও তা জোড়া লেগে যায়। আর প্রাক্তন ফিরে আসার কয়েকটি চিহ্ন রয়েছে জ্যোতিষশাস্ত্রে

 

Saborni Mitra | Published : Nov 25, 2023 3:25 PM IST

প্রেম বড়ই মধুর। অনেক সময়ই প্রেমের সম্পর্কে চিড় ধরে। কারণ অনেকেই সম্পর্ক থেকে বেরিয়ে যায়। কিন্তু বিচ্ছেদও সর্বদা স্থায়ী নাও হতে পারে। অনেকেই অনেক সময়ই প্রেমের বিচ্ছেদের পরেও তা জোড়া লেগে যায়। আর প্রাক্তন ফিরে আসার কয়েকটি চিহ্ন রয়েছে জ্যোতিষশাস্ত্রে। যেগুলি দেখেই আপনি বুঝতে পারেন আপনার প্রাক্তন আবারও আপনার জীবনে ফিরে আসতে চাইছে।

১.চোখের যোগাযোগ

চোখের মানুষের মনের কথা বলে। আপনার প্রাক্তন যদি আপনার দিকে অনেকক্ষণ তাকিয়ে থাকে তাহলে সহজেই বুঝে নিতে হবে যে তিনি আবারও আপনাকেই তাঁর মনের কথা বলতে চাইছে। যদি আপনি লক্ষ্য করেন যে আপনার প্রাক্তনের চোখ আপনার সঙ্গে আরও ঘন ঘন পড়ছে তাহলে সহজেই বুঝে নিতে হবে সে তার মনের কথা আপনাকে বলতে চাইছে। অর্থাৎ আপনাদের সম্পর্ক আবারও পুনরুজ্জীবিত করতে চাইছে।

২.বর্ধিত যোগাযোগ

আপনার প্রাক্তন সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে আপনার সঙ্গে যোগাযোগ করতে চাইছে। এমনটাও হতে পারে। সোশ্যাল মিডিয়ায় তাই ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছে। আপনার বলা কিছু কথা বা ঘটনার কথাও অনেক সময়ে শেয়ার করতে চাইছে। এক্ষেত্রে অপনার তার ডাকে কতটা সাড়া দেবেন তা আপনার ইচ্ছের ওপরই নির্ভর করে। কারণ সোশ্যাল মিডিয়ায় নাম না করেও অনেকের উদ্দেশ্যে অনেক কথা ছুঁড়ে দেওয়া যায়। আপনিও এই পদ্ধতি ট্রাই করতে পারেন।

৩. নস্টালজিক রেফারেন্স

যখন আপনার প্রাক্তন আপনার একসঙ্গে কাটানো ভাল সময়গুলির কথা মনে করিয়ে দিতে শুরু করে, তখন এটি কেবল মেমরি লেনের যাত্রা নয়। নস্টালজিয়া একটি শক্তিশালী আবেগ হতে পারে, এবং ভাগ করা স্মৃতিগুলিকে তুলে আনা আকাঙ্ক্ষা প্রকাশের একটি উপায়। আপনি যদি তাদের কৌতুক বা স্মরণীয় মুহূর্তগুলির মধ্যে উল্লেখ করতে পান তবে এটি তাদের হারিয়ে যাওয়া জিনিসগুলিকে পুনর্নির্মাণের ইচ্ছা প্রকাশ করার উপায় হতে পারে।

৪. আপনার আসপাশ দিয়ে যাওয়া আসা

অনেক সময়ই আপনার প্রাক্তন আপনার আসপাশে থাকার চেষ্টা করে। প্রয়োজন অপ্রয়োজনে আপনার কাছ দিয়ে যাওয়া আসা করে। এক্ষেত্রে আপনাকে বুঝে নিতে হবে যে আপনার প্রাক্তন আপনাকে কিছু বলতে চাইছে। তবে আপনি নিজের অভিমান ভুলে এগিয়ে যাবেন কিনা তা একান্তই আপনার ওপর নির্ভর করে।

Share this article
click me!