Relationship Advice: সম্পর্কে থাকা একজন পুরুষ তার সঙ্গীর থেকে কী চায় তা জেনে নিন

সম্পর্কের ক্ষেত্রে পুরুষরা কী চায়। এই সংক্রান্ত এমন কিছু জিনিস টিপস জেনে নিন, যার সাহায্যে আপনি বুঝতে পারবেন যে, এই সম্পর্কের ক্ষেত্রে পুরুষ সঙ্গীরা কী চান-

 

deblina dey | Published : Sep 22, 2023 9:58 AM IST

যে কোনও সম্পর্কের ক্ষেত্রেই পুরুষ সঙ্গীরা মহিলাদের মতো সহজে তাদের মতামত প্রকাশ করতে পারে না। এই কারণেই অনেক সময় আমরা বুঝতে পারি না যে সম্পর্কের ক্ষেত্রে পুরুষরা কী চায়। এই সংক্রান্ত এমন কিছু জিনিস টিপস জেনে নিন, যার সাহায্যে আপনি বুঝতে পারবেন যে, এই সম্পর্কের ক্ষেত্রে পুরুষ সঙ্গীরা কী চান-

১) সম্মান-

পুরুষরা চায় তাদের স্ত্রী বা প্রেমিকা তাদের সম্মান করুক। সে যে কোনও কাজে ভালো থাকুক বা না থাকুক, তার স্ত্রীর উচিত তাকে পূর্ণ সম্মান ও মর্যাদা দেওয়া। আপনি যদি আপনার সম্পর্ক দৃঢ় রাখতে চান তবে এটি খুবই গুরুত্বপূর্ণ। অনেক সময় কোনও কারণে মহিলারা তা করতে না পারলে সম্পর্কের মধ্যে দূরত্ব বাড়তে থাকে।

২) নায়ক হিসেবে সমাদৃত-

স্বামীরা চায় তাদের স্ত্রীরা ছোট ছোট বিষয়ে তাদের প্রশংসা করুক। যে কোনও কাজের জন্য তাদের প্রশংসা করুন এবং উৎসাহিত করুন। মহিলারা যখনই কোনও পারিবারিক কাজের জন্য তাদের স্বামীর প্রশংসা করেন, তারা তা পছন্দ করেন।

৩) অনুভূতি বুঝতে-

পুরুষ সঙ্গীরা চান তাদের স্ত্রীরা সব সময় তাদের আবেগকে সম্মান করুক। যে কোনও বিষয়ে তাদের অনুভূতি বুঝুক এবং তাদের সমর্থন করুন। কোনও সমস্যা হলে তাদের সঙ্গে বসে তাদের বুঝিয়ে বলুন এবং তাদের সমস্যাগুলো বুঝুন।

৪) প্রতিটি পদক্ষেপে সমর্থন-

স্বামীরা তাদের স্ত্রীকে প্রতিটি পদক্ষেপে সমর্থন করে, তারাও তাই চায়। ঘরোয়া সমস্যা হোক বা আর্থিক সমস্যা, স্বামী চায় তার স্ত্রী তাকে বিশ্বাস করুক এবং তার প্রতি সৎ থাকুক। যে কোনও সমস্যায় স্ত্রী যদি স্বামীকে সাপোর্ট করে তাহলে সম্পর্ক অনেক মজবুত হয়।

৫) কিছু শেয়ার করতে পারেন

বাড়ির পরিবেশ এমনভাবে আরামদায়ক রাখতে হবে, যাতে আপনার স্বামী তার সমস্ত সমস্যা আপনার সঙ্গে শেয়ার করতে পারেন। তার স্ত্রী তাকে কোন বিষয়ে বিচার করবেন না এবং সে তার কাছে তার অনুভূতি মুক্ত মনে প্রকাশ করতে পারে। এটা যেন না হয় যে আপনি আপনার স্ত্রীকে কিছু বলেন এবং সে তা ভুল বুঝবে।

৬) সম্পর্কের মধ্যে প্রতিশ্রুতি-

যারা অনুগত তাদের সম্পর্ক খুব মসৃণ এবং দীর্ঘস্থায়ী হয়। এটি একটি সুস্থ সম্পর্কের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যে কোনও সম্পর্কের ক্ষেত্রে শুধু মহিলা নয় পুরুষরাও কমিটমেন্ট চায়।

৭) মানসম্পন্ন সময় কাটান

স্বামী স্ত্রীর কাছে কোয়ালিটি টাইম চায়। কোয়ালিটি টাইম মানে একসঙ্গে বসে সমস্যা সমাধান করা নয়। এর মানে আপনারা দুজনে একসঙ্গে বসে সুন্দর স্মৃতি তৈরি করুন। যেকোনও সম্পর্কের ক্ষেত্রে পুরুষ সঙ্গীরাও মানসম্মত সময় কাটাতে চান।

Share this article
click me!