মাত্র ১ বছর পরেই বদলে যাবে যৌনতা! পুরুষদের তুলনায় রোবটই বেশি পছন্দ হবে মহিলাদের

ফিউচারওলজিস্ট ডক্টর ইয়ান পিয়ারসন বলেছেন যে নারীরা ১০ বছরের মধ্যে তাদের যৌন চাহিদা মেটানোর জন্য পুরুষদের ওপর আর নির্ভরশীল থাকবেন না।

 

Saborni Mitra | Published : Oct 8, 2024 11:29 AM IST / Updated: Oct 08 2024, 05:10 PM IST

আর মাত্র একটি বছর। তারপরই বদলে যাবে মানুষের জীবনের যৌনতা। বিশেষজ্ঞরা বলথছেন ২০২৫ সাল থেকেই মহিলারা পুরুষদের তুলনায় রোবটের সঙ্গে যৌনতা করতেই বেশি পছন্দ করবে। ফিউচারওলজিস্ট ডক্টর ইয়ান পিয়ারসন বলেছেন যে নারীরা ১০ বছরের মধ্যে তাদের যৌন চাহিদা মেটানোর জন্য পুরুষদের ওপর আর নির্ভরশীল থাকবেন না। রোবটকেই বেছে দেবেন। এখানেই শেষ নয়, তিনি ভবিষ্যদ্বাণী করেছেন ২০২৫ সাল নাগাদ ধনী পরিবারগুলিতে যৌনতার ধারক হবে রোবট। ব্রিটিশ দৈনিক দ্য সান-এর একটি প্রতিবেদনে এমনই বলা হয়েছে।

তিনি বলেছেন যে মহিলারা শুধু যৌনতা নয়, রোবটের প্রেমেও পড়তে পারে। যদিও অনেকে তাঁর দাবি প্রত্যাখ্যান করে বলেছেন, সেক্স টয়, সেক্স ডল থাকা সত্ত্বেও যৌনকর্মীদের চাহিদা ক্রমশই বাড়ছে। তাদের সামাজিক গ্রহণযোগ্যতার বৃদ্ধি পাচ্ছে। কৃত্রিম বুদ্ধিমত্তা এবং রোবট থাকলেও যৌনকর্মীদের চাহিদা বাড়ছে।

Latest Videos

পিয়ারসন বলেছেন যে মানুষ 'এই মুহুর্তে এই দৃষ্টিভঙ্গি থেকে খুব বেশি দূরে নয়' এবং সেক্স টয় এবং ভাইব্রেটরদের মূলধারার কথোপকথনে প্রবেশের উদাহরণ উদ্ধৃত করে তিনি পরামর্শ দিয়েছিলেন যে পর্নোগ্রাফি দেখার তুলনায় রোবট যৌনতা মহিলাদের কাছে বেশি জনপ্রিয় হতে বেশি সময় লাগবে না। তিনি আরও বলেথছেন ২০৫০ সালের মধ্যে রোবট যৌনতাই স্বাভাবিক যৌনতাকে ছাপিয়ে যাবে।

পিয়ারসন বলেছেন যে মানুষ 'এই মুহুর্তে এই দৃষ্টিভঙ্গি থেকে খুব বেশি দূরে নয়' এবং সেক্স টয় এবং ভাইব্রেটরদের মূলধারার কথোপকথনে প্রবেশের উদাহরণ উদ্ধৃত করে তিনি পরামর্শ দিয়েছিলেন যে পর্নোগ্রাফি দেখার তুলনায় রোবট যৌনতা মহিলাদের কাছে বেশি জনপ্রিয় হতে বেশি সময় লাগবে না। তিনি আরও বলেছেন ২০৫০ সালের মধ্যে রোবট যৌনতাই স্বাভাবিক যৌনতাকে ছাপিয়ে যাবে।

ইয়ান পিয়ারসন বলেছেন, প্রথম দিতে মহিলা ও পুরুষ রোবটের ওপর সম্পূর্ণ ভরসা করতে পারত না। কিন্তু ধীরে ধীরে অভ্যস্ত হয়ে যাচ্ছে। তার কারণ হল এআই ও যান্ত্রিক আচরণ। এই দুই প্রযুক্তি ব্যবহার করে রোবটগুলিকে আরও উন্নত করা হচ্ছে। সেই কারণেই মানুষ পছন্দ করে। তিনি আরও বলেছেন, ধীরে ধীরে প্রযুক্তি ব্যবহার করে এগুলিতে আরও উন্নত করা হবে। তিনি আরও বলেছেন, মানুষের সঙ্গে মানসিক বন্ধন তৈরি করার জন্য পরীক্ষাও চলছে। দ্য রাইজ অফ দ্য রোবোসেক্সুয়াল শিরোনামের গবেষণাপত্রটি ভবিষ্যদ্বাণী করেছে যে ২০৩০ সালের মধ্যে ভার্চুয়াল রিয়েলিটি সেক্স সাধারণ হয়ে উঠবে। এটি আরও বলে যে ২০৩৫ সালের মধ্যে সেক্স টয়গুলি ভার্চুয়াল রিয়েলিটি যৌনতার সঙ্গে যুক্ত হবে।

Share this article
click me!

Latest Videos

কুলতলী কাণ্ডে কী কী গাফিলতি করেছে পুলিশ? খোলসা করলেন ভারতী ঘোষ | Bharati Ghosh on Kultali Incident
'রাজা চলে বাজার, কুত্তা ভৌকে হাজার...' প্রতিবাদী না ভোটার, কাকে কুত্তা বললেন মমতা? | Mamata Banerjee
Kultali-তে পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ! জুতো দেখিয়ে তীব্র প্রতিবাদ আমজনতার! | Jaynagar News Today
‘গদির লড়াইয়ে আমরা নেই’ Jaynagar কাণ্ডের প্রতিবাদে রাস্তায় নামলেন আমজনতা! | Jaynagar News Today
'হিন্দুর বাচ্চারা মরে না, হরিয়ানায় বদলা, এবার...' পঞ্চমীতে সন্দেশখালি কাঁপালেন Suvendu Adhikari