ভরদুপুরে বাড়িতে মিলল প্রৌঢ়ার গলা কাটা দেহ, আতঙ্ক ছড়াল দাসপুরে

  • ভরদুপুরে প্রৌঢ়াকে নৃশংসভাবে খুন
  • বাড়িতে মিলল গলাকাটা দেহ
  • ছেলে ও বউমা-কে জিজ্ঞাসাবাদ পুলিশের
  • আতঙ্ক ছড়াল পশ্চিম মেদিনীপুরের দাসপুরে

Asianet News Bangla | Published : Oct 9, 2020 8:33 PM IST

শাজাহান আলি, মেদিনীপুর:  ছিনতাই-এ বাধা নাকি পারিবারিক অশান্তি জের? ভরদুপুরে বাড়িতে নৃশংসভাবে খুন হয়ে গেলেন এক প্রৌঢ়া। শোওয়ার ঘর থেকে গলা কাটা দেহ উদ্ধার করল পুলিশ। মৃতার ছেলে ও বউমা-কে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুরের দাসপুরে।

আরও পড়ুন:অভাবের তাড়নায় চরম সিদ্ধান্ত, দুধের শিশুকে চার হাজার টাকায় বিক্রি করল বাবা-মা

মৃতার নাম মৌসুমী গোস্বামী। বাড়ি, দাসপুরের হুসনাবাজার এলাকায়। স্বামী. ছেলে ও বউমার সঙ্গে থাকতেন তিনি। পরিবারের লোকেরা জানিয়েছেন, শুক্রবার বাড়িতে মৌসুমীর সঙ্গে ছিলেন তাঁর স্বামী নিতাই গোস্বামী ও বউমা। পুজো সেরে ঘরে স্বামীই প্রথম ওই প্রৌঢ়ার গলা কাটা নিথর দেহ দেখতে পান। গোটা ঘর তখন রক্তে ভেসে যাচ্ছে। ঘটনাটি জানাজানি হতেই রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দাসপুর থানার পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠানো হয়।

আরও পড়ুন: নদীতে ভেসে এসেছিল বাংলাদেশি নাগরিকের দেহ, প্রতিবেশীকে দেহ ফেরাল বিএসএফ

ভরদুপুর বাড়িতে ঢুকে মৌসুমীদেবীকে কে বা কারা খুন করল? কেনইবা খুন করল? তা নিয়ে ধন্দে পুলিশ। আপাতত ছেলে ও বউমা-কে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে দফায় দফায়। যে অস্ত্র দিয়ে খুন করা হয়েছে, সেই অস্ত্রটির এখনও পর্যন্ত হদিশ মেলেনি বলে জানা গিয়েছে। তবে কোনও পথে এগোচ্ছে তদন্ত, তা নিয়ে অবশ্য মুখ খুলতে নারাজ পুলিশ আধিকারিকরা। স্থানীয় বাসিন্দারা যথেষ্ট আতঙ্কিত।

Share this article
click me!