পাকিস্তানের রাস্তায় আইসক্রিম বিক্রি করছেন ডোনাল্ড ট্রাম্প, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

  • প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দেখা মিলল পাকিস্তানে
  • পাকিস্তানের রাস্তায় আইসক্রিম বিক্রি করছেন তিনি
  • গান গেয়ে আইসক্রিম বিক্রি করছেন ট্রাম্প
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও

Asianet News Bangla | Published : Jun 14, 2021 12:28 PM IST / Updated: Jun 14 2021, 07:19 PM IST

পরনে কুর্তা-পাজামা। মাথা ভর্তি পাকা চুল। আর আইসক্রিমের গাড়ির সামনে দাঁড়িয়ে সুরেলা কণ্ঠে কুলফি নিয়ে গান গাইছেন তিনি। সম্প্রতি পাকিস্তানে রাস্তায় এই রূপেই দেখা গেল প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে। অবাক হচ্ছেন নিশ্চয়ই? হওয়াই অবশ্য স্বাভাবিক। তাহলে বিষয়টা একটু খুলে বলা যাক। 

আসলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে এক ব্যক্তিকে গান গেয়ে আইসক্রিম বিক্রি করতে দেখা গিয়েছে। আর সেই ব্যক্তিকে দেখতে অবিকল ট্রাম্পের মতো। আদতে তিনি পাকিস্তানের পঞ্জাবের শহিওয়ালের বাসিন্দা। পেশায় আইসক্রিম বিক্রেতা। তাঁর মাথা ভর্তি পাকা চুল, মুখের গঠন দেখলে এক ঝলকে তাঁকে ট্রাম্প বলেই মনে হবে। চেহারার পাশাপাশি নিজের কণ্ঠ দিয়েও নেটিজেনদের মন করে নিয়েছেন এই ব্যক্তি। 

 

 

আইসক্রিমের গাড়ির সামনে দাঁড়িয়ে কুলফি নিয়ে গান বেঁধেছেন তিনি। আর কণ্ঠ ছেড়ে সেই গানের মধ্যে দিয়েই স্থানীয় বাসিন্দাদের আকৃষ্ট করেছেন। পাকিস্তানি গায়ক শেহজাদ রায় নিজের ইনস্টাগ্রাম পেজে এই গানের ভিডিও শেয়ার করেন। তারপরই প্রকাশ্যে আসে বিষয়টি। তখনই তাঁর চেহারার সঙ্গে ট্রাম্পের চেহারার মিল পান নেটিজেনরা। এভাবেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করে ভিডিওটি। 

তবে লুকালাইকের বিষয়টি নতুন নয়। এর আগের দেশের বিভিন্ন প্রান্তেই বলি তারকাদের লুকালাইককে খুঁজে পাওয়া গিয়েছে। অবিকল শাহরুখ খান, সলমান খান, ঐশ্বর্য রাই বচ্চন, আলিয়া ভাটের মতো দেখতে মানুষের খোঁজ মিলেছে। আর এবার পাকিস্তানে খোঁজ মিলল ডোনাল্ড ট্রাম্পের লুকালাইকের। ভিডিয়ো ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই ট্রাম্পকে নিয়ে মশকরা শুরু করেছেন নেটিজেনদের একাংশ। 

Share this article
click me!