বলি-নায়িকদের সঙ্গে ইমরান খানের গোপন আথবা খুল্লমখুল্লা প্রেম, আজও শোনা যায় সেই গুঞ্জন

ভারতের বলি-নায়িকাদের সঙ্গে পাকিস্তানের ক্রিকেটার ইমরান খানের প্রেম বহু চর্চিত। তালিকায় ছিলেন সেই সময়ের সেরা সুন্দরীরা। 
 

Asianet News Bangla | Published : Aug 2, 2021 3:37 PM IST

ভারতের এভারগ্রিন বলি-নায়িকাদের মধ্যে এখনও শীর্ষে রয়েছেন রেখা। অসাান্য অভিনয় দক্ষতা আর রূপ-লাবণ্য়ে একটি সময় মুগ্ধ করে রেখেছিলেন গোটা ভারতকে। কিন্তু শুধু ভারত নয় রেখায় মজে ছিল পাকিস্তানও। আর সেই সময় পাক ক্রিকেটার, বর্তমানের প্রধানমন্ত্রী ইমরান খানও নাকি হাবুডুবু খেয়েছেন রেখার প্রেমে। ইমরান-রেখার সম্পর্ক কিছুটা  গোপন ছিল। সেই সময় খুব কম চর্চা হয়েছে তাঁদের সম্পর্ক নিয়ে। 

সম্প্রতি এটি পুরনো প্রতিবেদন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানেই দাবি করা হয়েছে রেখা আর ইমরানের গোপন প্রেম ছিল। স্টার রিপোর্টার নামের প্রতিবেদনেই এই গোপন তথ্য ফাঁস হয়েছে। আজ আরও আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। সেই প্রতিবেদনে বলা হয়েছে রেখা আর ইমরান খান দীর্ঘ একমাস ধরে মুম্বইতে রয়েছেন। তাঁদের একসঙ্গে সমুদ্রের ধারেও দেখা গেছে। তাঁরা বিয়ে করতে পারেন বলেও ইঙ্গিত দেওয়া হয়েছিল সেই প্রতিবেদনে। 

যদিও শুধুমাত্র রেখা নয়। আরও তিন বলি অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল গুঞ্জন ছড়িয়ে পড়েছিল ইমরানকে নিয়ে। তাঁদের মধ্যে একজন মুনমুন সেন। সেই সময় ইমরান আর মুনমুনের প্রেমের চর্চা কলকাতা থেকে করাচি পর্যন্ত পৌঁছে গিয়েছিল। 

সেই সময় প্লেবয় হিসেবেই একাধিক মিডিয়া ইমরান খানকে সম্বোধন করত। বলি অভিনেত্রী জিনাম আমনের সঙ্গেও তাঁর প্রেম ছিল বলে গুঞ্জন। ভারত সফররত ইমরানের ২৭ বছরের জন্মদিনও তাঁরা একসঙ্গে কাটিয়েছিলেন বলেও শোনা যায়। আর শাবানা আজমির সঙ্গেই ইমরানের প্রেমের গুঞ্জন শোনা যেত টিনসেল টাউনে। যদিও এই বিষয়টি নিয়ে কোনও দিনই মুখ খোলেননি কেউ। তেমন কোনও প্রমাণও পাওয়া যায়নি। 

Share this article
click me!