'গাঙ্গুবাই' দেখতে বুক করলেন দুবাইয়ের গোটা সিনেমা হল, আলিয়ার প্রেমে পড়লেন নাকি পাক অভিনেতা

'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি' (Gangubai Kathiawari) সিনেমাটি দেখার জন্য দুবাইয়ের (Dubai) গোটা একটি হল বুক করলেন মুনিব বাট (Pakistani actor Munib Butt)। আলিয়া ভাট (Alia Bhatt) প্রেমে পড়লেন নাকি এই পাকিস্তানি অভিনেতা?

Web Desk - ANB | Published : Mar 24, 2022 1:09 PM IST

পাকিস্তানেও তুমুল জনপ্রিয় বলিউডি ফিল্ম। আর এর প্রমাণ হাতে নাতে মিলল এক ভাইরাল ভিডিওয়। যেখানে দেখা যাচ্ছে আলিয়া ভাট (Alia Bhatt) অভিনিত 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি' (Gangubai Kathiawari) সিনেমাটি দেখার জন্য গোটা একটি হল বুক করেছেন পাকিস্তানি অভিনেতা মুনিব বাট (Pakistani actor Munib Butt)। তবে, পাকিস্তানে নয়, জানা গিয়েছে, মুনিব সিনেমাটি দেখার জন্য সম্প্রতি দুবাইয়ের (Dubai) একটি পুরো সিনেমা হল বুক করেছিলেন। 

তবে, এটা যে আলিয়া ভাটের প্রতি অনুরাগ থেকে করেছেন ওই পাক অভিনেতা, তা নয়। সোশ্যাল মিডিয়ায় রিপোর্ট অনুযায়ী, মুনিব বাট এই কীর্তিটি করেছেন, তাঁর স্ত্রী আইমান খানের (Ayman Khan) জন্য। স্ত্রীকে আলিয়া অভিনিত গাঙ্গুবাই দেখানোর জন্যই তিনি ওই সিনেমা হলের ওই শো-এর সব টিকিট কিনেছিলেন। জানা গিয়েছে, বর্তমানে কন্যা আমাল মুনিবকে (Amal Munib) নিয়ে এই দম্পতি দুবাইয়ে ছুটি কাটাতে গিয়েছেন। আর তার মধ্যেই স্ত্রী প্রতি মুনিবের একটি রোমান্টিক জেস্চার ছিল এই প্রাইভেট শো-তে গাঙ্গুবাই দেখা। 

তাঁদের এই একা একা বসে বলিউডি সিনেমা দেখার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে পাক অভিনেতা, তাঁর স্ত্রীকে হিন্দিতে বলছেন, 'তোমার জন্য পুরো থিয়েটার বুক করেছি। গাঙ্গুবাই যদি ভাল না হয়, তবে আমাদের 'ইয়ে না থি হামারি কিসমত' দেখতে হবে।' প্রসঙ্গত, 'ইয়ে না থি হামারি কিসমত' টিভি শোতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মুনিব নিজে। তবে, ভাইরাল ভিডিওতে দেখা যায়, এরপরই মুনীবকে থামিয়ে দিচ্ছেন তাঁর স্ত্রী। কারণ ততক্ষণে, বড় পর্দায় আলিয়ার গাঙ্গুবাইয়ের নাম দেখানো শুরু হয়ে গিয়েছে। পর্দায় ঝকঝক করছে সঞ্জয় লীনা বনসালির (Sanjay Leena Bhansali) প্রোডাকশন হাউসের ব্যানার।

উর্দু সিনেমা এবং টেলিভিশনে কাজ করেন পাকিস্তানি অভিনেতা মুনিব বাট। ২০১২ সালে তিনি কাজ শুরু করেছিলেন। গত কয়েক বছরে অনেকগুলি জনপ্রিয় টিভি শোতে তিনি অংশ নিয়েছেন। সম্প্রতি 'ইয়ে না থি হামারি কিসমত' শো-তে দেখা গিয়েছে তাকে। এছাড়া তিনি অভিনয় করেছেন দলডাল, বান্দি, কোই চাঁদ রাখ, কায়সা হ্যায় নসিবান, ইয়ারিয়াঁ, কারার ও বদদুয়ার মতো চলচ্চিত্র ও টিভি শো-তে। ২০১৮ সালের নভেম্বরে আইমান খান এবং মুনিব বাটের বিয়ে হয়েছিল। ২০১৯ সালে জন্মগ্রহণ করে তাদের একমাত্র কন্যা আমাল।

এদিকে, আলিয়া ভাটের গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি বক্সঅফিসে তুমুল হিট করেছে। প্রধান চরিত্রে আলিয়া ছাড়াও, এই ছবির আরও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন অজয় ​​দেবগন (Ajay Devgn), জিম সর্ভ (Jim Sarva) এবং বিজয় রাজের (Vijay Raj) মতো অভিনেতারা।

Read more Articles on
Share this article
click me!