মহিলাদের শরীরের এই সাতটি অংশ আকর্ষণ করে পুরুষদের, জেনে নিন তার কারণ

প্রত্যেক নারীর শরীর এমন সাতটি অঙ্গ রয়েছে যা পুরুষ বা সেই মহিলার সঙ্গীর কাছে সর্বদাই আকর্ষণীয় হয়ে থাকে। যেগুলিকে সাজিয়ে গুছিয়ে উপস্থান না করলেও চলে।  দেখুন সেই অঙ্গগুলি কী কী

Web Desk - ANB | Published : Jul 15, 2022 10:20 AM IST

এটা প্রাকৃতিক নিয়ম যে প্রত্যেক নারী তাঁর জীবনসঙ্গী বা প্রেমিকের চোখে অনন্য হতে চায়। আর সেই জন্য সে নিজেকে সর্বদাই সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করতে পছন্দ করেন। কিন্তু আপনি জানেন কি প্রত্যেক নারীর শরীর এমন সাতটি অঙ্গ রয়েছে যা পুরুষ বা সেই মহিলার সঙ্গীর কাছে সর্বদাই আকর্ষণীয় হয়ে থাকে। যেগুলিকে সাজিয়ে গুছিয়ে উপস্থান না করলেও চলে।  দেখুন সেই অঙ্গগুলি কী কী- 

চুল- কোনও মহিলা আকর্ষণের অন্যতম কেন্দ্রই হল চুল। কেউ লম্বা চুল পছন্দ করে। কেই আবার ছোট। কিন্তু মহিলাদের চুল তাঁর শরীরের অন্যতম আকর্ষনীয় অংশ। 

 চোখ - কবি বলেছেন 'কালো তা সে যতই কালো হোক দেখেছি তার কালো হরিণ চোখ'। আধুনিক কালেও চোখ নিয়ে অনেক গান লেখা হয়েছে।  যার অর্থ মহিলাদের চোখ পুরুষদের আকর্ষণের অন্যতম একটি অংশ। তই যদি বাড়িতেও থাকেন তাহলেও চোখ ভর্তি কাজল বা সুন্দর চাউনি আপনার সঙ্গীকে রিফ্রেস করার ব্যাপারে বিশেষ গুরুত্বপূর্ণ। 

ত্বক- মসৃণ ও কোপল ত্বক সর্বদাই আপনাকে আপনার সঙ্গীর কাছে আকর্ষণীয় করে তুলে। বিশেষ করে সঙ্গমরত অবস্থায় আপনার ত্বকের একটি বিশেষ ভূমিকা রয়েছে। কারণ ত্বক যদি খরখরে শক্ত হয় তাহলে সঙ্গমের অনেকটা আনন্দ নষ্ট হয়ে যায়। 

ঘাড় ও গলা 
ঘাড় বা গলা মহিলাদের সুন্দর করে তাঁরা যথেষ্ট আকর্ষণীয় হন। এটি এমন একটা স্থান যেখানেই দীর্ঘস্থায়ী চুম্বন ও শ্বাস নেওয়ার একটি জায়গা। তাই একটা সময় ঘাড় বা গলায় সুগন্ধী মাখার রেওয়াজ ছিল। 

পেট
মহিলাদের পেট বা নাভিমূল পুরুষদের আকর্ষণের অন্যতম একটি অংশ। মহিলা হিসেবে এটি সবসময়ই বোঝা যায়, বিশেষত যাঁরা শাড়ি পরেন। তাঁরা সর্বদাই পেটকে সুন্দর করে উপস্থাপন করেন।

শরীরের বক্ররেখা বা খাঁজ 
মহিলাদের শরীরের একাধিক খাঁজ পড়ে। পেট আর কোমরের সংযোগস্থলে বা বক্ষবিভাজিকা। যা সর্বদা আকৃষ্ট করে পুরুষদের। 

স্তন
সর্বোপরি মহিলাদের স্তন।  পছন্দের মহিলার স্তন পুরুষ সর্বদাই পুরুষের কল্পনার জগতে থাকে। তারা তাদের দিকে তাকাতে পছন্দ করে। তারা তাদের স্পর্শ করতে পছন্দ করে। তারা তাদের মুখ লাগাতে পছন্দ করে। তারা বালিশ হিসাবে ব্যবহার করতে পছন্দ করে।
 

Share this article
click me!