আয় করলেও হাতে টাকা থাকে না, এই ৫ নিয়ম মানলে ঘরে টাকার বৃষ্টি হতে পারে

বাস্তুশাস্ত্র এবং জ্যোতিষশাস্ত্রে উল্লিখিত এই প্রতিকারগুলি এমন, যা অর্থের ক্ষতি, অপচয় রোধ করে এবং কিছু দিনের মধ্যে গৃহ-ব্যবসায় সমৃদ্ধি আনে। বাস্তুশাস্ত্রের এই নিয়মগুলো আপনাকে করে তুলবে ধনী

 

Web Desk - ANB | Published : May 16, 2023 5:23 AM IST

প্রায়শই লোকেরা অভিযোগ করে যে প্রচুর অর্থ উপার্জন করার পরেও মাস শেষ পর্যন্ত তাদের কিছুই অবশিষ্ট থাকে না। বাস্তুশাস্ত্রে, অর্থের অভাব কাটিয়ে ও ধনী হওয়ার পদ্ধতি দেওয়া হয়েছে। যাতে অর্থ উপার্জনের প্রচেষ্টা বৃথা যায় না এবং ব্যক্তি একটি ভাল, আরামদায়ক জীবনযাপন করে। এ ছাড়া ব্যক্তিকে অর্থের ক্ষতি এবং বাড়াবাড়ি এড়াতে হবে। এমন পরিস্থিতিতে, বাস্তুশাস্ত্রে বর্ণিত প্রতিকারগুলি খুব সহায়ক হতে পারে।

এই নিয়মগুলি খুব শীঘ্রই আর্থিক পরিস্থিতিতে একটি বড় পার্থক্য দেখা যেতে শুরু করে। বাস্তুশাস্ত্র এবং জ্যোতিষশাস্ত্রে উল্লিখিত এই প্রতিকারগুলি এমন, যা অর্থের ক্ষতি, অপচয় রোধ করে এবং কিছু দিনের মধ্যে গৃহ-ব্যবসায় সমৃদ্ধি আনে। বাস্তুশাস্ত্রের এই নিয়মগুলো আপনাকে করে তুলবে ধনী

১) শিবলিঙ্গের জলাভিষেক: ভগবান শিব হলেন যিনি সকল দুঃখ দূর করেন। সেই সঙ্গে সব ইচ্ছাও পূরণ হয়। তাই প্রতিদিন শিবলিঙ্গে অভিষেক করুন, বেল পাতা, ধান ও দুধ নিবেদন করুন।

২) গরুকে রুটি, পাখিকে খাওয়ান: প্রতিদিন প্রথম রুটি গরুকে দিন এবং পাখিদের খাওয়ান। এটি করলে বহু পাপ নাশ হয়, জীবনের সমস্ত ঝামেলা দূর হয় এবং ঘরে সুখ-সমৃদ্ধি আসে।

৩) চন্দ্রপূজা: চাঁদ শুধু মনের প্রতীক নয়, সম্পদেরও। যাঁদের কুণ্ডলীতে চন্দ্র শুভ হয়, তাঁরা জাঁকজমকপূর্ণ জীবন লাভ করেন। প্রতি পূর্ণিমার দিনে চাঁদের পুজো করুন, এতে ধন-সম্পদ চারগুণ বৃদ্ধি পাবে।

৪) তুলসী গাছ: আপনার বাড়িতে অবশ্যই একটি তুলসী গাছ লাগান। রবিবার ও একাদশী ছাড়া প্রতিদিন সকালে স্নান করে তুলসীকে জল অর্পণ করুন। এছাড়াও সন্ধ্যায় একটি প্রদীপ জ্বালান। এতে মা লক্ষ্মী প্রসন্ন হন এবং প্রচুর ধন দান করেন।

আরও পড়ুন- অপরা একাদশীতে করুন এই সহজ কাজ, আপনার প্রতি সদা প্রসন্ন থাকবেন ভগবান বিষ্ণু

আরও পড়ুন- এই লক্ষণ জানান দেয় যে আপনার জীবনে আসতে চলেছে উন্নতি, দেখে নিন এগুলো আপনার সঙ্গে ঘটেছে কিনা

আরও পড়ুন- নবদম্পতির ঘরের সাজসজ্জা এমন হওয়া উচিত, সারা জীবনে ভালবাসা কম হবে না

৫) মন্দিরে প্রদীপ জ্বালান: প্রদীপ অন্ধকার দূর করে জীবনে আলো আনার প্রতীক। প্রতিদিন একটি মন্দিরে একটি প্রদীপ জ্বালান। এতে করে দেবী লক্ষ্মী খুশি হবেন এবং প্রচুর অর্থ দান করবেন।

৬) বৃহস্পতিবার উপোস: বৃহস্পতিবার ভগবান বিষ্ণুকে উৎসর্গ করা হয়। এই দিনে উপোস রাখুন এবং পূর্ণ ভক্তি সহকারে ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীর পূজা করুন। শীঘ্রই লক্ষ্মীনারায়ণ পাঠ করুন। ইতিবাচক প্রভাব কয়েক দিনের মধ্যে দৃশ্যমান হবে।

Share this article
click me!