৯০ বছর পরে রাখি পূর্ণিমায় তৈরি হচ্ছে দুর্দান্ত যোগ, এই রাশির হাতে আসবে মোটা টাকা

চলতি বছর ১৯ অগাস্ট শ্রাবণ মাসের পূর্ণিমা তিথিতে রাখি উৎসব পালিত হবে। এই দিনে গ্রহদের মিলনের কারণে কিছু রাশির জাতক জাতিকাদের লাভ হবে। ৯০ বছর পর রাখির দিনে চারটি গ্রহের মিলন ঘটবে।

Parna Sengupta | Published : Aug 2, 2024 8:41 AM IST

19

রাখি বেঁধে বোনরা তার ভাইয়ের দীর্ঘায়ু ও সুখী জীবন কামনা করেন। বিনিময়ে, ভাই বোনকে উপহার দিয়ে রক্ষা করার প্রতিশ্রুতি দেয়। হিন্দুদের কাছে রাখি পূর্ণিমা খুব বড় উৎসব।

29

শ্রাবণ মাসের পূর্ণিমা তিথিতেই এই উৎসব পালিত হয়। ভাইদের দীর্ঘায়ু কামনা করে বোনেরা এই বিশেষ দিনটি পালন করেন। চলতি বছর ১৯ অগাস্ট শ্রাবণ মাসের পূর্ণিমা তিথিতে রাখি পূর্ণিমা উৎসব পালিত হবে। চলতি বছর এই দিনটির গুরুত্ব অনেক।

39

এই দিনেই অনেক বড় শুভ যোগ তৈরি হবে। এই দিনে গ্রহদের মিলনের কারণে কিছু রাশির জাতক জাতিকাদেরও আর্থিক দিকে লাভ হবে।

49

৯০ বছর পর রাখির দিনে চারটি গ্রহের মিলন ঘটবে। তৈরি হবে সর্বার্থ সিদ্ধি যোগ, রবিযোগ, শোভনযোগ এবং শ্রাবণ নক্ষত্রের একটি মহান সংমিশ্রণ তৈরি হবে।

59

তাই এই দিনটি অত্যন্ত শুভ। এই রাখি পূর্ণিমার দিন কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। ভাগ্যের দ্বার খুলবে তাদের। সেই রাশির তালিকায় কারা রয়েছেন, দেখুন।

69

বৃষ রাশির জাতক জাতিকাদের রাখি পূর্ণিমার দিন থেকে অত্যন্ত শুভ যাবে। এসময় কোনও কাজেই আপনি পিছিয়ে পরবেন না। সকলের সঙ্গে শুভ সম্পর্ক আপনার বজায় থাকবে। অর্থলাভের সম্ভাবনা রয়েছে। এসময় কারোর থেকে অযথা টাকা পয়সা ধার নেবেন না। মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে আপনি এগিয়ে যেতে পারবেন।

79

কর্কট রাশির জাতক জাতিকাদের রাখি পূর্ণিমার দিন থেকে পরিবেশ অনুকূলে থাকবে। এসময় কোনও কাজেই আপনি পিছিয়ে পড়বেন না। ভাগ্যের দ্বার খুলবে। আপনার নতুন সম্পত্তি কিনতে পারেন। অর্থলাভের সম্ভাবনা রয়েছে। যদি আপনি দূরে কোথাও ঘুরতে যেতে চান, যেতে পারেন।

89

মীন রাশির জাতক-জাতিকাদের ভাগ্যের নতুন দরজা খুলবে। এসময় আপনার পরিবারের সঙ্গে আপনি ভালো থাকতে পারবেন। যারা নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাদের জন্যও খুব ভালো সময়। ভাই বোনের সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে আপনার। প্রত্যেকটি কাজেই ভাই বোনের পূর্ণ সমর্থন পাবেন। অযথা কারোর সঙ্গে তর্কাতর্কি করবেন না।

99

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। এসময় দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখী হবেন। ভাই বোনের সঙ্গে যে অশান্তির পরিবেশ ছিল তা অনেকটাই কেটে যাবে। কোনও কাজে আপনি পিছিয়ে পড়বেন না। তবে নিজেকে শান্ত রেখে তবেই গুরুত্বপূর্ণ কাজ করবেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos