আর কখনও খারাপ বা ভয়ের কোনও স্বপ্ন দেখবেন না, শুধু ঘুমনোর আগে করুন এই কয়েকটি কাজ

কিছু মানুষ কখনই শান্তিতে ঘুমাতে পারে না কারণ তারা খারাপ স্বপ্ন দেখে। অনেকেই রয়েছেন যারা প্রায় প্রতিদিনই খারাপ বা ভয়ের স্বপ্ন দেখে ঘুম ভেঙে উঠে বসেন। আপনিও যদি দুঃস্বপ্ন দেখে থাকেন, তাহলে সেগুলি থেকে মুক্তি পেতে এই বিশেষ প্রতিকারগুলি মেনে চলতে পারেন।

Parna Sengupta | Published : Jun 11, 2023 5:53 PM IST

18

একটি কালো কাপড়ে ফিটকিরি মুড়ে রাতে ঘুমানোর সময় বিছানায় বা বালিশের নিচে রাখুন। এটি করলে কখনই কোনও দুঃস্বপ্ন আপনার আসবে না। এই প্রতিকারটি শনিবার এবং মঙ্গলবার খুব কার্যকর।

28

আপনি যদি খারাপ স্বপ্ন দেখে বিরক্ত হন তবে আপনার প্রতিদিন হনুমান চালিসা পাঠ করা উচিত। এই প্রতিকারটি করলে, ঘুমের মধ্যে খারাপ স্বপ্ন আপনাকে বিরক্ত করবে না। ঘুমানোর আগে হনুমান চালিসা পাঠ করলে মন শক্তি পায়।

38

ঘুমানোর আগে ঘরে কর্পূর জ্বালিয়ে রাখা খারাপ স্বপ্ন থেকে মুক্তি পাওয়ার একটি ভাল উপায়, এটি নেতিবাচক শক্তি দূর করে এবং ঘরে ইতিবাচক শক্তি থাকে।

48

বালিশের নিচে পিপল গাছের শিকড় রাখা জ্যোতিষশাস্ত্রে শুভ বলে মনে করা হয়, যাতে খারাপ স্বপ্ন থেকে মুক্তি পাওয়া যায়, যার ফলে শান্তিতে ঘুম হয়।

58

ঘুমানোর আগে বিছানায় গঙ্গাজল ছিটানোও খুব ভালো প্রতিকার। এই প্রতিকার করলে খারাপ স্বপ্ন থেকে মুক্তি পাওয়া যায়।

68

বিছানায় গদির মাঝে ময়ূরের পালক, লোহার ছুরি, নেইল কাটারের মতো ধারালো জিনিস রাখা যেতে পারে। এগুলো রাখলে খারাপ স্বপ্ন আসে না।

78

বিশেষ করে ঘুমানোর সময় মহিলাদের চুল খোলা রাখা উচিত নয়। খোলা চুলও দুঃস্বপ্নের কারণ হতে পারে। তাই ঘুমানোর সময় চুল বেঁধে রাখুন।

88

রাতে ভীতিকর সিনেমা দেখবেন না বা ভীতিকর গল্প পড়বেন না শুনবেন না। যারা এটা করে তাদের মনে এই জিনিসগুলো বসে থাকে এবং রাতে তাদের স্বপ্নে আসে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos