Astrology Tips: সর্পদোষে বিপন্ন হয়ে যেতে পারেন, রইল এই দোষ কাটানোর জ্যোতিষ টিপস

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী সর্প দোষের গভীরতা, এর প্রভাব, এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, এর প্রভাব কাটিয়ে ওঠার প্রতিকারগুলি নিয়ে আলোচনা করব।

 

Saborni Mitra | Published : Apr 5, 2024 3:39 PM IST

জীবনের একাধিক ক্ষেত্রে বারবার প্রতিকূলতার সম্মুখীন হচ্ছে হওয়া কাজও পণ্ড হয়ে যাচ্ছে। - এমন সমস্যা যদি জীবনে আসে তাহলে বুঝতে হবে আপনি সর্প দোষে দুষ্ট। বৈদিক জ্যোতিষ অনুসারে আপনার জীবনে এগুলি সর্প দোষের লক্ষণ হতে পারে। কিন্তু এটি নিশ্চিত হওয়ার আগে একজন ভরসা যোগ্য জ্যোতিষীর পরামর্শ নিতে পারেন। নাহলে সঠিক পথ ধরতে পারবেন না।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী সর্প দোষের গভীরতা, এর প্রভাব, এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, এর প্রভাব কাটিয়ে ওঠার প্রতিকারগুলি নিয়ে আলোচনা করব।

কী করে বুঝবেন আপনি সর্প দোষে আক্রান্তঃ

সর্প দোষ - নাগ দোষ নামেও পরিচিত। বৈদিক জ্যোতিষশান্ত্র অনুযায়ী এটি খুবই ক্ষতিকর অবস্থা। যা একজনের জন্মতালিকায় রাহু ও কেতুর অবস্থানের ওপর নির্ভর করে। রাহু ও কেতুর প্রতিকূল অবস্থানের কারণে এটি ঘটে। জন্মের ছক, নির্দিষ্ট ঘর ও গ্রহের অবস্থানের কারণে এটি তৈরি হতে পারে।

সর্প দোষের লক্ষণ

জীবনের বিক্ষিন্ন ক্ষেত্রে আপনি যদি বারবার চ্যালেঞ্জের মুখোমুখি হন, হওয়া কাজ পণ্ড হয়ে যাওয়া, জীবনে নানা বিধ সমস্যার মুখোমুখি হওয়া- এগুলি এর লক্ষণ।

সর্প দোষের সমস্যা

কর্মজীবন বা আর্থিক স্থিতিশীলতায় হঠাৎ বিপত্তি।

দাম্পত্য কলহ বা ঘন ঘন ভুল বোঝাবুঝি সহ সম্পর্কের ক্ষেত্রে অসুবিধা।

স্বাস্থ্য সমস্যা, বিশেষ করে প্রজনন সিস্টেমের সাথে সম্পর্কিত।

সর্প দোষের প্রতিকার

জ্যোতিষীর পরামর্শে রাহু ও কেতুর সঙ্গে সম্পর্কিত ঐশ্বরিক শক্তিতে তুষ্ট করার জন্য একাধিক আচার রয়েছে। সেগুলি পালন করা। নেতিবাচক প্রভাব কাটিয়ে ওঠা।

নাগ দেবতার উপাসনা, প্রার্থনা, নৈবেদ্য প্রদান করা। নাগ মন্দিরে যাওযা।

সর্প দোষ কাটাতে গ্রহ রত্নঃ

একজন অভিজ্ঞ জ্যোতিষীর সঙ্গে

পরামর্শ করার পরে গোমেধ (হেসোনাইট) বা ক্যাটস আই (লেহসুনিয়া) এর মতো রত্নপাথর পরিধান করা গ্রহের শক্তির ভারসাম্য বজায় রাখতে পারে এবং সর্পা দোষের বিরূপ প্রভাবকে প্রতিরোধ করতে পারে।

মন্ত্র জপ

ভক্তি ও আন্তরিকতার সাথে রাহু মন্ত্র বা কেতু মন্ত্রের মতো শক্তিশালী মন্ত্রগুলি পাঠ করা সর্প দোষের সঙ্গে সম্পর্কিত ক্ষতিকারক কম্পনগুলিকে নিরপেক্ষ করতে সহায়তা করতে পারে।

 

Share this article
click me!