নবরাত্রি-তে কিনুন এই পাঁচটি জিনিস, ঘটবে আর্থিক বৃদ্ধি, জেনে নিন কোন শুভ জিনিস কিনবেন

নবরাত্রিতে বিশেষ কিছু টোটকা পালন করলে জীবনে আসতে পারে সুখ সমৃদ্ধি। আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে এই ৫টি জিনিস কিনতে পারেন।

Sayanita Chakraborty | Published : Oct 3, 2024 6:07 AM IST

19

৩ অক্টোবর অর্থাৎ আজ থেকে শুরু হচ্ছে নবরাত্রি। চলবে ১২ অক্টোবর পর্যন্ত। এই সময় মেনে চলুন বিশেষ টিপস মিলবে উপকার।

29

বিভিন্ন রাজ্যে পালিত হয় নবরাত্রি। এই শুভ সময় বিশেষ টোটকা পালনে জীবনে আসবে শুভ সময়। সকল বাধা কেটে যাবে। আর্থিক জটিলতা থেকে মিলবে মুক্তি।

39

নানান কারণে আর্থিক জটিলতা লেগেই থাকে। অর্থ সংক্রান্ত নানান সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলুন বিশেষ টোটকা। এবার নবরাত্রিরের এই শুভক্ষণে এই পাঁচ জিনিস কিনতে পারেন। মিলবে উপকার।

49

পদ্মের ওপর বসে থাকা দেবী লক্ষ্মীর প্রতিমা কিনতে পারেন। নবরাত্রির সময় ঘরে ধন-সম্পদ ও সমৃদ্ধি আনতে এই টোটকা মেনে চলুন। এমন মূর্তি আনলে আর্থিক বৃদ্ধি ঘটবে।

59

পদ্ম কিনতে পারেন। পদ্ম দেবী লক্ষ্মীর প্রিয় ফুল। নবরাত্রির সময় ঘরে একটি পদ্ম বা পদ্ম সম্পর্কিত ছবি আনলে মায়ের আশীর্বাদ আপনার ওপর বর্ষিত হবে।

69

সোনা বা রুপোর মুদ্রা কিনতে পারেন নবরাত্রিরে শুভক্ষণে। এটি শুভ বলে মনে করা হয়। মুদ্রায় দেবী লক্ষ্মী বা ভগবান গণেশের ছবি থাকা শুভ বলে মনে করা হয়। এমন কয়েন মানিব্যাগে রাখুন। মিলবে উপকার।

79

ময়ূরের পালক কিনতে পারেন। শিক্ষার্থীরা ঘরে রাখুন ময়ূরের পালক। কিংবা ঠাকুর ঘরেও ময়ূরের পালক রাখতে পারেন। এটি বাড়ি থেকে নেতিবাচক শক্তি দূর করে। এত মিলবে উপকার।

89

কলা গাছ ঘরে আনা শুভ বলে মনে করা হয়। নবরাত্রিতের শুভ সময় কলা গাছ আনতে পারেন। বাড়িতে এই গাছ রোপণ করুন। প্রতি বৃহস্পতিবার করে এই গাছের গোড়ায় দুধ দিন। এতে মিলবে উপকার।

99

এবার মনে চলুন এই বিশেষ টিপস। মিলবে আর্থিক উন্নতি। পুজোর শুভ সময় এই পাঁচ জিনিস বাড়িতে আনলে মিলবে উপকার।

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos