বৃহস্পতি ও রাহুর মিশ্রণে তৈরি হবে চণ্ডাল যোগ, জেনে নিন মানুষের ওপর কী প্রভাব পড়বে

বৃহস্পতি ও রাহুর সন্ধি হতে চলেছে। এর কারণে গুরু চন্ডাল যোগ তৈরি হচ্ছে। আসুন জেনে নিই চন্ডাল যোগ কি। এটি কতদিন স্থায়ী হবে এবং এর অশুভ পরিণতি কী।

Parna Sengupta | Published : Jan 25, 2024 10:43 AM IST

সৌরজগতে, গ্রহগুলি ক্রমাগত স্থান পরিবর্তন করে এবং এক রাশি থেকে অন্য রাশিতে গমন করে। বেশিরভাগ গ্রহ ২৭ থেকে ৩০ দিনের মধ্যে তাদের অবস্থান পরিবর্তন করে। এই ধরনের পরিস্থিতিতে, কখনও কখনও গ্রহের গতিবিধি বা একই নক্ষত্র এবং রাশিচক্রে দুটি গ্রহের মিলনের কারণে একটি সংযোগ তৈরি হয়। তারা রাশিফল ​​এবং একজন ব্যক্তির জীবনে গভীর প্রভাব ফেলে। বিভিন্ন রাশিচক্রের চিহ্নগুলিকে প্রভাবিত করার পাশাপাশি এটি বিভিন্ন যোগের সৃষ্টি করে। এদিকে বৃহস্পতি ও রাহুর সন্ধি হতে চলেছে। এর কারণে গুরু চন্ডাল যোগ তৈরি হচ্ছে। আসুন জেনে নিই চন্ডাল যোগ কি। এটি কতদিন স্থায়ী হবে এবং এর অশুভ পরিণতি কী।

চন্ডাল যোগ এক বছর চলতে থাকে

বৃহস্পতি, বৃহস্পতি এবং রাহুর যুগপৎ মিলনের ফলে চণ্ডাল যোগ গঠিত হয়। এটি বেশ দীর্ঘ সময় ধরে চলে। এর প্রভাব ১ বছর স্থায়ী হতে পারে। যখনই সৌরজগতে বৃহস্পতি ও রাহুর সান্নিধ্য বাড়ে। তখন উভয় গ্রহই নক্ষত্রমন্ডলে অবস্থান করে। গ্রহের যোহি যোগ অত্যন্ত কার্যকরী হয়ে চণ্ডাল যোগের জন্ম দেয়।

এই যোগে জন্মগ্রহণকারীরা আক্রান্ত হন

চন্ডাল যোগ এই যোগে জন্মগ্রহণকারী ব্যক্তিকে প্রভাবিত করে। তার স্বভাব ও ব্যক্তিত্বে পরিবর্তন আসে। চণ্ডাল যোগে জন্মগ্রহণকারী ব্যক্তিদের ধর্মীয় কর্মকাণ্ডে তেমন বিশ্বাস থাকে না। সে ধর্ম ও বিশ্বাস থেকে দূরে থাকে এবং নিজেকে সঠিক প্রমাণ করার জন্য সব ধরনের যুক্তির সাহায্য নেয়। তার স্বভাবের মধ্যে নাস্তিকতা আছে, কিন্তু তিনি একজন ভালো দার্শনিকও।

এই যোগে জন্মগ্রহণকারী ব্যক্তিদের স্বাস্থ্য ভালো থাকে না। তারা পাকস্থলী থেকে শুরু করে লিভার পর্যন্ত সমস্যায় ভোগেন। তারা সঠিক এবং ভুলের মধ্যে খুব বেশি পার্থক্য বোঝে না। খারাপ কাজে তারা বিন্দুমাত্র দ্বিধা করে না। এই ধরনের লোকেরা নীতি ও নিয়মের তোয়াক্কা না করেই তাদের কাজ সম্পন্ন করে। এই ব্যক্তিরা শীঘ্রই বৈবাহিক ও সন্তানের সুখও পান।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!