কারোর থেকে এই কয়েকটি জিনিস কখনও নেবেন না, হয়ে যেতে পারে চরম ক্ষতি

অনেক সময় অজান্তেই বা আমাদের অভ্যাসের কারণে আমরা এমন কিছু করে ফেলি যার খেসারত আমাদের সারা জীবন দিতে হয়। এরকম একটি অভ্যাস হল অন্যের জিনিস ব্যবহার করা

Parna Sengupta | Published : Jan 23, 2024 3:45 PM IST

বাস্তুশাস্ত্রে জীবনের এমন অনেক বিষয়ের কথা বলা হয়েছে যা সবার জানা জরুরি। কারণ অনেক সময় অজান্তেই বা আমাদের অভ্যাসের কারণে আমরা এমন কিছু করে ফেলি যার খেসারত আমাদের সারা জীবন দিতে হয়। এরকম একটি অভ্যাস হল অন্যের জিনিস ব্যবহার করা, যা সাধারণত বেশিরভাগ মানুষ করে থাকে, তাহলে আসুন জেনে নেওয়া যাক কোনটি এমন আরেকটি জিনিস যা আমাদের ভুল করেও ব্যবহার করা উচিত নয়।

বাস্তুশাস্ত্রের নিশ্চিত প্রতিকার

অন্যের ঘড়ি পরা এড়িয়ে চলুন

ভুল করেও অন্যের ঘড়ি ব্যবহার করা উচিত নয় কারণ ঘড়ি সরাসরি সময়ের সাথে সম্পর্কিত। যদি সেই ব্যক্তির ভাল সময় থাকে তবে তার ভাল সময় আসে, অন্যথায় ঘড়ির সাথে তার খারাপ সময় আসে।

অন্য লোকের কলম ব্যবহার করবেন না

প্রায়শই আপনি কিছু লোককে অন্যের কাছ থেকে কলম ধার করে ব্যবহার করতে দেখেছেন। বাস্তুশাস্ত্র অনুসারে, এটি করা এড়ানো উচিত। বলা হয়ে থাকে একজন মানুষের ভাগ্য তার কলমের সাথে জড়িত। সে সময় যদি সে কষ্ট পায় তাহলে তুমি তাকে কলম নিয়ে তার কষ্টগুলো নিয়ে আসবে।

অন্য লোকের পোশাক পরবেন না

এটা বিশ্বাস করা হয় যে একজনের কখনই অন্যের পোশাক পরা উচিত নয়। বাস্তুশাস্ত্র অনুসারে, এটি করার ফলে তাদের সমস্ত নেতিবাচক শক্তি আপনার কাছে আসে।

অন্যের জুতা এবং চপ্পল পরবেন না

ভুল করেও অন্যের জুতা ও চপ্পল পরা উচিত নয়। বাস্তুশাস্ত্র অনুসারে, যারা অন্যের জুতা এবং চপ্পল পরেন তাদের দারিদ্র্য এবং আর্থিক অসুবিধার সম্মুখীন হতে হয় এবং তাদের কুণ্ডলীতে শনির দোষও থাকে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!