দীপাবলিতে নিজের ঘর সাজান ফেং শুই টিপস মেনে, সারা বছর অভাব হবে না টাকার

দীপাবলির আর মাত্র কয়েকদিন বাকি। ধনতেরাস থেকে দীপাবলি পর্যন্ত, দেবী লক্ষ্মী এবং কুবেরের পুজো করা হয়। মা লক্ষ্মী ও ধন কুবের খুশি হলে ঘরে আসে সম্পদ। আপনিও যদি আর্থিক সঙ্কট দূর করতে চান, তাহলে এই ৬টি ফেং শুই জিনিস বাড়িতে আনতে পারেন।

Parna Sengupta | Published : Nov 8, 2023 3:16 PM IST

17

বিশ্বাস করা হয় যে ধনতেরাস এবং দীপাবলিতে কিছু ব্যবস্থার সাহায্যে কেউ আর্থিক সংকট বা দারিদ্র্য থেকে মুক্তি পেতে পারে। আপনিও যদি দারিদ্র্য ও আর্থিক সঙ্কট দূর করতে চান, তাহলে আপনি দীপাবলির আগে এই ৬টি ফেং শুই জিনিস বাড়িতে আনতে পারেন। এটি কেবল ঘরে ইতিবাচক শক্তি ছড়ায় না, সম্পদও বাড়ায়।

27

আপনি যদি আপনার কর্মজীবনে ব্যর্থতার সম্মুখীন হন। পরিশ্রম করেও যদি ফল না পান তাহলে বাড়িতে নিয়ে আসুন ফেং শুই কাছিম। বাড়িতে বা অফিসে রাখলে ক্যারিয়ারে বাধা দূর হয়। সফলতার দুয়ার খুলে যায়। সমাজে ব্যক্তির অবস্থান ও মর্যাদা বৃদ্ধি পায়। আর্থিক সমস্যা দূর হবে।

37

ফেং শুই টিপসে চিনা মুদ্রার বিশেষ গুরুত্ব রয়েছে। এই কয়েনগুলো লাল বা কালো সুতোয় মুড়িয়ে বাড়ির প্রধান দরজায় ঝুলিয়ে দিন। এতে ঘরে সমৃদ্ধি বাড়ে। খরচ কমে যায়।

47

আপনি যদি আর্থিকভাবে দুর্বল হন বা ঋণের সাথে লড়াই করে থাকেন। দিনরাত পরিশ্রম করেও যদি টাকা রোজগার করতে না পারেন, তাহলে বাড়িতে নিয়ে আসুন ফিশ অ্যাকুরিয়াম। এতে ঘর থেকে দারিদ্র্য ও নেতিবাচকতা দূর হয়। ঘরে মা লক্ষ্মীর বাস। মায়ের ঘরে আসে সুখ, সমৃদ্ধি ও উন্নতি। ভরে যায় সম্পদের ভান্ডার।

57

বাঁশ গাছ বাড়ির জন্য খুব ভাগ্যবান। এটি পূর্ব দিকে রাখলে বাড়ির সকল সদস্যের স্বাস্থ্য ভালো থাকে। বাড়িতে একটি বাঁশ গাছ লাগিয়ে নিয়মিত জল দিলে ঘরে সুখ ও সমৃদ্ধি আসে। এই উদ্ভিদ বাড়িতে সম্পদ এবং সমৃদ্ধি আকর্ষণ করে।

67

ফেং শুই টিপস অনুসারে লাফিং বুদ্ধ বাড়িতে রাখা খুবই শুভ। সঠিক পথে রাখলে ঘরে সুখ শান্তি বাড়ে। ঘরে সুখ অটুট থাকে। আপনিও যদি ঘরে কলহ বা অর্থের অভাবে কষ্ট পেয়ে থাকেন, তাহলে মূল দরজার সামনে একটি লাফিং বুদ্ধ রাখুন, যাতে ঘরে ঢুকেই প্রথম দৃষ্টি লাফিং বুদ্ধের কাছে যায়।

77

আপনি যদি মনে করেন যে আপনার বাড়িতে সুখ এবং সমৃদ্ধির কোনো ঘাটতি রয়েছে, তবে ফেং শুই অনুসারে, একটি চাইনিজ ড্রাগন নিয়ে আসুন। চাইনিজ ড্রাগন ঘরে সুখ ও সমৃদ্ধি বাড়ায়। এটি ইতিবাচক শক্তি প্রেরণ করে। ঘরের পরিবেশ শান্তিময় করে তোলে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos