Durga Puja 2023: দুর্গাপুজোর থিম মদন মিত্র, লিলুয়ায় গিয়ে জমিয়ে দিলেন তৃণমূলের অভিনেতা বিধায়ক

দুর্গাপুজোয় হাওড়ার লিলুয়া সোশ্যাল ইনস্টিটিউশন অব ইউছ ক্লাবের পুজোর থিম মদন মিত্র। কলকাতার ভবানীপুরের জমিদার বাড়ির ছেলে মদন মিত্র। তাঁদের বাড়ির আদলে তৈরি হচ্ছে পুজো মণ্ডপ।

 

Saborni Mitra | Published : Sep 7, 2023 6:37 PM IST

কামারহাটির বিধায়ক মদন মিত্র আর কামারহাটির মধ্যে সীমাবদ্ধ নেই। এবার তিনি গঙ্গা নদীর ওপারে হাওড়ার। না বিধায়ক নন, তবে দুর্গা পুজোর থিম। তৃণমূল কংগ্রেসের বিধায়ন মদন মিত্র আরও একটি মাইলফলক তৈরি করলেন তাঁর জনপ্রিয়তার। সিলভার স্ক্রিনে মুখ দেখানোর পর এবার মদন মিত্র দুর্গা পুজোর থিম। জন্মাষ্টমীর দিন সেই খুঁটি পুজো উপলক্ষ্যে উদ্যোক্তাদের সঙ্গেই পুজোর মেজাজেই এলাকায় উপস্থিত হলেন মদন মিত্র।

সম্প্রতি তাঁর অভিনীত ছবি ওহ লাভলি মুক্তি পেয়েছে। এখনও পর্যন্ত ছবিটি ভালোই ব্যবসা করেছে। যা নিয়ে রীতিমত উচ্ছ্বসিত মদন মিত্র। শোনা যাচ্ছে এবার দুর্গাপুজোয় হাওড়ার লিলুয়া সোশ্যাল ইনস্টিটিউশন অব ইউছ ক্লাবের পুজোর থিম মদন মিত্র। কলকাতার ভবানীপুরের জমিদার বাড়ির ছেলে মদন মিত্র। তাঁদের বাড়ির আদলে তৈরি হচ্ছে পুজো মণ্ডপ। সেখানে মদন মিত্রের রোল পূজারির ভূমিকায়। শোনাযাচ্ছে পুজোর দিনগুলিতে তিনি হাওড়ায়েই উপস্থিত থাকবেন। এদিনও রীতিমত জমকালো পোশাকেই সেখানে উপস্থিত ছিল । মদন মিত্র নিজেই পুজোর কথা ঘোষণা করেন। তিনি বলেন বাংলার ঘরে ঘরে প্রতি মাকেই তিনি দেবী বলে মনে করেন। তাদের প্রত্যেককেই শুভেচ্ছা জানিয়েছেন। এদিন তিনি কথা বলতে গিয়ে জানিয়ে দেন, এই পুজোর রাজা যদি মদন মিত্র হয় তাহলে পুজোর থিম সং হবে 'আমরা সবাই রাজা।' তিনি বলেন সকলে নিয়ে চলাই আসল রাজার কাজ।

বর্তমানে রাজ্য রাজনীতিতে কিছুটা ব্যাকফুটে হলেও অত্যান্ত জনপ্রিয় মদন মিত্র। মন্ত্রিত্ব গেলেও মদন মিত্র তৃণমূলের প্রায় সব অনুষ্ঠানে উপস্থিত থাকেন। কোনও কোনও ক্ষেত্রে তৃণমূলের প্রথম সারির নেতাদের থেকেও জনপ্রিয়। উদ্যোক্তারা মদনের সেই জনপ্রিয়তাকেই পুজোর ভিড় টানতে কাজে লাগাতে চাইছেন। সেই কারণেই মদন মিত্রকেই থিম হিসেবে বেছে নিয়েছেন। অভিনেতার পরে মদন এই থিম - বিষয়টাকেও যেথেষ্ট উপভোগ করছেন সেটা তাঁর কথা থেকেই স্পষ্ট।

এদিন অনুষ্ঠানে মদন মিত্র বলে দেন , তিনি বিশাল কিছু চান না, তবে সম্মান আর ভালবাসা চান। এদিন মদন কথায় কথায় বলে দেন, ওহ লাভলি তাঁর কাছে কোনয়ও মেয়ে বা প্রেমিকা নয়, এটি এই রাজ্যের অগণিত সাধারণ মানুষ। তিনি বলেছেন যতদিন থাকবেন এই পুজোর কথা তিনি মনে রাখবেন। এই পুজো উদ্যোক্তারা তাঁকে বিশেষ সম্মান দিয়েছেন। তিনি আরও জানিয়েছেন এই ক্লাবের আজীবন সদস্যপদ নিচ্ছেন। তিনি লিলুয়ার মানুষের সব অনুষ্ঠানে আসতে চান বলেও জানিয়েছেন। তিনি প্রাকাশ্যেই ক্লাবের লাইফ মেম্বারশিপ গ্রহণ করেন। তিনি আরও বলেন, এবার থেকে লিলুয়ার মানুষদের সব প্রয়োজনেই তিনি উপস্থিত থাকবেন বলে অঙ্গিকার করেন।

Read more Articles on
Share this article
click me!