Durga Puja 2023 : বুধাদিত্য রাজযোগের প্রভাবে দুর্গাপুজোতেই মালামাল হবে এই রাশিগুলি, বড়িতে হবে টাকার বৃষ্টি

সূর্যের এই স্থানান্তরের কারণে বুধাদিত্য রাজযোগ গঠিত হবে, যা কিছু রাশির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। আসুন জেনে নিই বুধাদিত্য রাজযোগের সৌভাগ্য বৃদ্ধির কারণ হতে চলেছে কোন রাশি...

 

deblina dey | Published : Oct 7, 2023 5:20 AM IST

Durga Puja 2023: সামনেই দুর্গা পুজা আর এই সময়েই সূর্য ও বুধ গ্রহের রাজারা তাদের রাশি পরিবর্তন করতে চলেছেন, যার কারণে বুধাদিত্য রাজ যোগ তৈরি হবে। সূর্য ও বুধের মিলন বুধাদিত্য রাজ যোগের সৃষ্টি করে, যা ব্যক্তির সৌভাগ্যের কারণও হয়ে ওঠে। ১১ অক্টোবর, সূর্য তুলা রাশিতে পরিবর্তন হবে। সূর্যের এই স্থানান্তরের কারণে বুধাদিত্য রাজযোগ গঠিত হবে, যা কিছু রাশির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। আসুন জেনে নিই বুধাদিত্য রাজযোগের সৌভাগ্য বৃদ্ধির কারণ হতে চলেছে কোন রাশি...

মেষ রাশি-

বুধাদিত্য রাজযোগ বুধ এবং সূর্যের সংমিশ্রণে গঠিত মেষ রাশির জাতকদের জন্য অত্যন্ত উপকারী বলে মনে করা হয়। আপনার কর্মজীবনে সাফল্য অর্জনের জন্য আপনাকে খুব বেশি প্রচেষ্টা করতে হবে না। ব্যবসা করছেন যারা একটি বড় লাভ বা একটি ভাল চুক্তি পেতে পারে. স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন এবং অস্বাস্থ্যকর জিনিস খাওয়া এড়িয়ে চলুন। আপনাকে একটি ছোট যাত্রাও করতে হতে পারে। একই সঙ্গে অর্থনৈতিক অবস্থাও মজবুত থাকবে।

তুলা রাশি-

বুধাদিত্য রাজ যোগ তুলা রাশির জাতকদের আর্থিক লাভের কারণ হবে। এই রাশির জাতকদের জন্য এই সময়টি বিনিয়োগের জন্য শুভ বলে মনে করা হয়। আপনার মায়ের সঙ্গে সময় কাটানো আপনার জন্য শুভ হবে। বড় কোনও রোগের কোনও ক্ষতি হবে না। এই সময়টা ছাত্রদের জন্য শুভ বলে মনে করা হচ্ছে। মানসিক চাপের সময়ে, আপনার বোন এবং ভাইদের সঙ্গে সময় কাটানো উপকারী হবে।

সিংহ রাশি-

বুধাদিত্য রাজযোগ সিংহ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই রাজ যোগের প্রভাবে ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভ বাড়ানোর কৌশল ফল দেবে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগ দিতে হবে। আর্থিক অবস্থা ভালো যাচ্ছে তবে অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন। মানসিক চাপ থাকতে পারে, যা থেকে মুক্তি পেতে বন্ধুদের পরামর্শ নিতে পারেন।

Read more Articles on
Share this article
click me!