আসছে নাগ পঞ্চমীর উৎসব, ৪টি শুভ যোগ এই রাশির জাতকদের সময় বদলে দেবে

মুদ্রা যোগ, শুভ যোগ, শুক্ল যোগের পাশাপাশি এ বছর রয়েছে অভিজিৎ মুহুর্ত, যা আপনাকে এই দিনে করা ব্যবস্থা, পূজা এবং উপবাসের বিশেষ ফল দেবে। সর্প দেবতাকে উৎসর্গ করা নাগ পঞ্চমীর দিনেও ভগবান শিবের পূজা করা হয়।

Parna Sengupta | Published : Aug 6, 2023 3:55 PM IST

প্রতি বছর শ্রাবণ মাসের শুক্লা পঞ্চমীতে নাগ পঞ্চমীর উৎসব পালিত হয়। ২০২৩ সালে, নাগ পঞ্চমী ২১ আগস্ট পালিত হবে। এবার এমনই শুভ যোগ তৈরি হচ্ছে যা কিছু রাশির জন্য খুবই উপকারী হতে চলেছে। আপনি যদি সঠিক নিয়ম-কানুন মেনে পূজো করে থাকেন এবং আপনার রাশি অনুযায়ী কিছু ব্যবস্থা গ্রহণ করেন, তাহলে আপনার ভাগ্য ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সাওন মাসকে সবদিক থেকেই অত্যন্ত শুভ বলে মনে করা হয়। তাহলে চলুন জেনে নেওয়া যাক নাগ পঞ্চমীর দিনে কী কী শুভ যোগ তৈরি হয় এবং এর ফলে রাশির জাতক-জাতিকাদের কী কী উপকার হয়।

নাগ পঞ্চমীতে এই শুভ যোগগুলি তৈরি হচ্ছে

মুদ্রা যোগ, শুভ যোগ, শুক্ল যোগের পাশাপাশি এ বছর রয়েছে অভিজিৎ মুহুর্ত, যা আপনাকে এই দিনে করা ব্যবস্থা, পূজা এবং উপবাসের বিশেষ ফল দেবে। সর্প দেবতাকে উৎসর্গ করা নাগ পঞ্চমীর দিনেও ভগবান শিবের পূজা করা হয়। এই দিনে বিপুল সংখ্যক ভক্ত মন্দিরে যান এবং শিবের জলাভিষেকও করেন।

নাগ পঞ্চমীর শুভ যোগ এই রাশির জন্য উপকারী

মেষ- আপনার সর্বাঙ্গীণ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার সমস্ত ঝামেলা থেকে মুক্তি পাবেন। আপনি যদি ব্যবসা করেন, তবে এই সময়ে আপনার লাভের আশা করা উচিত এবং আপনি যদি একটি চাকরি করেন তবে আপনার উন্নতির পথ খুলে যাচ্ছে।

ধনু - এই সময়টি আপনার জন্য সহযোগিতার হবে। সবার কাছ থেকে সব ধরনের সহযোগিতা পাবেন। আপনার আটকে থাকা কাজ হয়ে যাবে। আর্থিক লাভের পাশাপাশি আপনার উন্নতির নতুন পথও খুলে যাবে। পারিবারিক জীবনে কিছু সময়ের জন্য সমস্যা থাকলে তাও শেষ হবে। ইতিমধ্যেই সুসম্পর্ক তৈরি হবে। আশা করি প্রতিটি কাজে সফলতা পাবেন।

বৃশ্চিক রাশি - আপনার প্রচুর সম্পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এখন থেকেই নিজের কাজে মনোযোগ দেওয়া শুরু করুন। আপনি অতীতে আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন। এমন টাকা কোথাও থেকেও পাওয়া যেতে পারে, যা আপনি কল্পনাও করতে পারেননি। আপনার ব্যবসায়িক অংশীদারও আপনার সাথে একটি ভাল সম্পর্ক বজায় রাখবে এবং আপনি উভয়েই একে অপরের সহযোগিতায় এই সময়ে প্রচুর লাভ করতে পারেন।

কুম্ভ - আপনি যদি এখন পর্যন্ত ভাগ্যে বিশ্বাস না করেন তবে এই সময়টি আপনাকে এটিতে বিশ্বাস করতে শেখাবে। আপনার ভাগ্য আপনাকে এমনভাবে সাহায্য করবে যে আপনার খারাপ দিনগুলি নিমিষেই চলে যাবে। এই সময়ে আপনার ইচ্ছাকৃত কোনো শুভকাজ সম্পন্ন হওয়ার যোগও তৈরি হচ্ছে।

তাই আপনি এখন থেকে এই বছরের নাগ পঞ্চমীর জন্য প্রস্তুত হন। এই রাশির জাতক জাতিকাদের এখন থেকে কঠোর পরিশ্রম করা শুরু করা উচিত। আপনি যদি কিছু আটকে থাকা কাজ সম্পন্ন হওয়ার আশা করছেন, তবে এই সময়টি আপনার জন্য একটি ভাল সমন্বয় তৈরি করছে। এই সময়ে আপনি সমস্ত ধরণের পারিবারিক সুখও পাবেন। সত্যিকারের হৃদয় দিয়ে ভগবান শিবের উপাসনা করুন এবং সর্প দেবতার উপাসনার সৌভাগ্য আপনার হাত থেকে সরাতে দেবেন না।

Share this article
click me!