অফিসে এই বাস্তু নিয়মগুলি মেনে চলুন, আপনার চাকরি নিয়ে কখনও টানাটানি হবে না, সহজেই আসবে পদোন্নতি

অফিসে যদি পজিটিভ এনার্জি থাকে তাহলে প্রতিটি কাজই ভালো হয়, তাই আসুন আজকে সেই বাস্তু টিপস সম্পর্কে বলি যা আপনাকে কাঙ্খিত সাফল্য দিতে পারে এবং আপনার চাকরি বা চেয়ার হারানোর ভয়ও কমে যাবে।

Parna Sengupta | Published : Feb 7, 2024 7:55 PM IST

প্রত্যেকেই চায় তাদের চাকরি নিরাপদ হোক এবং পদোন্নতির সিঁড়ি বেয়ে উঠুক, কিন্তু কখনও কখনও আমাদের সবরকম চেষ্টা সত্ত্বেও তা ঘটে না। কারণ অনেক সময় আমাদের কাজের জায়গা বা অফিসের বাস্তু খারাপ হয়। নাকি আমাদের কাজের দিক ভুল থাকে। এ কারণে আমাদের সব কাজের কৃতিত্ব আমরা পাই না।

অফিসে যদি পজিটিভ এনার্জি থাকে তাহলে প্রতিটি কাজই ভালো হয়, তাই আসুন আজকে সেই বাস্তু টিপস সম্পর্কে বলি যা আপনাকে কাঙ্খিত সাফল্য দিতে পারে এবং আপনার চাকরি বা চেয়ার হারানোর ভয়ও কমে যাবে।

এই বাস্তু নিয়মগুলিতে মনোযোগ দিন, আপনার কাজ সফল হবে

১. যারা অফিসে প্রশিক্ষণ নিচ্ছেন তাদের বসার জন্য দক্ষিণ-পশ্চিম সবচেয়ে ভালো জায়গা। এই দিকটি নতুন কিছু শেখার জন্য সবচেয়ে উপযুক্ত। এপাশে বসে যদি আপনার পারফরম্যান্স ভালো হয়, তবে অফিসে এ দিকে বসুন।

২. অফিসের কাজের জন্য উত্তর-পশ্চিম দিক এড়িয়ে চলাই ভালো। অফিসে বসার জন্য এই দিকটিকে খুব একটা শুভ বলে মনে করা হয় না। দেখা গেছে যারা অফিসের উত্তর-পশ্চিম দিকে বসে থাকেন তারা তাদের কাজে তেমন মনোযোগ দেন না। তারা তাদের কাজে উদাসীন। অফিসের এই পাশে বসে থাকা লোকজনের বেশির ভাগ সময় কাটে ঘোরাঘুরিতে।

৩. অফিসে উত্তর দিকে আসন রাখা ভালো। আপনি যদি উত্তর দিকে কাজ করেন তবে আপনি আপনার সমস্ত কাজে সাফল্য পাবেন। যারা উত্তর দিকে বসে কাজ করেন তারা সহজেই বসের নজরে আসেন। ফলে তারা সহজেই পদোন্নতি ও বেতন বৃদ্ধি পায়। আপনি যদি বাড়ি থেকে কাজ করেন তবে বাড়ির উত্তর দিকে কাজ করার চেষ্টা করুন।

৪. বাস্তু অনুসারে, উত্তর-পূর্ব দিকে কাজ করাও খুব শুভ। বিশেষ করে অফিসের কোনো সমস্যা সমাধানের দায়িত্ব যদি আপনার হয়, তাহলে উত্তর-পূর্ব দিকে বসুন। আপনি যদি এই দিকে কাজ করেন তবে অফিসের সমস্ত সমস্যা সমাধান করার ক্ষমতা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। আপনার দল আপনাকে সব সিদ্ধান্তে সমর্থন করবে। আপনি সহকর্মীদের কাছ থেকে প্রয়োজনীয় সাহায্য এবং সমর্থন পাবেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!