Friday Tips: আর্থিক অবস্থান উন্নতিতে শুক্রবার এই ৬টি কাজ করুন, তাহলেই হুহু করে টাকা আসবে

আর্থিক সমস্যা বা অভাব দীর্ঘদিন যদি পিছু না ছাড়ে তাহলে জ্যোতিষশাস্ত্রে কতগুলি প্রতিকারের কথা বলা রয়েছে। সেগুলি যদি শুক্রবার পালন করা হয় তাহলে জীবনে অনেক সমস্যার সমাধান হয়

Web Desk - ANB | Published : Apr 13, 2023 6:05 PM IST

আর্থিক সমস্যায় অনেকেই অনেক সময় পড়েন। কারও আর্থিক অবস্থা সর্বদা এক থাকে না। জীবনের ওঠা পড়ার মত আর্থিক অবস্থাও ওঠানামা করে। তবে আর্থিক সমস্যা বা অভাব দীর্ঘদিন যদি পিছু না ছাড়ে তাহলে জ্যোতিষশাস্ত্রে কতগুলি প্রতিকারের কথা বলা রয়েছে। সেগুলি যদি শুক্রবার পালন করা হয় তাহলে জীবনে অনেক সমস্যার সমাধান হয় বলেও জ্যোতিষ মতে বিশ্বাস করা হয়।

শুক্রবারের জ্যোতিষ টোটকা

১. শুক্রবার রাতে গোলাপি রঙের কাপড়ের ওপর অষ্টলক্ষ্মী ও শ্রীযন্ত্রমের ছবি স্থাপন করুন। তারপর নিয়মিত পুজো করুন। তাতে আর্থিক অবস্থার উন্নতি হবে। ব্যবসা ও চাকরির সমস্যা দূর হয়।

২. শুক্রবার রাতে কাউকে না জানিয়ে চুপিচুপি অষ্টলক্ষ্মীর মূর্তি স্থাপন করুন। সেই মূর্তিতে লাল রঙের মালা অর্পণ করুন। মূর্তির সামন ধূপ দিন। প্রদীপ জ্বালবেন না।

৩. আর্থিক সংকট চিরতরে দূর করতে শুক্রবার রাতে লক্ষ্মীর মূর্তিতে পাঁচ রকম সুগন্ধী ছিটিয়ে দিন। তাতে জীবন হবে সুখের।

৪. শুক্রবার রাতে মা লক্ষ্মীর সঙ্গে নারায়ণের পুজো করা শুভ বলে মনে করা হয়।

৫. লক্ষ্মী ও নারায়ণের মূর্তিতে শাঁখের জল দিন। তাতে আর্থিক বাধা কেটে যাবে বলে মনে করা হয়।

৬. শুক্রবার রাতে লাল গোলাপ লক্ষ্মীর প্রতিমার সামনে অর্পণকরুন। আর্থিক সংকট আর থাকবে না বলেও মনে করা হয়।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্রগ্রহকে সুখ, সম্পদ, সৌন্দর্য ও ঐশ্বর্য, শিল্পের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। কোনও ব্যক্তির জন্মকুণ্ডলীতে শুক্রের অবস্থানই বলে দেয় সেই ব্যক্তির দাম্পত্য ও পারিবারিক জীবন। শুক্রের অবস্থান ভাল হলে সেই ব্যক্তি সুন্দর ও আকর্ষণীয় হয়। শুক্র অবস্থান ভাল হলে সেই ব্যক্তি ভোগ-বিলাস ও সুযোগ-সুবিধে পায়। কিন্তু অবস্থান খারাপ হবে জীবনে উল্টো ফল ভোগ করতে হয়। শুক্রবার মা লক্ষ্মী,শিবের উপাসনা করলে জীবনে উন্নতি হতে পারে বলেও জ্যোতিষ মতে মনে করা হয়।

Share this article
click me!