কুণ্ডলীতে গজকেশরী যোগ থাকলে মালামাল হয় সেই জাতক, জানুন কীভাবে প্রভাব পড়ে জীবনে

যে কোন ব্যক্তির জন্মকুণ্ডলীতে গজকেশরী যোগ গঠিত হয়। সে জীবনে প্রচুর অর্থ ও সম্পদ পায়। তার এই সময়টা আনন্দে ভরপুর। আসুন জেনে নেওয়া যাক কীভাবে এবং কখন গজকেশরী যোগ জন্মায়।

Parna Sengupta | Published : Feb 9, 2024 12:31 PM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্রে এমন অনেক যোগের বর্ণনা করা হয়েছে, যেগুলি যখন কুণ্ডলীতে উপস্থিত থাকে, তখন একজন ব্যক্তিকে শক্তিশালী এবং ভাগ্যবান করে তোলে। যেকোন ব্যক্তির রাশিতে এই রাজযোগগুলি রয়েছে। তাদের জীবনে বিলাসিতার কোন অভাব নেই। ভাগ্যের জোরে একজন ব্যক্তি প্রচুর অর্থ এবং সম্মান পায়। গজকেশরী যোগও রাশিফলের রাজযোগের অন্তর্ভুক্ত। যে কোন ব্যক্তির জন্মকুণ্ডলীতে গজকেশরী যোগ গঠিত হয়। সে জীবনে প্রচুর অর্থ ও সম্পদ পায়। তার এই সময়টা আনন্দে ভরপুর। আসুন জেনে নেওয়া যাক কীভাবে এবং কখন গজকেশরী যোগ জন্মায়। এই যোগ গঠিত হলে একজন ব্যক্তি কী সুবিধা পান?

এভাবেই জন্মকুণ্ডলীতে গজকেশরী যোগ তৈরি হয়

জন্মকুণ্ডলীতে গঠিত বিশেষ উপকারী যোগগুলির মধ্যে গজকেশরী যোগও অন্তর্ভুক্ত। কুণ্ডলীতে, এই যোগটি চন্দ্র, মনের কারক এবং বৃহস্পতি, সম্পদের কারক দ্বারা গঠিত। এই যোগ গঠনের সাথে সাথে একজন ব্যক্তির জীবন বদলে যায়। ব্যক্তির ভাগ্য জেগে ওঠে। তাদের মন শক্তিশালী হয়ে ওঠে। এর মাধ্যমে একজন ব্যক্তি সম্পদ ও সম্মান লাভ করে। কুণ্ডলীতে, গজকেশরী যোগও গঠিত হয় যখন আরোহণ চতুর্থ ঘরে থাকে এবং বৃহস্পতি এবং চন্দ্র দশম ঘরে থাকে। একই সময়ে, যদি চন্দ্র বৃহস্পতি কেন্দ্রে থাকে বা বৃহস্পতির যে কোনও একটি চন্দ্রের দিকে থাকে, গজকেশরী যোগ গঠিত হয়, যা ব্যক্তিকে রাজার মতো করে তোলে।

এই ব্যক্তিদের কুণ্ডলীতে গজকেশরী যোগ হয়

যারা তাদের পড়াশোনায় স্মার্ট এবং কর্মজীবনে সাফল্য অর্জন করে। যেকোন উপায়ে অর্থ উপার্জন করুন। এই ধরনের ব্যক্তিদের কুণ্ডলীতে গজকেশরী যোগ হয়। কুণ্ডলীতে এই যোগ থাকলে সেই ব্যক্তি পৈতৃক সম্পদও পান। তারা গজকেশরীর শুভ প্রভাবে রাজকীয় সুখ লাভ করে। তারা সমাজে অনেক সম্মান পায়। তারা কোনো কাজ করতে পিছপা হয় না। একই সাথে, তারা প্রতিটি কঠিন কাজে সহজেই সাফল্য অর্জন করে। যাদের রাশিতে এই যোগ আছে। সে একজন বিপজ্জনক খেলোয়াড়। সে যাই হোক না কেন ঝুঁকি নেয়। বেশিরভাগ ক্ষেত্রেই তারা সহজেই সাফল্য অর্জন করে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!