১৪ এপ্রিল থেকে শুরু হবে গ্রহন যোগ, আগামী ৩০ দিন এই রাশির জাতকদের খুব সতর্ক থাকতে হবে

জ্যোতিষীরা বলছেন যে গ্রহন যোগ কিছু রাশির চিহ্নের অসুবিধা বাড়িয়ে দেবে। তাই আজ এই প্রতিবেদনে আমরা আপনাকে এমন কিছু রাশির চিহ্ন সম্পর্কে বলব, যার কারণে আপনাকে সতর্ক থাকতে হবে।

Web Desk - ANB | Published : Apr 12, 2023 3:17 PM IST

১৪ এপ্রিল, গ্রহের রাজা, সূর্য, মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। প্রতিবারই মেষ রাশিতে সূর্য শুভ ফল দেয়, কিন্তু এবার পরিস্থিতি ঠিক নয়। মেষ রাশির আগে রাহু গ্রহ বসেছে, এখন এমন পরিস্থিতিতে রাহু ও সূর্যের উপস্থিতি গ্রহন যোগ তৈরি করবে। সেই সঙ্গে শনিও নীচদের চোখে থাকবে এই জোটে। জ্যোতিষীরা বলছেন যে গ্রহন যোগ কিছু রাশির চিহ্নের অসুবিধা বাড়িয়ে দেবে। তাই আজ এই প্রতিবেদনে আমরা আপনাকে এমন কিছু রাশির চিহ্ন সম্পর্কে বলব, যার কারণে আপনাকে সতর্ক থাকতে হবে।

১. বৃষ রাশি

বৃষ রাশির জাতকদের জন্য সূর্য ও রাহুর সমন্বয় মানসিক উত্তেজনায় পরিপূর্ণ প্রমাণিত হবে। পারিবারিক দিক থেকে ঝামেলা পেতে পারেন। খরচও বাড়বে। অপ্রয়োজনে ভ্রমণ করতে হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আপনার বাবা-মায়ের সাতজন আপনার সম্পর্ক নষ্ট করতে পারে।

২. কন্যা রাশি

এই যোগ কন্যা রাশির জাতকদের জন্য অশুভ প্রমাণিত হবে। দুর্ঘটনার শিকার হতে পারেন। রোগ আপনার বাড়িতে নক করতে পারে. এই সময়ে কাউকে টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন। অন্যথায় আপনার টাকা আটকে যেতে পারে। আপনার কথাবার্তায় সংযম রাখুন। অফিসে সহকর্মীদের সাথে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে।

৩. মকর রাশি

সূর্য ও রাহুর সংমিশ্রণে মকর রাশির জাতকদের জন্য গ্রহন যোগ তৈরি হচ্ছে। পরিবারের সদস্যদের সাথে আপনার মতভেদ হতে পারে। শত্রুরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। কোথাও বিনিয়োগ এড়িয়ে চলুন। আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। প্রেমের ক্ষেত্রে ব্যর্থতার সম্ভাবনা রয়েছে। আপনার বিবাহিত জীবন প্রভাবিত হতে পারে।

৪.কুম্ভ রাশি

২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি-র মধ্যে কারও জন্ম হলে তার রাশি কুম্ভ। কুম্ভ রাশির জন্য কঠিন সময় আসতে চলেছে। আগামী ৩০ দিন কাটান সতর্ক ভাবে। কারও সঙ্গে বিবাদ করবেন না। নিজের মত পোষণের আগে ভাবনা চিন্তার প্রয়োজন রয়েছে। মেনে চলুন শাস্ত্র মত। এতে মিলবে উপকার। সতর্ক থাকবে মুক্তি পেতে পারেন বিপদ থেকে।

৫. তুলা রাশি

২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি তুলা। সামনের ৩০ দিন কঠিন হতে চলেছে তুলা রাশির জন্য। এই সময় কঠিন বিপদের সম্মুখীন হতে পারেন। ধৈর্য ধরে চলুন। নানান সমস্যায় পড়তে পারেন। এই ৩০ দিন কাটবে কঠিন বাবে। মনে অহংভাব আসতে দেবেন না। এতে পড়তে পারেন বিপদে।

Share this article
click me!