Hanuman Jayanti 2023 : বজরঙ্গবলীর বিশেষ আশীর্বাদ এই রাশিগুলির উপর থাকবে, অর্থ ও সাফল্য মিলবে

এই বছর, হনুমান জয়ন্তীতে, কিছু রাশির জাতকের ভাগ্য খুলতে পারে। আসুন জেনে নেওয়া যাক হনুমান জয়ন্তীতে কোন রাশির জাতকদের বজরঙ্গবলী আশীর্বাদ করবেন এবং কার ঘুমন্ত ভাগ্য জেগে উঠবে।

 

Web Desk - ANB | Published : Apr 3, 2023 5:47 AM IST / Updated: Apr 03 2023, 11:19 AM IST

হনুমান জয়ন্তী, বজরংবলীর জন্ম উত্সব, ৬ এপ্রিল ২০২৩ তারিখে, বৃহস্পতিবার উদযাপিত হবে। এই বিশেষ তিথিতে কোন কোন রাশির উপর হনুমান জয়ন্তীতে বজরঙ্গবলীর আশীর্বাদ বর্ষিত হবে এবং কার ঘুমন্ত ভাগ্য জেগে উঠবে চলুন জেনে নেওয়া যাক।

হনুমান জয়ন্তী, বজরংবলীর ভক্তির উত্সব, ৬ এপ্রিল ২০২৩-এ উদযাপিত হবে। কথিত আছে যে, কলিযুগে বজরঙ্গবলীকে শীঘ্র সন্তুষ্ট করা যায় বলে মনে করা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে যিনি সত্য চিত্তে সমস্যা সমাধানের জন্য পূজা করেন সেই সমস্যা দূর হবেই, তাই ওনার আরেক নাম সঙ্কটমোচণ। এমনকি বজরঙ্গবলীকে স্মরণ করলে সমস্ত ঝামেলা দূর হয়, সমৃদ্ধি আসে। পরিবার.. প্রতি বছর এই পূর্ণিমায় হনুমান জয়ন্তী পালিত হয়।

বজরঙ্গবলীকে শক্তির অধিপতি বলা হয়, এই দিনে বজরঙ্গবলীর আরাধনা করলে গৌরব, শক্তি, ঐশ্বর্য, ধন-সম্পদ ও সুখ আসে। এই বছর, হনুমান জয়ন্তীতে, কিছু রাশির জাতকের ভাগ্য খুলতে পারে। আসুন জেনে নেওয়া যাক হনুমান জয়ন্তীতে কোন রাশির জাতকদের বজরঙ্গবলী আশীর্বাদ করবেন এবং কার ঘুমন্ত ভাগ্য জেগে উঠবে।

হনুমান জয়ন্তী ২০২৩ এই রাশির চিহ্নগুলিকে উপকৃত করবে

বৃষ রাশি -

বজরঙ্গবলীর কৃপায় আপনার আগত সময় আনন্দে কাটবে। আত্মবিশ্বাস বাড়বে এবং এর ফলে দীর্ঘদিন ধরে অসম্পূর্ণ কাজ সম্পন্ন করতে সফলতা পাওয়া যাবে। হনুমান জয়ন্তীতে বাবা বজ্রম্বলি সম্পদের দিক থেকে আপনার প্রতি সদয় হবেন। লক্ষ্য পূরণের জন্য কঠোর পরিশ্রমের অভাব হতে দেবেন না, এপ্রিল মাস আপনাকে চাকরি এবং ব্যবসায় ভাল সুযোগ দিতে পারে। অগ্রগতির প্রবল সম্ভাবনা রয়েছে।

মীন রাশি -

মীন রাশির জাতক জাতিকাদের জন্য শনির সাড়েসাতি চলছে। এমন অবস্থায় হনুমান জয়ন্তীতে ভক্তি সহকারে বজরংবলীর পূজা করুন, এতে শনি মহাদশার অশুভ প্রভাব কমবে। বজরঙ্গবলীর কৃপায় মীন রাশির লোকেরা তাদের কর্মক্ষেত্রে তাদের আধিপত্য প্রতিষ্ঠা করবে, তাদের কাজের প্রশংসা করা হবে। অর্থনৈতিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি-

হনুমান জয়ন্তীতে কর্কট রাশির জাতকদের জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে। সম্পদের উৎস বাড়বে। চাকরিতে নতুন দায়িত্ব পাওয়া যেতে পারে, শুধু লক্ষ্য অর্জনে কাজে অবহেলা করবেন না। পরিবারের সমর্থন পাবেন। ব্যবসা বৃদ্ধির সম্ভাবনা তৈরি হচ্ছে। এপ্রিল মাসটি আপনার জন্য উপকারী হতে চলেছে।

আরও পড়ুন- শনি দেবকে খুশি করতে কী কী করা উচিত, জেনে নিন কোন উপায়ে দূর করবেন শনির নজর

আরও পড়ুন- কর্কট রাশিতে মঙ্গলের গোচর, ৮২ দিন ধরে এই ৪ রাশিতে হবে অর্থের বৃষ্টি

আরও পড়ুন- ২০ বছর পর একসঙ্গে ৪টি বিশেষ রাজযোগ তৈরি হবে, সূর্য-বৃহস্পতি অর্থ ও খ্যাতি বর্ষণ করবে

কুম্ভ রাশি-

হনুমান জয়ন্তীতে কুম্ভ রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। সংকটমোচনের কৃপায় জীবনে সুখ পাবেন। উন্নতির সুযোগ পাবেন। কোনও সিদ্ধান্তে পৌঁছানোর আগে সাবধানে চিন্তা করুন। চাকরিতে কঠোর পরিশ্রমের শুভ ফল পাবেন, পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।

Share this article
click me!