মোটা টাকা উপার্জন করার পরেও হাতে কিছুই থাকে না ? রইল অর্থ সঞ্চয়ের কয়েকটি জ্যোতিষ টিপস

আপনার নিজের কিছু ভুল যার কারণে দেবী লক্ষ্মী ক্রুদ্ধ হন। এ কারণে ঘরের ওপর থেকে আশীর্বাদ উঠে যায় মা লক্ষ্মীর। এর একটি কারণ বাস্তু ত্রুটিও হতে পারে। আপনি যদি সময়মতো এই দিকে মনোযোগ দেন তবে আপনার সমস্যার সমাধান হবে।

Parna Sengupta | Published : Jan 2, 2024 1:38 PM IST

প্রত্যেক মানুষই চায় তার পকেট টাকায় ভরে থাকুক। এর জন্য মানুষ দিনরাত পরিশ্রম করে। অর্থ উপার্জনের নতুন উপায় অনুসন্ধান করে, কিন্তু কিছু লোকের সমস্যা বাড়ে যখন প্রচুর অর্থ উপার্জন করার পরেও তাদের পকেট খালি থাকে, যত টাকাই আসুক না কেন। এর পেছনের কারণ হল আপনার নিজের কিছু ভুল যার কারণে দেবী লক্ষ্মী ক্রুদ্ধ হন। এ কারণে ঘরের ওপর থেকে আশীর্বাদ উঠে যায় মা লক্ষ্মীর। এর একটি কারণ বাস্তু ত্রুটিও হতে পারে। আপনি যদি সময়মতো এই দিকে মনোযোগ দেন তবে আপনার সমস্যার সমাধান হবে।

পার্সে কাগজ ভরবেন না

কিছু লোক তাদের পার্স অদরকারি কাগজপত্র এবং অন্যান্য জিনিস দিয়ে ভর্তি করে। এতে পার্সটি পূর্ণ দেখা যায়, কিন্তু এতে কোনো টাকা থাকে না। বাস্তু মতে, এটি করলে বাস্তু দোষ প্রকাশ পায়। এই কারণে, অনেক উপার্জন করার পরেও একজন ব্যক্তির পার্স খালি থাকে। তার পার্সে একটি পয়সাও অবশিষ্ট থাকে না এবং তাকে ঋণ নিতে হবে।

থুতু দিয়ে নোট গোনা

কেউ কেউ থুতু দিয়ে টাকা গোনে। এটি অশুভ বলে মনে করা হয়। এতে মা লক্ষ্মী রেগে যান। এমতাবস্থায়, প্রচুর অর্থ উপার্জনের পরেও একজন ব্যক্তিকে অর্থের অভাবে জীবনযাপন করতে হয়। লক্ষ্মী কখনই এমন লোকের কাছে থাকেন না। এমতাবস্থায় থুতু ফেলে নোট গণনা বন্ধ করুন।

ঘরে ময়লা

যেসব বাড়িতে ময়লা বা জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে থাকে। মা লক্ষ্মী এমন কোন জায়গায় যেতে পছন্দ করেন না। এমন ঘরে টাকা থাকে না। যদি ঘরে আশীর্বাদ চান তাহলে ঘর পরিষ্কার রাখুন।

ঠাকুরঘরে শঙ্খ রাখুন

আপনি যদি প্রচুর অর্থ উপার্জন করার পরেও আশীর্বাদ না পাওয়ার জন্য চিন্তিত হন, তবে আপনি বাস্তু অনুসারে কিছু প্রতিকার অবলম্বন করতে পারেন। এর মাধ্যমে দেবী লক্ষ্মী ঘরে প্রবেশ করবেন এবং আশীর্বাদ বৃদ্ধি পাবে। এর জন্য বাড়িতে পূজা মন্দিরে একটি শঙ্খ রাখুন।এ ছাড়া পূজা ঘরের পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে বিশেষ খেয়াল রাখুন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!