শরীরের এই ৬টি অঙ্গে তিল থাকলে তৈরি হয় রাজযোগ, বাড়ে অর্থ-সম্পদ-খ্যাতি, আপনি আছে এই তালিকায়?

শরীরের অনেক জায়গায় তিল থাকা খুবই সৌভাগ্যের চিহ্ন বলে মনে করা হয়। চলুন জেনে নেওয়া যাক শরীরের কোন কোন অংশে তিলের উপস্থিতি রাজযোগের লক্ষণ।

Parna Sengupta | Published : May 29, 2024 10:58 AM IST

শরীরের এমন কিছু অংশ আছে যেখানে তিল থাকলে আপনার সৌন্দর্য দ্বিগুণ হয়ে যায়। সমুদ্র শাস্ত্র অনুসারে, শরীরের এই কয়েকটি জায়গা তিল থাকলে, আপনার সৌভাগ্য বৃদ্ধি পায়। শরীরের এই অংশগুলিতে তিল থাকা বিশেষ হিসাবে বিবেচিত হয়। আপনি নিশ্চয়ই দেখেছেন যে যাদের হাতের তালুর মাঝখানে তিল থাকে তাদের বলা হয় খুব ধনী। এছাড়া শরীরের অনেক জায়গায় তিল থাকা খুবই সৌভাগ্যের চিহ্ন বলে মনে করা হয়। চলুন জেনে নেওয়া যাক শরীরের কোন কোন অংশে তিলের উপস্থিতি রাজযোগের লক্ষণ।

ডান গালে তিল

Latest Videos

ডান গালে তিল থাকা সৌভাগ্যবান হওয়ার লক্ষণ। এই ধরনের লোকেরা খুব কম পরিশ্রম করেও দুর্দান্ত সাফল্য অর্জন করে। বিশেষ করে ৩৫ বছর বয়সে তারা সব বিলাসিতা পায়।

তালুর মাঝখানে একটি তিল থাকা

যাদের হাতের তালুর মাঝখানে তিল থাকে তারাও জীবনে সফলতা পান। বিশেষত যদি মুঠি বন্ধ হয়ে গেলে তালুতে একটি তিল দেখা যায়, তবে এই জাতীয় লোকেরা সারা জীবন প্রচুর উপার্জন করে।

নাকে তিল থাকা

যাদের নাকে তিল আছে তারাও খুব ভাগ্যবান। বিশেষ করে যাদের নাকের ডগায় তিল থাকে, তারা জীবনের সব আরাম-আয়েশ ও বিলাসিতা পেয়ে থাকেন।

কোমরে তিল থাকা

কোমরে তিল থাকাটাও সৌভাগ্যের সূচক। বিশেষ করে যদি কোনো নারীর বাম কোমরে তিল থাকে তাহলে সে শুধু খুব ধনীই নয় তার ব্যক্তিত্বও খুব আকর্ষণীয়। একই সময়ে, পুরুষদের ডান কোমরে তিল ভাগ্যবান বলে মনে করা হয়।

বুড়ো আঙুলে তিল

যদি আপনার বুড়ো আঙুলে তিল থাকে, তাহলে বুঝতে হবে এটি আপনার সৌভাগ্যের সূচক। সেইসঙ্গে, আপনার বুড়ো আঙুলের মাঝখানে যদি তিল থাকে, তাহলে সফলতা থেকে আপনাকে কেউ আটকাতে পারবে না।

কপালের মাঝখানে তিল

কপালের মাঝখানে তিল থাকা একজন ব্যক্তির অপরিসীম সাফল্যের সূচক। এমন মানুষদের ভাগ্য ৩৫ বছর বয়সের পর সূর্যের মতো চকচক করে। জীবনে সকল প্রকার বৈষয়িক জিনিস পাওয়ার পাশাপাশি এই ধরনের মানুষরা অনেক সম্মানও পান।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা