বুধের স্থান পরিবর্তনে তৈরি হচ্ছে বিরল যোগ, ৩টি রাশির জাতকদের মাইনে বাড়তে চলেছে

মে মাসের শেষে ৩১শে মে বৃষ রাশিতে বুধ গ্রহের প্রবেশের কারণে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে। বুধকে নয়টি গ্রহের রাজকুমার বলে মনে করা হয়। বুধ গ্রহ বৃষ রাশিতে প্রবেশ করবে ৩১ মে দুপুর ১২.০২ মিনিটে।

Parna Sengupta | Published : May 28, 2024 12:11 PM IST

জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে গ্রহের গতিবিধির পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ। গ্রহের গতিবিধি ও অবস্থান পরিবর্তনের কারণে শুভ ও অশুভ যোগ গঠিত হয়। এবার মে মাসের শেষ দিকে একটি খুব শুভ যোগ তৈরি হচ্ছে। এই শুভ যোগ তিনটি রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। এই রাশির জাতক জাতিকারা প্রচুর অর্থ লাভ করবেন। জেনে নিন কোন রাশির পরিবর্তনের ফলে কোন যোগ তৈরি হচ্ছে এবং কোন রাশির জন্য এটি শুভ প্রমাণিত হবে।

লক্ষ্মী নারায়ণ যোগ

Latest Videos

মে মাসের শেষে ৩১শে মে বৃষ রাশিতে বুধ গ্রহের প্রবেশের কারণে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে। বুধকে নয়টি গ্রহের রাজকুমার বলে মনে করা হয়। বুধ গ্রহ বৃষ রাশিতে প্রবেশ করবে ৩১ মে দুপুর ১২.০২ মিনিটে। এর কারণে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠিত হচ্ছে। এই যোগ মেষ, কন্যা এবং মীন রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে।

এই রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন

মেষ রাশি

বৃষ রাশিতে বুধ গ্রহ প্রবেশের কারণে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হচ্ছে। এটি মেষ রাশির জাতকদের জন্য শুভ হবে। আপনি সম্মান পাবেন এবং আয়ের নতুন পথ খুলবে। যারা কাজ করছেন তারা পদোন্নতি ও ইনক্রিমেন্ট পেতে পারেন, আর যারা ব্যবসা করছেন তারা সুবিধা পাবেন।

কন্যা রাশি

আপনার কোনো কাজে কোনো বাধা থাকলে সেই কাজ শেষ হবে। আর্থিক অবস্থার উন্নতি হবে এবং বিবাহিত জীবনও সুখী হবে। আপনি যদি কোনও কিছু নিয়ে চাপে থাকেন তবে তাও কেটে যাবে। স্বাস্থ্যও ভালো থাকবে।

মীন রাশি

কর্মজীবন এবং ব্যবসার ক্ষেত্রে আপনি প্রচুর সাফল্য পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা থাকবে এবং প্রেমের জীবনও ভালো যাবে। আয়ের নতুন উৎস গড়ে উঠবে। স্বাস্থ্য ও সুস্থতাও ভালো থাকবে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News