নিজের বাড়ি তৈরি করার স্বপ্নপূরণ হচ্ছে না? এই ৫টি জ্যোতিষ টিপস সব বাধা দূর করে দেবে

প্রত্যেকেই তাদের স্বপ্নের বাড়ি তৈরি করতে চায়। এ জন্য মানুষ দিনরাত পরিশ্রম করে অর্থ উপার্জন করে। তা সত্ত্বেও অনেকের এই স্বপ্ন অপূর্ণই থেকে যায়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এর একটি কারণ হতে পারে রাশিফলের ত্রুটি।

Parna Sengupta | Published : Mar 20, 2024 12:09 PM IST

পড়াশোনা শেষ করে সবাই চাকরি বা ব্যবসা শুরু করে। ভালো চাকরি ও ব্যবসা প্রতিষ্ঠিত হলে প্রত্যেকেই তাদের স্বপ্নের বাড়ি তৈরি করতে চায়। এ জন্য মানুষ দিনরাত পরিশ্রম করে অর্থ উপার্জন করে। তা সত্ত্বেও অনেকের এই স্বপ্ন অপূর্ণই থেকে যায়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এর একটি কারণ হতে পারে রাশিফলের ত্রুটি। এই ত্রুটির কারণে, প্রচুর অর্থ থাকা সত্ত্বেও, একজন ব্যক্তি সারা জীবন নিজের ঘর তৈরি করতে সক্ষম হয় না। ছে।

একটি বাড়ি তৈরি করার জন্য এই কৌশলটি চেষ্টা করুন

জ্যোতিষ লাল কিতাবের মতে, বাড়ি তৈরির বাধা দূর করতে ৬ চিমটি কুমকুম, ৬টি লবঙ্গ, ৬টি কড়ি, ৯টি টিপ এবং ৯ মুঠো মাটি নিয়ে একটি লাল রঙের কাপড়ে একটি বান্ডিল তৈরি করুন। এর পরে, একটি নদীতে বান্ডিলটি ভাসিয়ে দিন। এই কৌশলে বাড়ি তৈরির বাধা দূর হবে।

নিম কাঠের ঘর

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনি যদি ভাড়া বাড়িতে থাকেন এবং নিজের বাড়ি তৈরি করতে চান, তবে এর সমাধান রয়েছে। এই সমাধান আপনার বাড়ির মালিক হওয়ার স্বপ্ন পূরণের পথে আসা বাধাগুলিকে দূর করবে। এর জন্য নিম কাঠ থেকে ঘর তৈরি করে পাশের মন্দিরে রাখুন। আপনি এটি কোন দরিদ্র শিশুকে দান করতে পারেন। এতে নিজের ঘর তৈরির স্বপ্নের বাধা ও ত্রুটি দূর হবে।

ভগবান গণেশের পূজা

আপনি যদি বাড়ির মালিক হওয়ার স্বপ্ন পূরণ করতে অসুবিধার সম্মুখীন হন তবে নিয়মিতভাবে গণেশকে লাল রঙের ফুল অর্পণ করুন। বুধবার উপবাস রাখুন এবং ঈশ্বরের কাছে আপনার ইচ্ছা প্রকাশ করুন। এটি একটি ঘর নির্মাণের সম্মুখীন সমস্যার সমাধান করবে।

একটি মাটির ঘর তৈরি করুন এবং একটি প্রদীপ জ্বালান

যারা দীর্ঘদিন ধরে নিজের ঘরের স্বপ্ন দেখছেন। তাদের একটি মাটির ঘর তৈরি করতে হবে। রবিবার এই বাড়িতে প্রদীপে তেল জ্বালিয়ে দিন। এর পর কিছু কর্পূরও জ্বালিয়ে দিন। এতে করে আপনার ঘর তৈরির বাধা শীঘ্রই দূর হবে।

গুড় এবং গম নিবেদন করুন

পাঁচটি মঙ্গলবার ভগবান শ্রী গণেশের মন্দিরে যান। এখানে ঈশ্বরকে গুড় ও গম নিবেদন করুন। এছাড়াও ঈশ্বরের সামনে আপনার ইচ্ছা রাখুন. এতে বাড়ি কেনা বা নির্মাণের বাধা দূর হবে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!