গ্যাসে বসালে দুধ কি বারবার উথলে ওঠে? জানেন এটা ভালো না খারাপ লক্ষণ! কী বলছে বাস্তু শাস্ত্র

বাস্তুশাস্ত্রে, দুধকে চন্দ্রের কারক হিসাবে বিবেচনা করা হয় এবং যদি চন্দ্র দুর্বল হয় তবে ব্যক্তিকে অনেক সমস্যায় পড়তে হতে পারে। তাই ফুটন্ত দুধ উথলে পড়া বাস্তুতে অশুভ বলে মনে করা হয়।

Parna Sengupta | Published : Dec 3, 2023 4:53 PM IST

অনেক সময় দেখা যায় যে ফুটন্ত দুধ আচমকা উথলে ওঠে। আপনার বাড়িতে কি এটা প্রায়ই ঘটে? আপনার সাথে যদি এমনটা মাঝে মাঝে হয়ে থাকে তবে ঠিক আছে, কিন্তু আপনার সাথে যদি এমন প্রায়ই হয়ে থাকে এবং ফুটন্ত দুধ বারবার উথলে পড়ে তাহলে আপনাকে সতর্ক থাকতে হবে। এ সংক্রান্ত শুভ ও অশুভ লক্ষণ বাস্তুশাস্ত্রে উল্লেখ করা হয়েছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক ফুটন্ত দুধ উথলে পড়া শুভ নাকি অশুভ।

দুধ উথলে পড়া কী শুভ নাকি অশুভ?

আসলে, বাস্তুশাস্ত্রে, দুধকে চন্দ্রের কারক হিসাবে বিবেচনা করা হয় এবং যদি চন্দ্র দুর্বল হয় তবে ব্যক্তিকে অনেক সমস্যায় পড়তে হতে পারে। তাই ফুটন্ত দুধ উথলে পড়া বাস্তুতে অশুভ বলে মনে করা হয়। কারণ বাস্তু বলে যে দুধ বারবার পড়লে চন্দ্রদোষ হয়।

দুধ বারবার উথলে পড়লে কি হবে?

বাস্তুশাস্ত্র অনুসারে বারবার ফুটন্ত দুধ উথলে আপনার ঘরে পড়লে মানসিক চাপ বাড়ে। এর পাশাপাশি আর্থিক সংকটেও পড়তে হয়। এই পরিস্থিতিতে, আপনি এটি এড়াতে মুক্তো পরতে পারেন এবং এর সঙ্গে আপনার চন্দ্র দেবতাকে জল নিবেদন করা উচিত। এটি করলে উপকার পাবেন।

দুধ উথলে পড়া এবং পারিবারিক কলহের মধ্যে সম্পর্ক কী?

বাস্তু বলে যে ফুটন্ত দুধ উথলে পড়া অশুভ বলে মনে করা হয়। কথিত আছে যে এতে বাড়ির শান্তি নষ্ট হয়। সেই সঙ্গে ক্ষোভ বাড়ে বাড়িতে থাকা মানুষের মধ্যে। এমন পরিস্থিতিতে এটি এড়াতে চন্দ্র দেবতা ও মঙ্গলকে শান্ত করা উচিত।

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Share this article
click me!