হাত থেকে এই জিনিসগুলি পড়ে যাওয়া খুবই অশুভ, আর্থিক সঙ্কটের ইঙ্গিত দেয় এগুলি

এই জিনিসগুলি হাত থেকে পড়ে যাওয়া একটি অশুভ লক্ষণ, এগুলি আপনাকে হঠাৎ সমস্যা সম্পর্কে সতর্ক করে। আসুন জেনে নেওয়া যাক কোন জিনিসগুলির হাত থেকে পড়ে যাওয়া বাস্তুশাস্ত্রে অশুভ বলে বিবেচিত হয়েছে।

 

Web Desk - ANB | Published : May 16, 2023 7:27 AM IST

প্রায়শই আমরা তাড়াহুড়ো করি এবং জিনিস আমাদের হাত থেকে পিছলে পড়ে যায়। যদিও এটা খুবই সাধারণ ব্যাপার, কিন্তু বাস্তুশাস্ত্রে এটাকে অশুভ বলে মনে করা হয়েছে। বলা হয় হাত থেকে জিনিস পড়ে যাওয়া আসন্ন সঙ্কটের লক্ষণ। তাদের উপেক্ষা করা উচিত নয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই জিনিসগুলি হাত থেকে পড়ে যাওয়া একটি অশুভ লক্ষণ, এগুলি আপনাকে হঠাৎ সমস্যা সম্পর্কে সতর্ক করে। আসুন জেনে নেওয়া যাক কোন জিনিসগুলির হাত থেকে পড়ে যাওয়া বাস্তুশাস্ত্রে অশুভ বলে বিবেচিত হয়েছে।

লবণ- লবণ আমাদের জীবনে খুবই গুরুত্বপূর্ণ। নমন শুধুমাত্র স্বাদ বাড়াতেই ব্যবহৃত হয় না, এর সাথে সৌভাগ্যেরও গভীর সম্পর্ক রয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, লবণকে চাঁদ এবং শুক্র গ্রহের প্রতিনিধি হিসাবে বিবেচনা করা হয়। তাই বলা হয় হাত থেকে লবণ পড়ে গেলে অশুভ লক্ষণ। মানে জীবনে কষ্ট আসতে চলেছে।

দুধ- দুধ হল চাঁদের কারক। গ্যাসে রাখা দুধ ফুটে উঠলে বা ছিটকে পড়লে বা দুধের গ্লাস হাত থেকে পড়ে গেলে ভালো বলে গণ্য হয় না। বলা হয়, দুধ ছিটানো অর্থনৈতিক সঙ্কটের ইঙ্গিত দেয়।

গোল মরিচ- হাতে কালো মরিচ ছিটিয়ে দেওয়া একটি অশুভ লক্ষণ হিসাবে বিবেচিত হয়। কথিত আছে হাত থেকে কালো মরিচ পড়ে ছিটকে পড়লে সম্পর্কের ফাটল ধরে। হাত থেকে কালো মরিচ পড়ে নেতিবাচকতা বাড়ায়।

শষ্যদানা- কথিত আছে যে খাবার খাওয়া বা পরিবেশন করার সময় দানা পড়ে যাওয়া অশুভ। খাবার পরিবেশন করতে গিয়ে যদি হাত থেকে খাবার পড়ে যায় তাহলে তা অন্নপূর্ণা দেবী মা লক্ষ্মীর অপমান। এটি ঘরে দারিদ্র্য নির্দেশ করে।

তেল- বাস্তুশাস্ত্রে, তেল ছিটানো একটি অশুভ লক্ষণ। কথিত আছে তেল শনির প্রতীক। যে কারণে বারবার হাত থেকে তেল পড়ে যাওয়া অর্থ ক্ষতির লক্ষণ।

Share this article
click me!