গোলাপ ফুল নয় ঘরের নির্দিষ্ট জায়গায় বাস্তুমতে রাখুন এর পাতা, চটপট দূর হবে ঘরের নেগেটিভ শক্তি

সুন্দর করতে গাছ-গাছালি দিয়ে ঘর সাজানো বা নতুন ধরনের শোপিস ইত্যাদি ব্যবহার করা হয়। কিন্তু অনেক সময় এমন অবস্থায় বাড়িতে বাস্তু দোষ হতে শুরু করে। এমন পরিস্থিতিতে বাড়িতে ইতিবাচক শক্তির যোগাযোগ বাড়াতে বাড়িতে ফুল রাখার পরামর্শ দেওয়া হয়।

 

Web Desk - ANB | Published : Aug 1, 2023 9:46 AM IST

বাস্তু অনুসারে, ঘরে রাখা সমস্ত কিছুর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব রয়েছে। ঘর সাজানোর ক্ষেত্রে বাস্তুর কিছু গুরুত্বপূর্ণ বিষয় উপেক্ষা করে। ঘর সাজাতে এবং সুন্দর করতে গাছ-গাছালি দিয়ে ঘর সাজানো বা নতুন ধরনের শোপিস ইত্যাদি ব্যবহার করা হয়। কিন্তু অনেক সময় এমন অবস্থায় বাড়িতে বাস্তু দোষ হতে শুরু করে। এমন পরিস্থিতিতে বাড়িতে ইতিবাচক শক্তির যোগাযোগ বাড়াতে বাড়িতে ফুল রাখার পরামর্শ দেওয়া হয়।

তবে বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, ঘরে টাটকা ফুল রাখলে একদিকে যেখানে ইতিবাচক শক্তির যোগাযোগ হয়। সেই সঙ্গে ব্যক্তি উন্নতির পথে হাঁটে এবং ঘরের পরিবেশ থাকে মনোরম। এমন পরিস্থিতিতে আমরা টাটকা গোলাপ পাতার কথা বলতে যাচ্ছি। বাস্তুতে গোলাপ পাতাকে খুবই গুরুত্বপূর্ণ বলা হয়। আসুন এই গুরুত্ব সম্পর্কে জানি।

ইতিবাচক শক্তির জন্য গোলাপ পাতা ঘরে রাখুন

টাটকা গোলাপের গন্ধযুক্ত পাপড়ি ঘরে রেখেও ইতিবাচক শক্তি সঞ্চারিত হতে পারে। বাস্তু অনুসারে, ঘরে সুগন্ধি রাখতে এবং পরিবেশ শান্ত রাখতে ঘরে রুম ফ্রেশনার এবং পারফিউম ইত্যাদি ব্যবহার করেন। তবে সবচেয়ে ভালো হয় গোলাপ পাতা ব্যবহার করা। এই পাতা পরিবারের সদস্যদের শান্তি প্রদান করে। এর পাশাপাশি গোলাপ পাতা ব্যক্তির মানসিক চাপ থেকে মুক্তি দিতেও সাহায্য করে।

ঘরে এভাবে রাখুন গোলাপ পাতা

ঘরে গোলাপ পাতা রাখার জন্য একটি কাচের বাটিতে গোলাপ পাতা রেখে তাতে জল ভরে এমন জায়গায় রাখুন যেখান থেকে বাইরে থেকে হাওয়া ঘরে প্রবেশ করে। এইভাবে, এই সুবাস সম্পূর্ণরূপে ঘরে ছড়িয়ে পড়বে এবং আপনার ঘর সতেজতায় ভরে উঠবে। বাড়িতে ইতিবাচক শক্তির সঞ্চার হবে এবং পরিবারে আনন্দের পরিবেশ থাকবে।

 

Share this article
click me!