এই গ্রহকে খুশি করলে জীবনে পাবেন সত্যিকারের ভালবাসা, ভ্যালেনটাইনস ডেতে পালন করুন জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার

৭ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে ভ্যালেন্টাইনস উইক। এমন পরিস্থিতিতে যারা প্রেমের ক্ষেত্রে সাফল্য পেতে চান, তাদের জ্যোতিষশাস্ত্রে উল্লেখিত কিছু নিয়ম মেনে চলতে হবে

Web Desk - ANB | Published : Feb 6, 2023 7:16 AM IST

সবাই সত্যিকারের ভালবাসার জন্য কামনা করে। কিন্তু বহুবার চেষ্টা করেও কাঙ্খিত সঙ্গীর দেখা পাওয়া যায় না। এমন পরিস্থিতিতে গ্রহের দুর্বল অবস্থানও এর কারণ হতে পারে। জ্যোতিষশাস্ত্রে বলা হয় শুক্র গ্রহ প্রেমের প্রতিনিধিত্ব করে। এই কারণেই যে ব্যক্তির জন্মকুণ্ডলীতে শক্তিশালী শুক্র রয়েছে তার সত্যিকারের ভালবাসা খুঁজে পাওয়া সহজ হয় এবং যদি তা না হয় তবে তিনি অনেক ব্যর্থতার মুখোমুখি হতে পারেন।

ভালবাসার দিনেই মনের মানুষটিকে ভালবাসার কথা জানাতে চান। কিন্তু সেই চিরাচরিত দোকান থেকে কিনে আনা গোলাপ ফুল, কার্ড বা চকোলেট দিয়ে নয়, একটু অন্য ভাবে। ভালবাসার দিনটি সর্বজনীন হলেও ভালবাসার অনুভূতিটি এক একজনের কাছে এক একরকম।

৭ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে ভ্যালেন্টাইনস উইক। এমন পরিস্থিতিতে যারা প্রেমের ক্ষেত্রে সাফল্য পেতে চান, তাদের জ্যোতিষশাস্ত্রে উল্লেখিত কিছু নিয়ম মেনে চলতে হবে। বিশ্বাস করা হয় যে এই ব্যবস্থাগুলি মেনে চললে দেশীয়রা উপকার পান। পারিবারিক সম্পর্ক, ভাই-বোন, বন্ধু-বান্ধব এবং স্বামী-স্ত্রীর সম্পর্কের ক্ষেত্রেও এই প্রতিকারের ইতিবাচক প্রভাব রয়েছে। চলুন জেনে নেওয়া যাক-

রাশিফলের শুক্র গ্রহকে শক্তিশালী করার উপায়

শুক্রকে খুশি করার জন্য সাদা বস্ত্র পরিধান করে 'ওম দ্রান দ্রিণ দ্রণ স: শুক্রায় নমঃ' মন্ত্রটি ১০৮ বার জপ করুন। শুক্রবার এই প্রতিকার করলে বেশি উপকার পাওয়া যায়।

শুক্রদেবকে শক্তিশালী করতে চিনি, ভাত, দুধ-দই বা ঘিযুক্ত খাবার খান।

শাস্ত্রে বলা আছে দান করলে অনেক সমস্যা দূর হয়। তাই শুক্র দেবকে খুশি করতে সাদা বস্ত্র, চাল, ঘি, চিনি, ঘি, মিছরি, দই ইত্যাদি দান করুন।

জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র গ্রহকে শক্তিশালী করতে শুক্রবার শিবকে সাদা ফুল অর্পণ করুন এবং মহাদেবের পূজা করুন।

প্রেমের ক্ষেত্রে অগ্রগতির জন্য প্রতিদিন কাপড়ে সুগন্ধি ছিটিয়ে দিন। এছাড়াও সাদা এবং গোলাপী রঙের পোশাক বেশি পরিধান করুন।

Share this article
click me!