আম্রপল্লবের প্রতিকার ভরে দেবে ব্যাঙ্ক অ্যাকাউন্ট, মাত্র ৫টি উপায়ে মিলবে সব সমস্যার সমাধান

আমের পাতা ব্যবহারে ঘরের নেতিবাচকতা দূর হয় এবং অর্থনৈতিক সমস্যা দূর হয়। এ থেকে অর্থ লাভের পাশাপাশি কর্মজীবনে সাফল্যও পাওয়া যায়। আসুন জেনে নেই এই ব্যবস্থাগুলো সম্পর্কে।

Parna Sengupta | Published : Aug 13, 2023 4:59 PM IST

কিছু গাছ এবং গাছপালা হিন্দু ধর্মে খুব শুভ বলে মনে করা হয়। ভারতীয় সংস্কৃতির সঙ্গে আম এবং আমপাতা ওতপ্রোতভাবে জড়িত৷ আম, আমপাতা এবং আমের পাতা সবই খুব শুভ বলে মনে করা হয় জ্যোতিষ এবং বাস্তুশাস্ত্রে৷ পূজায় এর পাতা ও ডাল ব্যবহার করা হয়। এর মধ্যে আমের পাতাকে সবচেয়ে শুভ বলে মনে করা হয়। আম পাতার প্রতিকার ও কৌশল বাস্তু দোষ থেকে মুক্তি দেয়। আম পাতার প্রতিকার সুখ ও সমৃদ্ধি নিয়ে আসে। এই সব ব্যবস্থা করলে জীবনে আসা সমস্ত সমস্যা দূর হয়ে যাবে। এটি জীবনকে সম্পদ এবং সম্পত্তি দিয়ে পূর্ণ করে। আমের পাতা ব্যবহারে ঘরের নেতিবাচকতা দূর হয় এবং অর্থনৈতিক সমস্যা দূর হয়। এ থেকে অর্থ লাভের পাশাপাশি কর্মজীবনে সাফল্যও পাওয়া যায়। আসুন জেনে নেই এই ব্যবস্থাগুলো সম্পর্কে।

আর্থিক সঙ্কট থেকে পরিত্রাণ পেতে এই সহজ উপায়

আপনি যদি দেনা বা আর্থিক সংকটে ভুগে থাকেন, তাহলে আম পাতার এই সহজ প্রতিকার ভল্ট ভরবে। ১১টি আম পাতা কাঁচা তুলো দিয়ে ১১ বার মুড়িয়ে মধুতে ডুবিয়ে দিন। এরপর শিবলিঙ্গের অশোক নিবেদন করুন। মনে রাখবেন মধুতে ডুবানো অংশের মুখ যেন শিবলিঙ্গের দিকে থাকে। এই ব্যবস্থাগুলি করলে, আর্থিক সঙ্কট দূর হয়। ঘরে অর্থের সমৃদ্ধি বাড়ে।

মন্দ দৃষ্টি চলে যাবে

ঘরে কুদৃষ্টি ও নেতিবাচকতা থাকলে আম পাতার তোরণ দিন। ঘর থেকে নেতিবাচকতা দূর হলে ইতিবাচকতা প্রবেশ করে। পরিবারে কুদৃষ্টির দোষ দূর হয়। ইতিবাচকতা সবসময় শুভ কাজের দিকে নিয়ে যায়। সেই সঙ্গে সুখ-সমৃদ্ধিও বৃদ্ধি পায়।

গণেশকে আমের পাতা নিবেদন করুন

শুভ কাজে ভগবান গণেশকে আম পাতা নিবেদন করলে জীবনে সুখ ও সুবিধার বিকাশ ঘটে। এমন ব্যক্তির ঘরে ধন-সম্পদ আসে। পুজোর সময় আমের পাতা দিয়ে বাড়ির মন্দির সাজানোও শুভ বলে মনে করা হয়।

কর্মজীবনে সাফল্য পাবেন

কর্মজীবনে সব ধরনের বাধা ও সমস্যা মোকাবেলায় আম গাছের গোড়ায় জল দিতে হবে। আম গাছকে প্রণাম করে মনের কথা জানান। এতে করে ক্যারিয়ারের সব সমস্যা দূর হয়ে যায়। সাফল্যের পথ খুলে যেতে থাকে।

টাকা লাভজনক

বাস্তুশাস্ত্র অনুসারে পুজোর সময় আমের পাতায় বৃষ্টির জল ছিটিয়ে দিলে আর্থিক সঙ্কট দূর হয়। অর্থ ও লাভের অনেক উৎস রয়েছে।

Share this article
click me!