সাওন মাসে এই স্বপ্নগুলি দেখলে জীবনে আসতে পারে বিশেষ কোনও ঘটনা, জেনে নিন কোন স্বপ্নের অর্থ

সাওন মাসে শিব শঙ্কর ভোলের প্রতীকী জিনিস সম্পর্কিত স্বপ্নে কিছু লক্ষণ বা গোপনীয়তা রয়েছে। এগুলি আপনার জীবনে কী পরিবর্তন আনতে চলেছে, আপনি একটি স্বপ্ন দেখলেই বুঝতে পারবেন। কিন্তু কোন স্বপ্নের চিহ্ন কী, জেনে নিন

Parna Sengupta | Published : Jul 17, 2023 6:14 PM IST

মহাকালকে উৎসর্গ করা সাওন মাস বেশ গুরুত্বপূর্ণ মাস হিসেবে বিবেচিত হয়। এই সময়ে আসা স্বপ্নেরও বিশেষ গুরুত্ব রয়েছে। আপনি যদি স্বপ্নে একটি সাপ দেখতে পান বা একটি ষাঁড় দৃশ্যমান হয় বা কেউ আপনাকে ধাক্কা দিচ্ছে বা আপনি আপনার স্বপ্নে দৌড়াচ্ছেন বা উড়ছেন, তবে এই সমস্ত কিছুর পিছনে অবশ্যই কোনও কারণ রয়েছে। প্রতিটি স্বপ্নের পিছনে কিছু রহস্য থাকে, আমরা বুঝতে পারি যে এটি একটি খারাপ স্বপ্ন, তবে পুরানো গ্রন্থ এবং পুরাণগুলিতে আমরা এই স্বপ্নগুলি সম্পর্কে বিশদভাবে পড়তে পাই। সাওন মাসে আসা কিছু বিশেষ স্বপ্ন একটি বিশেষ লক্ষণ নিয়ে আসে, এখন আসুন জেনে নেওয়া যাক সেগুলি আপনার জন্য শুভ নাকি খারাপ।

সাওন মাসে শিব শঙ্কর ভোলের প্রতীকী জিনিস সম্পর্কিত স্বপ্নে কিছু লক্ষণ বা গোপনীয়তা রয়েছে। এগুলি আপনার জীবনে কী পরিবর্তন আনতে চলেছে, আপনি একটি স্বপ্ন দেখলেই বুঝতে পারবেন। কিন্তু কোন স্বপ্নের চিহ্ন কী, জেনে নিন

Latest Videos

জোড়া সাপ

সাওয়ান মাসে যদি স্বপ্নে সাপ দেখতে পান তবে তা খুবই শুভ বলে মনে করা হয়। আপনি যদি বিবাহিত হন তবে আপনার বিবাহিত জীবন ভাল যাবে এবং আপনি যদি বিবাহিত না হন তবে শীঘ্রই এই যোগগুলি আপনার বিবাহের জন্য তৈরি করা হয়েছে। আপনি যদি আপনার স্বপ্নে সাপ দেখেন তবে ভয় পাবেন না, তবে তারা কী করছে সেদিকে মনোযোগ দিন।

গঙ্গার ধার

স্বপ্নে পবিত্র গঙ্গা নদী দেখা খুবই উপকারী। আপনি যদি স্বপ্নে গঙ্গার ধার দেখেন, তাহলে বুঝবেন আপনার কষ্ট শেষ হওয়ার সময় এসেছে। যদি আর্থিক সংকট চলছে বা বাড়িতে রোগ বা দারিদ্র্য রয়েছে, তবে এমন স্বপ্ন দেখার পরে আপনি বুঝতে পারবেন যে জীবনে পরিবর্তন আসতে শুরু করেছে।

শিবলিঙ্গ

শিবলিঙ্গ হল শিবের রূপ। স্বপ্নে শিবলিঙ্গ দেখার অর্থ হল আপনি শীঘ্রই কিছু সুখবর শুনতে পাবেন। যদি আপনার বিবাহের সম্ভাবনা তৈরি না হয় এবং বিশেষ করে যদি কোনও মেয়ে এই স্বপ্ন দেখে তবে তার সম্পর্ক আগামী কয়েক দিনের মধ্যে নিশ্চিত হয়ে যায়।

সাপ

শবন মাসে স্বপ্নে সাপ দেখা গেলে ধন-সম্পদ বৃদ্ধির লক্ষণ। স্বপ্নে যদি সাপের দেবতা দেখা যায় তাহলে বুঝবেন টাকার বৃষ্টি হচ্ছে।

ত্রিশূল

ভগবান শিবের ত্রিশূলকে কাম, ক্রোধ ও লোভের কারণ বলে মনে করা হয়। শবন মাসে স্বপ্নে ত্রিশূল দেখলে বুঝবেন আপনার শত্রুরা ধ্বংস হতে চলেছে। তোমার জীবনের সব কষ্ট শেষ হয়ে যাবে।

ডমরু

ডমরু ভগবান শিবের হাতে থাকে এবং কোন শুভ কাজ হলে এটি বাজানো হয়। শবন মাসে স্বপ্নে ডমরু দেখা গেলে বুঝতে হবে কোন শুভ কাজ হতে চলেছে। জীবনে কোনো তাড়াহুড়ো থাকলে এখন স্থিতিশীলতা আসবে।

নন্দী বলদ

নন্দী ষাঁড় ছাড়া শিব পরিবার অসম্পূর্ণ বলে মনে করা হয়। এমতাবস্থায় শবন মাসে যদি আপনি স্বপ্নে নন্দী ষাঁড় দেখতে পান তাহলে আপনার সমস্ত কাজ সম্পন্ন হতে চলেছে। আপনার আটকে থাকা কাজ হয়ে যাবে। এমন সুখ পাবেন যা জীবনে কল্পনাও করতে পারেননি।

তাই আপনি যদি ঘুমন্ত অবস্থায় স্বপ্ন দেখেন, তাহলে অবশ্যই এর অর্থ জেনে নিন। প্রতিটা স্বপ্নের পিছনে কিছু না কিছু রহস্য থাকে। কেউ শুভ ফল দেয় আবার কেউ অপ্রীতিকর চিহ্ন নিয়ে আসে। আপনি যদি আপনার স্বপ্নে এমন স্বপ্ন দেখে থাকেন তবে জীবনে সুখী হওয়ার সময় আসতে চলেছে।

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা