রবিবার জন্মগ্রহণকারীরা ভাগ্যবান, জেনে নিন কোন দিনে জন্ম নেওয়া মানুষের স্বভাব কেমন

সপ্তাহের সাত দিনে জন্ম নেওয়া মানুষদের আলাদা বৈশিষ্ট্য থাকে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সপ্তাহের বিভিন্ন দিনে জন্ম নেওয়া মানুষদের প্রকৃতি ও ভবিষ্যৎ কেমন হয়।

Parna Sengupta | Published : Sep 23, 2023 1:58 PM IST

রাশিফল, জন্মতারিখ ও হস্তরেখার মাধ্যমে যেমন একজন মানুষের প্রকৃতি ও ভবিষ্যৎ জানা যায়, ঠিক তেমনি কোনো ব্যক্তির জন্ম তারিখের ওপর ভিত্তি করে তার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু জানা যায়। সপ্তাহের সাত দিনে জন্ম নেওয়া মানুষদের আলাদা বৈশিষ্ট্য থাকে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সপ্তাহের বিভিন্ন দিনে জন্ম নেওয়া মানুষদের প্রকৃতি ও ভবিষ্যৎ কেমন হয়।

১. সোমবার

জ্যোতিষ শাস্ত্র অনুসারে সোমবার জন্মগ্রহণকারী ব্যক্তিরা চঞ্চল প্রকৃতির হন। সোমবার জন্মগ্রহণকারী লোকেরা অন্যদের সাথে সুখ ভাগ করে নেয়। পরিস্থিতি যাই হোক না কেন, তারা সবসময় খুশি থাকে। এই দিনে জন্ম নেওয়া ব্যক্তিদের সর্দি-কাশির মতো সমস্যায় পড়তে হয়। এই লোকেরা তাদের লক্ষ্য অর্জনের জন্য খুব কঠোর পরিশ্রম করে।

২. মঙ্গলবার

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মঙ্গলবার জন্মগ্রহণকারী ব্যক্তিরা ভগবান হনুমানের মহান ভক্ত বলে বিবেচিত হয়। এই দিনে জন্মগ্রহণকারী ব্যক্তিরা মনের দিক থেকে খুব তীক্ষ্ণ হলেও প্রকৃতির দিক থেকে খুবই নিষ্পাপ এবং সরল হন। তারা কখনো তাদের কথায় পিছপা হয় না। কোনো কিছু খারাপ লাগলে তারা কারো কথা শোনে না।

৩. বুধবার

জ্যোতিষ শাস্ত্র অনুসারে বুধবার জন্মগ্রহণকারী ব্যক্তিরা বুদ্ধিমান হন। এই ধরনের লোকেরা তাদের পরিবার এবং সমাজের জন্য নিবেদিত এবং অন্যদের সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত থাকে। তারা পড়তে এবং লিখতে খুব পছন্দ করে। বুধবার জন্মগ্রহণকারী মানুষের কখনও অর্থের অভাব হয় না। তাদের কথা বলার ধরনও বেশ আলাদা।

৪. বৃহস্পতিবার

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বৃহস্পতিবার জন্মগ্রহণকারী ব্যক্তিরা খুব আকর্ষণীয় এবং প্রভাবশালী হন। তাদের ব্যক্তিত্ব অন্য মানুষকে প্রভাবিত করে এবং তারা সহজেই মানুষকে নিজের দিকে আকৃষ্ট করে। তারা কথোপকথনে বিশেষজ্ঞ। এই ধরনের ব্যক্তিদের খুব বুদ্ধিমান এবং সাহসী হিসাবে বিবেচনা করা হয়।

৫. শুক্রবার

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্রবার জন্মগ্রহণকারী ব্যক্তিরা আকর্ষণীয় এবং খুব সরল প্রকৃতির হন। এই ধরনের লোকেরা মারামারি থেকে দূরে থাকতে পছন্দ করে এবং তাদের জীবনে শান্তি ও সুখ বজায় রাখার চেষ্টা করে। তাদের বুদ্ধিমত্তাও খুব প্রখর। তারা কখনোই আর্থিক সংকটে পড়ে না।

৬. শনিবার

শনিবার জন্মগ্রহণকারী ব্যক্তিদের অনেক অসুবিধার সম্মুখীন হতে হয়, তবে তারা আত্মবিশ্বাসে পূর্ণ এবং আশ্চর্যজনক লড়াইয়ের মনোভাব রয়েছে। প্রতিটি অসুবিধা মোকাবেলার জন্য প্রস্তুত থাকুন। এই ধরনের লোকেরা তাদের লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করে এবং অনেক সংগ্রাম করে।

৭. রবিবার

রবিবার জন্মগ্রহণকারী ব্যক্তিরা সূর্য গ্রহ দ্বারা প্রভাবিত হয়। তাই এই মানুষদের উপর সূর্য দেবতার আশীর্বাদ থাকে। তারা প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করে এবং তাদের একটি খুব ভাল কেরিয়ারও রয়েছে। তারা কথোপকথনে বিশেষজ্ঞ। তারা তাদের পরিবার এবং বন্ধুদের মধ্যে খুব জনপ্রিয়। তারা রাগী প্রকৃতির হয়।

Share this article
click me!