বাড়ির এই দিকে রাখুন সোনা, রূপো বা টাকা, পরিবারে কখনও হবে না অর্থের অভাব

আপনি যদি মনে করেন যে আপনি প্রচুর অর্থ উপার্জন করেন কিন্তু অর্থের অভাব কখনই দূর হয় না এবং বিপরীতে আপনার ঋণ বাড়তে থাকে, তাহলে আপনার বাস্তু অনুসারে আপনার ধন লক্ষ্মীকে সঠিক পথে রাখা উচিত।

Parna Sengupta | Published : Nov 3, 2023 2:12 PM IST

এই যুগে টাকা-পয়সার অভাব হয় না এমন কেউ নেই। কিন্তু আপনাদের এই সমস্যার সমাধানও আমাদের শাস্ত্রে দেওয়া আছে। যদি আপনার ভাগ্যের নক্ষত্র আপনাকে সাহায্য না করে, তাহলে প্রথমেই খেয়াল করুন আপনি আপনার সোনা-রূপার গয়না বা টাকা বাড়ির কোন দিকে রেখেছেন। বাস্তুশাস্ত্রে দিকনির্দেশের অনেক গুরুত্ব রয়েছে। আপনি যদি বাস্তুর নিয়ম মেনে চলেন, তাহলে আপনার জীবনের অনেক সমস্যা আপনা থেকেই দূর হয়ে যায়।

আপনি যদি মনে করেন যে আপনি প্রচুর অর্থ উপার্জন করেন কিন্তু অর্থের অভাব কখনই দূর হয় না এবং বিপরীতে আপনার ঋণ বাড়তে থাকে, তাহলে আপনার বাস্তু অনুসারে আপনার ধন লক্ষ্মীকে সঠিক পথে রাখা উচিত।

দেবী লক্ষ্মীর আশীর্বাদ পেতে, আপনার বাড়ির দক্ষিণ-পশ্চিম কোণে একটি খুপরি তৈরি করা উচিত। আপনি এই জায়গায় আপনার গয়না এবং টাকা রাখুন।

মনে রাখবেন যে ভুল করেও ঋণের কাগজপত্র, ক্রেডিট কার্ড ইত্যাদি ঋণের জিনিসপত্র এই দিকে রাখবেন না।

আরও পড়ুন- দীপাবলির আগে অবশ্যই এই কয়েকটি কাজ সেরে রাখুন, সারা বছর বাড়িতে থাকবে শান্তি

আপনার ঘরের দক্ষিণ-পশ্চিম দিকে একটি আলমারি রাখা উচিত যাতে আপনি আপনার জামাকাপড়, গয়না এবং এফডি কাগজপত্র বা বিনিয়োগের নথি রাখতে পারেন। সম্পত্তির কাগজপত্রও এদিক দিয়ে রাখতে হবে।

এখন আপনি ভাবছেন শুধু দক্ষিণ-পশ্চিম দিক কেন? জেনে রাখা ভালো যে এই দিকটি পৃথিবীর উপাদান যেখানে স্থিতিশীলতা এবং নিরাপত্তা থাকে। দেবী লক্ষ্মী একবার সেখানে অধিবাস করলে আপনার জীবন সমৃদ্ধ হবে।

আরও পড়ুন – ধনতেরাসের দিন তৈরি হচ্ছে এই দুর্লভ যোগ, মালামাল হতে চলেছে এই ৫টি রাশি

বাড়ির ধন-সম্পদ এই দিকে রাখলে দ্বিগুণ আশীর্বাদ পাওয়া যায়।

আপনি যদি কোনো ধরনের আর্থিক সংকটে ভুগে থাকেন, তাহলে আপনার বাড়ির দক্ষিণ-পূর্ব দিকে লক্ষ্মীর মূর্তি স্থাপন করুন এবং সকাল-সন্ধ্যা পূজা করুন। এতে আর্থিক সীমাবদ্ধতা দূর হয়।

তাই, আপনি যদি আপনার বাড়িতে সম্পদ চান, তাহলে বাস্তুর এই নিয়মগুলি মেনে চলুন এবং টাকা, গয়না এবং বাড়ির কাগজপত্র সঠিক দিকে রাখুন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!