Vastu Tips: দেবী লক্ষ্মীকে আকৃষ্ট করতে ঘরে রাখুন এই ৫টি জিনিস, মিলবে ধন কুবেরের আশির্বাদও

বাস্তু অনুসারে, আপনাকে আজই বাড়িতে পাঁচটি জিনিস রাখতে হবে, যাতে দেবী লক্ষ্মী স্বয়ং আপনার বাড়িতে আসতে পারেন।

 

deblina dey | Published : May 26, 2024 5:53 AM IST

বাস্তুশাস্ত্রের নিয়ম অনুযায়ী এমন কিছু জিনিস আছে যা ঘরে রাখলে আপনার ঘরে সুখ ও সমৃদ্ধি আসে। দেবী লক্ষ্মীর আশীর্বাদ সর্বদা আপনার সঙ্গে থাকে। আপনি যদি আপনার বাড়িতে দেবী লক্ষ্মীর আশীর্বাদ না পান তবে বাস্তু অনুসারে, আপনাকে আজই বাড়িতে পাঁচটি জিনিস রাখতে হবে, যাতে দেবী লক্ষ্মী স্বয়ং আপনার বাড়িতেই বসবাস করবেন।

ঘরে নারকেল রাখুন

আপনি যদি আপনার জীবনে আর্থিক সমস্যার সম্মুখীন হন, তবে আপনাকে অবশ্যই ঘরে নারকেল রাখুন। নারকেল রাখলে আপনার জীবনের সমস্ত আর্থিক সমস্যা দূর হয়ে যায় এবং দেবী লক্ষ্মী আপনার বাড়িতে বাস করেন।

বাড়িতে একটি ধাতব কচ্ছপ রাখুন-

বাস্তুশাস্ত্র অনুসারে, কচ্ছপ অর্থনৈতিক সমৃদ্ধির সঙ্গেও জড়িত। এমনটা বিশ্বাস করা হয় যে আপনার বাড়িতে দেবী লক্ষ্মীর অধিষ্ঠান রাখতে হলে আপনাকেও ভগবান বিষ্ণুর পূজা করা উচিত। কচ্ছপকে ভগবান বিষ্ণুর অবতার মনে করা হয়, তাই ধাতুর তৈরি কচ্ছপ অবশ্যই বাড়ির উত্তর দিকে রাখতে হবে।

ঘরে পিরামিড রাখুন-

বাস্তুশাস্ত্র অনুসারে, স্ফটিক বা অন্য কোনও ধাতু দিয়ে তৈরি একটি পিরামিড আপনার আর্থিক সুস্থতার সঙ্গেও যুক্ত। আপনি যদি দেবী লক্ষ্মীর আশীর্বাদ পেতে চান, তাহলে একটি ক্রিস্টাল পিরামিড এনে আজই আপনার বাড়িতে রাখুন। এতে ঘরে আর্থিক সচ্ছলতা বজায় থাকে।

ঘরে ধন কুবেরের মূর্তি বা ছবি রাখুন-

দেবী লক্ষ্মী এবং কুবের উভয়কেই সম্পদের দেবী এবং দেবতা হিসাবে বিবেচনা করা হয়। আপনি যদি দেবী লক্ষ্মীর আশীর্বাদ পেতে চান তবে ঘরে কুবেরের মূর্তি বা ছবি রাখুন। এর সঙ্গে আপনার বাড়িতেও লক্ষ্মীর অধিবাস থাকবে।

বাড়িতে রাখুন একটি রৌপ্য মুদ্রা-

আপনার বাড়িতে একটি রৌপ্য মুদ্রা রাখলে দেবী লক্ষ্মীও আপনার বাড়ির দিকে আকৃষ্ট হয়। মন্দিরে একটি রৌপ্য মুদ্রা রাখুন এবং প্রতিদিন তার উপর লাল তিলক লাগান এবং দেবী লক্ষ্মীর আগমনের মন্ত্রটি জপ করুন - ওম শ্রী হ্রীম ক্লীম শ্রী সিদ্ধ লক্ষ্মায়ায় নমঃ, এটিও আপনার উপর দেবী লক্ষ্মীর আশীর্বাদ বজায় রাখে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : নিলেন বড় পদক্ষেপ! মৃত BJP কর্মীর ছেলের চোখে জল দেখে ফুঁসে উঠলেন শুভেন্দু!
Today Horoscope Live : আজ কন্যা, তুলা, ধনু, মকর ও কুম্ভ রাশির দিন কেমন কাটবে! দেখুন আজকের রাশিফল
Rekha Patra : ফের পুরানো ছন্দে সন্দেশখালির 'বাঘিনী' রেখা পাত্র, করলেন পদযাত্রা, ছুটলেন থানায়!
Horoscope Live : আজ ১৯ জুন, কোন রাশির কপালে কি আছে! আপনার রাশি মিলিয়ে দেখে নিন
Salt Lake : সকালে ঘুম ভাঙল প্রতিবেশীদের চিৎকারে! আর একটু দেরি হলেই সব শেষ হয়ে যেত!