৬ই মার্চ উদিত হবেন শনি, এই তিনটি রাশির জাতক জাতিকারা অভূতপূর্ব সাফল্য পাবেন

শনিদেব, যাকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে সবচেয়ে ধীর গ্রহ বলা হয়, ৬ মার্চ তার নিজস্ব ত্রিভুজ চিহ্ন কুম্ভ রাশিতে উঠছে। তার উত্থানের কারণে, ৩টি রাশির জাতকরা প্রচুর সাফল্য পাবেন।

Web Desk - ANB | Published : Feb 24, 2023 12:47 PM IST

জ্যোতিষশাস্ত্রে, শনি গ্রহটিকে সবচেয়ে নিষ্ঠুর গ্রহ হিসাবে মনে করা হয়। তাকে ন্যায়ের দেবতাও বলা হয়। তিনি সকলের কর্ম অনুযায়ী তাদের ফল প্রদান করে। কোনও কোনও মতে মনে করা হয় যে এটি মঙ্গল দোষের প্রভাবে হয়েছে। মধ্যযুগীয় গ্রন্থ মতে শনি হলেন একজন দেবতা, যিনি দুর্ভাগ্যের অশুভ বাহক হিসেবে বিবেচিত হন। কিন্তু তা প্রকৃতপক্ষে সত্য নয়। শনি ভালোর জন্য ভালো আর খারাপের জন্য খারাপ। তিনি খুব ধৈর্যশীল ও বুদ্ধিমান।

শনিদেব মহাদেব হতে বক্রদৃষ্টির বর পেয়েছিলেন, যা ব্যক্তিকে সঠিক পথে নিয়ে আসে। উল্লেখ্য, কর্মফল দিতে গিয়ে তিনি অনেকের রোষানলে পড়লেও কখনোই সত্যের পথ থেকে তিনি বিচ্যুত হননি। শনিদেব, যাকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে সবচেয়ে ধীর গ্রহ বলা হয়, ৬ মার্চ তার নিজস্ব ত্রিভুজ চিহ্ন কুম্ভ রাশিতে উঠছে। তার উত্থানের কারণে, ৩টি রাশির জাতকরা প্রচুর সাফল্য পাবেন। আসুন জেনে নেওয়া যাক সেই ৩টি রাশি কোনটি।

Latest Videos

বৃষ রাশি - এই রাশির জন্য, শনি নবম এবং দশম ঘরের অধিপতি হওয়ায় একটি শক্তিশালী রাজযোগ কারক বলা হয়েছে। দশম ঘরে শনির উত্থান এই ব্যক্তিদের প্রচুর সাফল্য দেবে। শনির ওঠার কারণে এই রাশির জাতকরা এখন ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে চলেছেন। এই সময়ে চাকরিজীবীদের জীবনে নতুন পরিবর্তন দেখা যেতে পারে। এই সময়ে, আপনি কোনও গুরুর নির্দেশনায় ধর্মীয় তীর্থযাত্রায় যাওয়ার সুযোগও পেতে পারেন। এই সময়ে, ব্যবসায়ী শ্রেণী ভাল অগ্রগতি পাবে এবং আপনার সম্মানও বৃদ্ধি পাবে।

কন্যা রাশি- এই রাশির জন্য শনিদেব ষষ্ঠ ঘরে উঠবেন, যা রোগ, ঘৃণা ও শত্রুর বাড়ি। এই বাড়িতে শনির উদয় হওয়ার সাথে সাথে আপনি আপনার গোপন শত্রুদের হাত থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা দেখতে পাচ্ছেন। এই সময়ে, আপনি যদি আপনার কোম্পানির তরফে বিদেশে যাচ্ছেন, তাহলে অবশ্যই কাজে সাফল্য পাবেন। যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তারাও শনিদেবের কৃপায় ভালো চাকরি পাবেন। শিক্ষার্থীরা গবেষণার জন্য বিদেশে যেতে চাইলে সময় অনুকূল।

ধনু - এই রাশির জাতক জাতিকাদের জন্য শনিদেব তৃতীয় ঘরে উঠবেন, যা যোগাযোগের ঘর। এই বাড়িতে শনির উত্থান আপনার যোগাযোগ দক্ষতার জন্য ভাল। এই সময়ে আপনার সাহসও বৃদ্ধি পাবে এবং আপনার কাজের সাথে যুক্ত যাত্রাও সফল হবে। এই সময়ে আপনাকে আপনার ছোট ভাইবোনদের সাথে কোনো ধরনের বিবাদ সৃষ্টি না করার পরামর্শ দেওয়া হচ্ছে। শনির উত্থানের ফলে আপনি বিনিয়োগ পেতে পারেন। এই সময়ে বাবার সাহায্যে কোনো আটকে থাকা কাজ শেষ হতে পারে।

Share this article
click me!

Latest Videos

'অভিশাপে এরা গলে গলে মরবে' শুভেন্দুর আগুন ঝরানো ভাষণ | RG Kar Protest
'পুজো হবে, উৎসব নয়' মমতাকে হুঁশিয়ারি দিয়ে আর যা বলে দিলেন দেবশ্রী | Debasree Chaudhuri | RG Kar News
'এদের তো গ্রেফতার করা উচিৎ সরিয়ে কী হবে?' রাজ্যের পুলিশের রদবদল নিয়ে প্রশ্ন সুকান্তর | R G Kar Case
'এবার ওকে উপড়ে ফেলবো! ১৯ তারিখ বিকেলে স্বাস্থ্যমন্ত্রীর ফাইল খুলবো' চরম পদক্ষেপ Suvendu Adhikari-র
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today